গৌরী থাকতেও সারোগেসি কেন, আব্রামের জন্ম নিয়ে বিতর্কের মুখে কিং খান, কারণ খোলসা করেছিলেন নিজেই

শাহরুখ খান ও গৌরী খানের তৃতীয় সন্তান আব্রাম বর্তমানে নেট দুনিয়ার সুপারস্টার। কিন্তু এই সন্তানের জন্ম ঘিরেই একাধিক বিতর্ক ছড়িয়েছিল নেট পাড়ায়। ভুঁয়ো খবর থেকে শুরু করে পারিবারিক বিবাদ, সব কিছুতেই জল ঢেল আব্রাম কয়েকমাসেই প্রমাণ করেছিল, সে তার পরিবারের কতটা কাছের। 

Jayita Chandra | Published : Jan 17, 2021 2:37 AM IST / Updated: Jan 17 2021, 12:17 PM IST

110
গৌরী থাকতেও সারোগেসি কেন, আব্রামের জন্ম নিয়ে বিতর্কের মুখে কিং খান, কারণ খোলসা করেছিলেন নিজেই

শাহরুখ খান ও গৌরী খানের তৃতীয় সন্তান আব্রাম বর্তমানে নেট দুনিয়ার সুপারস্টার। কিন্তু এই সন্তানের জন্ম ঘিরেই একাধিক বিতর্ক ছড়িয়েছিল নেট পাড়ায়। 

210

ভুঁয়ো খবর থেকে শুরু করে পারিবারিক বিবাদ, সব কিছুতেই জল ঢেলে আব্রাম কয়েকমাসেই প্রমাণ করেছিল, সে তার পরিবারের কতটা কাছের।  

310

কেন গৌরীর কাছ থেকে সন্তান নিলেন না শাহরুখ খান! এমনই প্রশ্ন উঠেছিল আর্বামের জন্মলগ্নে। গৌরী নাকি এই  সিদ্ধান্তে বেজায় চেয়েছিলেন। সম্পর্কে ভাঙন ধরতে চলেছে তাঁদের, এমনই খবর ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়।. 

410

তবে সূত্রের খবর অনুযায়ী বিষয়টা ছিল ঠিক এর বিপরীত। দুবছর ধরে শাহরুখ খান ও গৌরী খান তাঁদের তৃতীয়  সন্তান নেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু গৌরীর স্বাস্থ্যের পক্ষে তা ঝুঁকি সম্পন্ন হয়ে উঠে বলেই জানিয়েছিল ।

510

এরপরই তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন একটি সন্তান দত্তক নেবেন। সেই মত চলছিল কথাও। এমনই সময় মাথায় আসে সারোগেসির কথা। 

610

একটি ক্লিনিক থেকে শাহরুখ খানকে এই প্রস্তাব দেওয়া হয়। সলমন খানের দাদা ও তাঁর স্ত্রীও  সেই ক্লিনিক থেকেই সারোগেসির মাধ্যমে সন্তান নিয়েছিলেন।  

710

সেই ক্লিনিক থেকেই শাহরুখ খানকে জানানো হয়েছিল যে মায়ের পরিচয় ও তথ্য সম্পূর্ণ গোপন রাখা হয়। এরপরই তাঁরা রাজি হয়েগিয়েছিলন এই প্রক্রিয়ার জন্য। 

810

আব্রাম ছিল প্রিম্যাচিওর সন্তান। জন্মের সময় তার ওজন ছিল মাত্র দেড় কেজি। জন্মের সময় গৌরা সন্তানের খুব কাছাকাছি ছিলেন। সেই সময় গৌরীর বয়স পেরিয়েছিল চল্লিশের গণ্ডি। তাই তাঁরা দুজনেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

910

আব্রাম জন্মের পর একটাই জল্পনা ছড়িয়েছিল যে, গৌরী না কি নিজেও মেনে নিতে পারছিলেন না এই সন্তানকে। নেট দুনিয়ায় ছিল জল্পনা তুঙ্গে। 

1010

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। পরিবারের পাঁচ সদস্যই এখনই একে অন্যের সঙ্গে কানেক্টেড। আর গৌরীও অবসরে আব্রামকে নিয়ে ব্যস্ত বেজায় ব্যস্ত থাকেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos