'লিভ-ইন, সহবাস ভুলে রণবীরকে ছাড়ো', ক্যাটকে আগেই সাবধান করেছিলেন বলিউডের এই অভিনেতা

একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে ক্যাটরিনার। বরাবরই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন ক্যাট। তার প্রেম থেকে  বিচ্ছেদ সবেতেই মজে থাকেন নেটিজেনরা। সলমন থেকে রণবীর  সকলেই সঙ্গে নিজেকে জড়িয়ে লাইমলাইটের শীর্ষে অভিনেত্রী। কেরিয়ারের শুরুতেই ভাইজানের সঙ্গে প্রেম নিয়ে কম চর্চা হয়নি সংবাদমাধ্যমে। তারপর রণবীরের সঙ্গেও দীর্ঘ ৪ বছরের সম্পর্ক ছিল ক্যাটরিনার। এমনকী দীপিকার সঙ্গে রণবীরের বিচ্ছেদও নাকি হয়েছিল ক্যাটরিনার জন্য। যদিও সেই সম্পর্কও টেকেনি। ২০১৬ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনে। বর্তমানে বলিউডের দুই কাপলই এখন সুখী দাম্পত্যে মজে রয়েছেন। তবে জানেন কি, রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন এই অভিনেতাই সাবধান করেছিলেন ক্যাটকে, শুধু তাই নয়, সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার পরামর্শ দিয়েছিলেন বলিউডের এই সিরিয়াল কিসার।

Riya Das | Published : Apr 22, 2022 6:50 AM IST

19
'লিভ-ইন, সহবাস ভুলে রণবীরকে ছাড়ো', ক্যাটকে আগেই সাবধান করেছিলেন বলিউডের এই অভিনেতা

ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে ক্যাটরিনার। বরাবরই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন ক্যাট। 
 

29


বলিউডের অন্দরেই প্রেমের তালিকাটি বেশ দীর্ঘ। প্রেম থেকে  বিচ্ছেদ সবেতেই প্রথমসারিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। তাকে নিয়ে চর্চার শেষ নেই। কেরিয়ারের শুরুতেই ভাইজানের সঙ্গে প্রেম নিয়ে কম চর্চা হয়নি সংবাদমাধ্যমে। 

39

 
দীপিকার সঙ্গে রণবীরের বিচ্ছেদও নাকি হয়েছিল ক্যাটরিনার জন্য। যদিও সেই সম্পর্কও টেকেনি। ২০১৬ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনে। বর্তমানে বলিউডের দুই কাপলই এখন সুখী দাম্পত্যে মজে রয়েছেন। 

49

করণ জোহর চ্যাট শো-তে ইমরানকে প্রশ্ন করা হয়েছিল রণবীর ও ক্যাটরিনাকে কী পরামর্শ দিতে চান? করণের প্রশ্নের উত্তরেই রণবীরকে ইমরান পরামর্শ দিয়েছিলেন, 'মহিলাদের নিয়ে খেলা করা বন্ধ করো'। এবং ক্যাটরিনার উদ্দেশ্যে ইমরাম বলেছিলেন 'পুরোনো সব কিছু ভুলে গিয়ে রণবীরকে ছাড়ো'।

59

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফকে শেষবারের মতো 'জগ্গা জাসুস'- ছবিতে দেখা গিয়েছিল। তারপর থেকেই তাদের বিচ্ছেদের জল্পনায় উত্তাল হল বলিউড। এছাড়া ছবিটিও বক্স অফিসে লক্ষ্মীলাভ করতে পারেনি। তবে বিচ্ছেদ হলে প্রাক্তনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে জুড়ি মেলা ভার রণবীর কাপুরের।

69

একদিকে সলমনের সঙ্গে ক্যাটের ঘনিষ্ঠতা, অন্যদিকে রণবীরের সঙ্গে ক্যাটরিনার গুজবে তোলপাড় হয়েছিল গোটা বি-টাউন। একসময় কফি উইথ করণ-এ এসেও রণবীর কাপুরকে প্রকাশ্যে অপমান করেছিলেন ক্যাটরিনা। যা শুনে হতবাকও হয়েছিলেন করণ জোহর।

79

অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। তিনি সকলের প্রিয় রণবীর কাপুর। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর।  দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল ছিলেন একটা সময়। যদি সকলেই এখন নিজ নিজ সংসারে ব্যস্ত।

89

দীপিকা থেকে ক্যাটরিনার সঙ্গে লিভ-ইন, সহবাসের কথা কারোরই অজানা নয়। খুব ছোট বয়সেই ভার্জিনিটি লস করেছেন রণবীর কাপুর। প্লে বয় ইমেজের পাশাপাশি নেশাতেও জড়িয়ে পড়েছিলেব রণবীর কাপুর। মাত্র ১৫ বছর বয়স থেকেই তামাক  সেবন, তারপর কলেজে পা রাখতেই মাদকের নেশায় আসক্ত হয়ে পড়েছে। বলিউডের এই প্লে-বয় মহেশ কন্যা আলিয়া ভাটের হবু স্বামী। 

99

চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।  দুজনের বয়সের ব্যবধানও অনেক। তবে বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তার প্রমাণ দিলেন রণবীর -আলিয়া। রণবীর ৩৯ এবং আলিয়া ২৯। দীপিকা, ক্যাটরিনা নয়, বরং বয়সে অনেকটাই ছোট আলিয়াকে নিজের দুলহানিয়া বানালেন রণবীর কাপুর।  আপাতত আলিয়ার বিয়ের পরের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos