'ডিস্কো ডান্সার' খ্যাত কিম- এর গোল্ডেন কেরিয়ার কেন নষ্ট হয়েছিল জানেন? চিনে নিন মিঠুনের নায়িকাকে

আশি থেকে নব্বইয়ের দশকের বেশ কিছু তারকা,যারা একসময়ে সুপারহিটের তকমা পেয়েছিলেন, আজ তারা অধরা। অভিনয়ে সুনাম অর্জন করলেও ফিল্ম ইন্ডাস্ট্রি আর তাদের মনে রাখে নি। তার সৌন্দর্যে পাগল ছিলেন বহু পুরুষ। সেক্সি ফিগার যৌবনাসিক্ত সেই অভিনেত্রীরা আজ বলিউড থেকে অনেক দূরে। তবে গ্ল্যামার জগত থেকে দূরে সরে গেলেও দর্শকদের হৃদয়ে তারা রয়ে যাবেন চিরকালীন। তেমনই একজন অভিনেত্রী হলেন মিঠুনের বিখ্যাত সিনেমা 'ডিস্কো ডান্সার' খ্যাত কিম যশপাল। একাধিক প্রথমসারির অভিনেতাদের সঙ্গে তার অভিনয় মন কেড়েছে। তবে বর্তমানে কিমকে দেখে চেনা দায়। কেমন দেখত হয়েছে মিঠুনের নায়িকাকে, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Sep 6, 2022 5:27 AM IST

110
 'ডিস্কো ডান্সার' খ্যাত কিম- এর গোল্ডেন কেরিয়ার কেন নষ্ট হয়েছিল জানেন? চিনে নিন মিঠুনের নায়িকাকে

বলিউডে নতুনদের ভিড়ে পুরোনোরা যেন হারিয়ে যাচ্ছে। কেউ স্বেচ্ছায় চলে যাচ্ছেন কেউ আবার লড়াইয়ে টিকতে না পেরে বিদায় জানাচ্ছেন। এটাই বলিউডের অন্দরের আসল চেহারা। আশি থেকে নব্বইয়ের দশকের বেশ কিছু তারকা,যারা একসময়ে সুপারহিটের তকমা পেয়েছিলেন, আজ তারা অধরা। 

210

অভিনয়ে সুনাম অর্জন করলেও ফিল্ম ইন্ডাস্ট্রি আর তাদের মনে রাখে নি। সেক্সি ফিগার যৌবনাসিক্ত সেই অভিনেত্রীরা আজ বলিউড থেকে অনেক দূরে। তবে গ্ল্যামার জগত থেকে দূরে সরে গেলেও দর্শকদের হৃদয়ে তারা রয়ে যাবেন চিরকালীন। তেমনই একজন অভিনেত্রী হলেন মিঠুনের বিখ্যাত সিনেমা 'ডিস্কো ডান্সার' খ্যাত কিম যশপাল। 
 

310

সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে কারোর স্বপ্নের পুরুষ হওয়া কিন্তু মুখের কথা নয়, তবে তিনি হয়েছিলেন। কারণ তিনিই হলেন সকলের ডিস্কো ডান্সার।  মিঠুনের বিখ্যাত সিনেমা 'ডিস্কো ডান্সার' এর 'জিমি জিমি' গান আজও সকলের মুখে মুখে।   'জিমি জিমি' গানে ঝড় তোলা অভিনেত্রী আজ বলিউড থেকে অনেক দূরে।
 

410

বলিউডের  প্রথম সারির অভিনেতা  রাজেশ খান্না, শত্রুঘ্ন সিনহা, মিঠুন চক্রবর্তীর মতো তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন কিম যশপাল। আশি-নব্বইয়ের দশকে তার সৌন্দর্যে পাগল ছিলেন অনেকেই। এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন কিম।
 

510

একাধিক ম্যাগাজিনের কভার পেজেও জায়গা করে নিয়েছিলেন লাস্যময়ী কিম যশপাল। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও ছিল আকাশছোঁয়া। সেই অভিনেত্রীই আজ বি-টাউনের লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে।

610

 মিঠুনের বিখ্যাত সিনেমা 'ডিস্কো ডান্সার' এর 'জিমি জিমি' গানে বিপুল জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন কিম। আজও এই গান সকলের মুখে মুখে। হিট নাম্বারে কিমের পাগল করা নাচ আজও ভোলেননি দর্শক। এি গানই তাকে আরও সুনাম দিয়েছে।

710


 'ডিস্কো ডান্সার' ছবির আগেও 'নসিব', 'ফির ওয়াহি রাত'-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন কিম যশপাল। তবে একসময়ে যে তারকাদের সঙ্গে তিনি অভিনয় করেছিলেন তারা আজও বলিউডে প্রতিষ্ঠিত। কিন্তু তার ক্ষেত্রে উল্টোটাই হয়েছে। সুন্দরী এবং প্রতিভা থাকা সত্ত্বেও বলিউড থেকে হারিয়ে গিয়েছেন কিম যশপাল।
 

810

এত নাম-যশ থাকা সত্ত্বেও কেন বলিউড থেকে হারিয়ে যান কিম, তার সঠিক কোনও কারণ জানা যায়নি।  মডেল হিসেবে দারুণ নাম করেছিলেন কিম। মডেলিং জগতেও তার প্রশংসায় পঞ্চমুখ সকলে। কিন্তু কেন নিজের গোল্ডেন কেরিয়ার এইভাবে শেষে করেছিলেন তা আজও ধোঁয়াশা।

910

সুন্দরী নায়িকা প্রেমের কথা উঠলে শোনা যায় একসময়কার বিখ্যাত খলনায়ক ড্যানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কিম যশপাল। তবে সে সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। তবে বেশ কিছুদিন সম্পর্কে থাকার পর দুজনের বিচ্ছেদ হয়ে যায়। ব্রেকআপের পর ড্যানি বলিউডে নিজের জায়গা করে নিলেও ছিটকে যান কিম।

1010

প্রেমে আঘাত খেয়েই কি বলিউড থেকে দূরে সরে গেছেন কিম যশপাল। তবে এই নিয়ে স্পিকটি নট কিম। বর্তমানে কী করছেন তাও জানা যায় নি। তারকারা যতটা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন কিম ততটা মোটেই নয়। ২০১৪ সালে শেষবারের মতো ফেসবুকে পোস্ট করেছিলেন কিম। আপাতত মায়ানগরী মুম্বইতে সুন্দর ভাবে জীবন কাটাচ্ছেন মিঠুনের নায়িকা কিম যশপাল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos