ঠিকরে বেরোচ্ছে স্তনযুগলের খাঁজ, অফ শোল্ডার গর্জিয়াস গাউনে বোল্ডনেসের ডবল ডোজ বাড়ালেন উর্বশী

ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। তেমনই আবার হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী রাউতেলা। শরীরী উষ্ণতায় ফের শিরোনামে উঠে এসেছেন উর্বশী রাউতেলা, তবে এবার তিনি যেটা করেছেন তা আজ পর্যন্ত কোনও ভারতীয় তারকা করতে পারেননি, কিন্তু উর্বশী সেই সাফল্য অর্জন করেছেন। 'বুর্জ আল আরব'-এ 'এমিগালা' অ্যাওয়ার্ড শো-তে  পারফর্ম করে স্টেজে তাক লাগিয়ে দিলেন উর্বশী রাউতেলা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন যা দেখে রাতের ঘুম উড়েছ ভক্তদের। নীল রঙের স্কিনফিট লং গাউনের সঙ্গে টেনে বাধা চুল, গর্জিয়াস চোখের চাহনি, অভিনেত্রীর সেক্সি আদায় মুগ্ধ সাইবারবাসী। ঠিকরে বেরোচ্ছে লাস্যময়ীর ভরা যৌবন,কিলার লুকে ভক্তদের পাগল করে দিয়েছেন উর্বশী রাউতেলা।
 

Riya Das | Published : Apr 4, 2022 6:47 AM IST

19
ঠিকরে বেরোচ্ছে স্তনযুগলের খাঁজ,  অফ শোল্ডার গর্জিয়াস গাউনে বোল্ডনেসের ডবল ডোজ বাড়ালেন উর্বশী

বলি অভিনেত্রী  উর্বশী রাউতেলাকে নিয়ে চর্চার শেষ নেই বলিউডে। সর্বদাই অভিনেত্রীকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। তবে উর্বশী রাউতেলার কোনও পরিচয়ের  প্রয়োজন নেই।  বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। 

29


আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা । ফের শিরোনামে উঠে এসেছেন উর্বশী রাউতেলা, তবে এবার তিনি যেটা করেছেন তা আজ পর্যন্ত কোনও ভারতীয় তারকা করতে পারেননি, কিন্তু উর্বশী সেই সাফল্য অর্জন করেছেন।

39


সম্প্রতি 'বুর্জ আল আরব'-এ 'এমিগালা' অ্যাওয়ার্ড শো-তে  পারফর্ম করে স্টেজে তাক লাগিয়ে দিলেন উর্বশী রাউতেলা। যা প্রথম ভারতীয় হিসাবে ইতিহাস তৈরি করল। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি ও ভিডিও শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছেন উর্বশী রাউতেলা। 

49

নীল রঙের স্কিনফিট লং গাউনের সঙ্গে টেনে বাধা চুল, গর্জিয়াস চোখের চাহনি, অভিনেত্রীর সেক্সি আদায় মুগ্ধ সাইবারবাসী। ঠিকরে বেরোচ্ছে লাস্যময়ীর ভরা যৌবন,কিলার লুকে ভক্তদের পাগল করে দিয়েছেন উর্বশী রাউতেলা।
 

59

 অভিনেত্রী  উর্বশীকে ' বুর্জ আল আরব '-এর মঞ্চে দুর্দান্ত পারফর্ম করতে দেখা গেছে। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'আমি খুশি যে আমি প্রথম ভারতীয় যে বুর্জ আল আরব-এ পারফর্ম করেছি'। এখনও পর্যন্ত বিশ্বের মাত্র সাতজন তারকা বুর্জ আল আরবে পারফর্ম করেছেন, সেই তালিকায় উর্বশীর নাম যুক্ত হল। ঝড়ের গতিতে ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

69

গর্জিয়াস নীল রঙের অফ শোল্ডার গাউনে ঠিকরে বেরোচ্ছে উর্বশীর সুডৌল স্তনযুগল। তাক লাগানো পারফর্ম করতে করতে একাধিকবার পোশাক ঠিক করতেও দেখা গেছে উর্বশীকে। পোশাক খুললেই বেরিয়ে আসত স্তনযুগল, কোনরকমে গাউন সামলে নিয়ে ফাঁটিয়ে মঞ্চ কাঁপালেন উর্বশী রাউতেলা। 

79

স্কিনফিট লং গাউনের সঙ্গে টেনে বাধা চুল, মেক আপে ঠিকরে বেরোচ্ছে লাস্যময়ীর ভরা যৌবন, অভিনেত্রীর কিলার লুকে পাগল হয়েছেন  সাইবারবাসী। হট ছবি দেখা মাত্রই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।

89


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে উর্বশী রাউতেলার। বরাবরই হটকে ফ্যাশনে তার স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ে অন্যদের। উর্বশীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তার সাহসী ছবি প্রচুর দেখা যায়। তার হট অবতারের ছবি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা। উর্বশীর ফ্যান ফলোয়ারের সংখ্যাও প্রচুর।

99

ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। তেমনই আবার হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী । কোনও ছবি পোস্ট করা মাত্রই তা নিমেষে ভাইরালও  হয় সোশ্যাল মিডিয়ায়।অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos