বক্ষ থেকে নিতম্বের ভাঁজে ঝড়, 'সেক্সবম্ব' নোরার সেক্সি হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা


বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। এই পারফেক্ট ফিগারই যেন নোরার জাদুকাঠি। শরীরী বিহঙ্গে ফের নেটদুনিয়ায় ঝড় তুললেন নোরা ফতেহি। বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। ফের খোলামেলা শরীরে ঝড় তুললেন বলিউডের কিম কার্দাশিয়ান নোরা ফতেহি।
 

Riya Das | Published : Sep 13, 2022 4:16 AM IST

110
 বক্ষ থেকে নিতম্বের ভাঁজে ঝড়, 'সেক্সবম্ব' নোরার সেক্সি হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা


বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি, যার হট মুভসে কাঁপে আসমুদ্র হিমাচল। তার হটনেসের দাপটে রাতের ঘুম উড়ে যায় পুরুষ ভক্তদের। বি-টাউনের হট ডিভা-কে নিয়ে সর্বদাই চর্চা চলছে। শরীরী বিহঙ্গে ফের নেটদুনিয়ায় ঝড় তুললেন নোরা ফতেহি।

210


টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের। এক মুহুর্তে পুরুষদের ধুকপুকানি বাড়াতে সিদ্ধহস্ত নোরা ফতেহি ।

310

চাবুক ফিগার, কার্ভি কোমরের ভাঁজে সকলেই যেন ঘায়েল হন নিমেষে।  শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। সম্প্রতি বুকচেরা পোশাকে সেক্সি  ক্লিভেজ দেখিয়ে ঝড় তুললেন নোরা ফতেহি। উন্মুক্ত বক্ষ-বিভাজিকার ভাঁজেই চোখ আটকে নেটিজেনদের।

410


বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। নোরার শরীরী বিভঙ্গ দেখে নেটিজেনরা হায় গরমি নয় বরং বলিউডের কিম কার্দাশিয়ানের সঙ্গে তুলনা টেনেছেন।

510


নোরা ফতেহি মানেই শরীরী উত্তেজনা, নোরা ফতেহি মানেই একরাশ উষ্ণতা, নোরা ফতেহি মানেই নেটদুনিয়ার হট সেনসেশন। কুসু  কুসু গার্লের শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটল ভক্তদের । বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। 

610


বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি, যার হট মুভসে কাঁপে আসমুদ্র হিমাচল। তার হটনেসের দাপটে রাতের ঘুম উড়ে যায় পুরুষ ভক্তদের। বি-টাউনের হট ডিভা-কে নিয়ে সর্বদাই চর্চা চলছে। টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা  । 

710

শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের। এক মুহুর্তে পুরুষদের ধুকপুকানি বাড়াতে সিদ্ধহস্ত নোরা ফতেহি । তার চাবুক ফিগার, কার্ভি কোমরের ভাঁজে সকলেই যেন ঘায়েল হন নিমেষে ।  টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের।

810

নোরার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুললেই চোখ সরানো দায় ভক্তদের। বোল্ড অবতারে নোরা যেন লাস্যময়ী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় কাত করছেন ভক্তদের। নোরার  বেলি ডান্সের জাদুতে মোহিত গোটা বিশ্ব। সারা বিশ্বজুড়ে কোটি কোটি ফ্যান রয়েছে  নোরার। তবে নাচের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের পাগল করছেন সাকি গার্ল।

910

গত কয়েক সপ্তাহ ধরেই জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহি খবরের শিরোনামে রয়েছেন। কনম্যান সুকেশ চন্দ্রশেখর ইতিমধ্যেই ইডি-র জেরায় সমস্ত কথা স্বীকারও করেছেন । তারপর থেকেই জল্পনা আরও বেড়েছে।। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সুকেশের কাছ থেকেই  দামী উপহার নিতেন নোরা ফতেহি। ইতিমধ্যেই এই মামলায় ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন নোরা।  বলিউডের সাকি সাকি গার্লকে শুক্রবার জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। একটানা প্রায় ৭ ঘন্টা ধরে নোরাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল, তেমনটাই জানা গেছে সূত্র থেকে। 

1010

দিল্লি পুলিশের ইকোনমিক উইংস-এর পক্ষ থেকে দায়ের করা এফআইআর-এর ভিত্তিতে এই মামলার তদন্ত করছে ইডি।  এর পাশাপাশি ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর ও তার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জেরা চালিয়ে যাচ্ছে ইডি ও দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। সূত্র থেকে জানা গেছে, একটানা ৭ ঘন্টা জেরায় ৫০ টির বেশি প্রশ্নের মুখে পড়েছিলেন নোরা। সুকেশের থেকে পাওয়া উপহার থেকে তার সঙ্গে ঘনিষ্ঠতার সমস্ত কথায় স্বীকার করে নিয়েছেন নোরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos