'বেঁচে থাকার রসদটাই কেড়ে নিল ভগবান', দিলীপ সাহাবের মৃত্যুতে একই কথা আওরাচ্ছেন সায়রা বানু

'সাহাবকে ছাড়া আমার জীবন অর্থহীন, আমি আর কোনওকিছুই ভাবতে পারছি না। ভগবান আমার বেঁচে থাকার রসদটাও কেড়ে নিল'। বলিউডের ট্র্যাজেডি কিং  দিলীপ কুমারের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়ে একই কথা আওরাচ্ছেন দিলীপ জায়া সায়রা বানু। বুধবার সকালেই স্বামীর মৃত্য়ুর খবর পেয়ে শোকস্তব্ধ সায়রা বানু। সমস্ত বাধা পেরিয়ে দীর্ঘ ৫  দশকের সঙ্গী আর পারলেন না আগলে রাখতে। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে ভারতীয় চলচ্চিত্র জগতে তৈরি হল এক বিশাল শূন্যতা।

Riya Das | Published : Jul 7, 2021 8:42 AM IST

114
'বেঁচে থাকার রসদটাই কেড়ে নিল ভগবান', দিলীপ সাহাবের মৃত্যুতে একই কথা আওরাচ্ছেন সায়রা বানু

প্রয়াত হলেন বলিউডের ট্র্যাজেডি কিং তথা বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। বলিউডে দুঃসংবাদ যেন আর কাটছে না।  বলিউডের কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুতে যেন ভেঙে পড়েছে গোটা দেশ। 

214

 দীর্ঘদিন বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন দিলীপ কুমার। আজই সকাল ৮ টা নাগাদ সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের দিলীপ সাহাব।
 

314

 দীর্ঘদিন বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন দিলীপ কুমার। আজই সকাল ৮ টা নাগাদ সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের দিলীপ সাহাব।

414


এর আগেও শ্বাসকষ্টজনিত সমস্যায় একাধিকবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বহুবার উঠছিল মৃত্যুর গুজব। সমস্ত গুঞ্জনকে তুড়ি মেড়ে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন। এবার আর তা হল না।

514

২২ বছরের ছোট সায়রা বানুকে ১৯৬৬ সালে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। দীর্ঘ ৫৪ বছরের দাম্পত্যে পাঁচ দশকের সঙ্গীকে একা রেখেই চলে গেলেন বলিউডের ট্র্যাজেডি কিং।
 

614

পাঁচ দশকের সঙ্গীকে নিয়ে একাই দিব্যি ছিলেন দিলীপ কুমার।  দীর্ঘদিনের সংসারে ছিল না কোনও সন্তান। তারপরও ছিল না আক্ষেপ। 

714

একে অপরকে আগলে রাখতেন দুজনে। সমস্ত বাধা পেরিয়ে দীর্ঘ পাঁচ দশকের সঙ্গীকে আর পারলেন না আগলে রাখতে। 

814


বলিউডের ট্র্যাজেডি কিং  দিলীপ কুমারের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েছেন সায়রা বানু। 'সাহাবকে ছাড়া আমার জীবন অর্থহীন, আমি আর কোনওকিছুই ভাবতে পারছি না। ভগবান আমার বেঁচে থাকার রসদটাও কেড়ে নিল'। 

914

ডঃ জালিল পারেকর সবার আগে এই দুঃসংবাদ জানান দিলীপ পত্নীকে।  দিলীপ কুমারের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়ে নিজের মনেই একই কথা আওরাচ্ছেন দিলীপ জায়া সায়রা বানু।

1014


গতকালই স্ত্রী সায়রা বানু জানিয়েছিলেন, দিলীপ সাহাবের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু এক রাতের মধ্যেই তা যেন উল্টে গেল। জীবন যুদ্ধে  হেরে গেলেন দিলীপ কুমার। 
 

1114

সেঞ্চুরির একেবারে দোরগোড়ায় এসেও শতক ছোঁয়া হল না দিলীপ কুমারের।  বর্ষীয়ান অভিনেতার সাধের লাকি মার্সিডিজে আর ফেরা হল না বাড়িতে।  কফিন বন্দি হয়েই শেষবারের মতো তার মৃতদেহ আনা হবে পালি হিলের বাড়িতে।

1214

পরিবার সূত্রে আরও জানানো হয়েছে, আজ বেলা ১১টা নাগাদ মরদেহ আনা হবে দিলীপ কুমারের বাড়িতে। এবং বিকেল বেলাতেই মুম্বইয়ের জুহু কবরস্থানে সমাধিস্থ করা হবে অভিনেতাকে।

1314


দিলীপ কুমারের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে বুধবার বিকেল পাঁচটায় প্রবীণ অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে। এবং জুহুতেই সমাধিস্থ করা হবে অভিনেতাকে।

1414

অবশেষে ছিন্ন হয়ে গেল দিলীপ-সায়রার ভালোবাসার জন্ম জন্মান্তরের বাঁধন, সারাজীবনের মতো সায়রা বানুকে একে রেখে চলে গেলেন দিলীপ সাহাব। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos