বড় চমক, এবারে দক্ষিণী ছবিতে ডেবিউ করতে চলেছেন ভাইজান, সঙ্গে আরও এক সুপারস্টার

বলিউডের ভাইজান এবারে দেবিউ করতে চলেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। এর আগে বহু দক্ষিণী ছবির রিমেকে অভিনয় করতে দেখা গেছে সলমনকে। তবে এবারে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে রুপোলী পর্দায় ঝড় তুলতে দেখা যাবে ভাইজানকে। 

Jayita Chandra | Published : Aug 26, 2021 7:07 AM IST

19
বড় চমক, এবারে দক্ষিণী ছবিতে ডেবিউ করতে চলেছেন ভাইজান, সঙ্গে আরও এক সুপারস্টার

সূত্রের খবর অনুযায়ী, তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবীর পরবর্তী সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে সলমনকে। এই প্রথমবার সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলিউডের ভাইজানকে। 

29

সুপারহিট মালায়ালাম ছবি ‘লুসিফার’-এর রিমেক তৈরি হতে চলেছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে চিরঞ্জীবীকে। এর আগে প্রায় ১৫০-এরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। 

39

‘লুসিফার’ ছবিতে প্রধান চরিত্রে ছিলেন মোহনলাল। মোহনলালের চরিত্রই ফুটিয়ে তুলবেন চিরঞ্জীবী। অন্যদিকে সলমনকে এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

49

খবর অনুযায়ী, ছবিতে একটি বড় অ্যাকশন সিন থাকবে। সেখানেই একসঙ্গে দেখা যাবে সলমন এবং চিরঞ্জীবীকে। ছবিটি পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন পরিচালক মোহন রাজা। 

59

দক্ষিণী তারকা চিরঞ্জীবীর সঙ্গে বহুদিনের সম্পর্ক ভাইজানের। দুজনেই খুব ভালো বন্ধু। তবে শুধু অভিনেতাদের মধ্যেই নয় বরং দুই পরিবারের মধ্যেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। 
 

69

কিছু দিন আগেই চিরঞ্জীবী ৬০ বছরে পা রাখলেন। তারকার জন্মদিনে বড় পার্টি রাখা হয়েছিল। সূত্রের খবর অনুযায়ী, সলমন সমস্ত কাজ ফেলে নিজের ব্যক্তিগত বিমানে হায়দ্রাবাদে হাজির হন। 
 

79

সেখানে প্রিয় বন্ধুর জন্মদিনের পার্টিতে চুটিয়ে আনন্দ করেন সলমন। বলিউডের গানের তালে পা মেলাতেও দেখা যায় ভাইজানকে। স্বভাবতই প্রিয় বন্ধুর করা অনুরধ ফেরাতে পারেননি ভাইজান।  
 

89

তবে এই ছবির কী নাম হবে বা কবে থেকে ছবির শুটিং শুরু হবে এই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। বর্তমানে ‘টাইগার ৩’-এর শুটিং করছেন সলমন।

99

দক্ষিণী এবং বলিউড ইন্ডাস্ট্রির দুই সুপারস্টারকে বড় পর্দায় একসঙ্গে দেখতে এখন থেকেই অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos