মাদককান্ডে মিলল না জামিন, আর্থার রোড জেলেই ঠাঁই হল আরিয়ানের, বদ্ধ কুটুরিতেই নিভৃতবাসে শাহরুখ পুত্র

 গত রবিবার থেকেই এনসিবি হেফাজতে রয়েছেন আরিয়ান খান। বৃহস্পতিবার তাকে কোর্টে পেশ করা হলে  মাদককান্ডে শাহরুখ পুত্র আরিয়ানের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয়েছে। শুক্রবার তারকা পুত্রের জামিনের শুনানিও চলেছে আদালতে। কিন্তু অবশেষে জামিন পেলেন না আরিয়ান। আর্থার রোড জেলেই ঠাঁই হল আরিয়ানের।
 

Riya Das | Published : Oct 9, 2021 3:46 AM IST

19
মাদককান্ডে মিলল না জামিন, আর্থার রোড জেলেই ঠাঁই হল আরিয়ানের, বদ্ধ কুটুরিতেই  নিভৃতবাসে শাহরুখ পুত্র

মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan khan)।  মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। 

29

সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে। 

39

সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে। 

49

শুক্রবার তারকা পুত্রের জামিনের শুনানিও চলেছে আদালতে। কিন্তু অবশেষে জামিন পেলেন না আরিয়ান (Aryan Khan)। আর্থার রোড জেলেই ঠাঁই হল আরিয়ানের।

59

মায়ের জন্মদিনের দিনে জেলে যেতে হল আরিয়ানকে। আপাতত রুদ্ধদ্ধার কক্ষেই দিন কাটবে আরিয়ানের। এছাড়াও তার দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধমেচারও জামিনের আদালত মঞ্জুর করেনি আদালত।

69


এনসিবির ব্যালাড এস্টেটের অফিস থেকে আধিকারিকরা এদিন হাত ধরে গাড়িতে তোলেন আরিয়ানকে, সেই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে কি জামিনে ছাড়া পাবে না আরিয়ান, আর্থার রোড জেলে থাকতে হবে শাহরুখ পুত্রকে, বাড়ছে জল্পনা।

79

আরিয়ানের হোয়াটসঅ্যাপে দেখে যে কারণে সন্দেহ বাড়ছে তা  ফুটবল নিয়ে ছিল বলে দাবি করেছিল আইনজীবী সতীষ মানশিন্ডে। কিন্তু সরকারি আইনজীবী অনিল সিংহ মনে করেছেন, ফুটবল নয় সাঙ্কেতিক ভাষায় মাদকচক্রের সঙ্গে কথোপকথন চালাতেন আরিয়ান। তা খতিয়ে দেখতেই নিজেদের হেফাজতে রাখতে চান আরিয়ানকে।

89

এনসিবি আরও জানিয়েছে, আরিয়ানকে জামিনে মুক্তি দিলে তথ্য লোপাট হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, যা তদন্তের ক্ষতি করতে পারে। এই যুক্তিও আদালতে দেখিয়েছে অনিল সিংহ। যদি মানশিন্ডে এই যুক্তিতে পাল্টা বলেছেন, বড় পরিবারের ছেলে মানেই তথ্যপ্রমাণ করবে, এটা ধরে নেওয়া ভুল।

99

শুক্রবার তারকা পুত্রের জামিনের শুনানিতে দুই পক্ষের আইনজীবীরা একসময়ে ঝগড়াতে পৌঁছালেও তাতে এগিয়ে রইলেন অনিল সিংহ। জামিন  না পেয়ে শেষমেষ আর্থার রোড জেলেই ঠাঁই হল আরিয়ানের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos