এই ৩ বিশেষ খাবার পেলেই কেটে যাবে শাহরুখের বাকি জীবন, কী সেই বিশেষ আইটেম

 ২রা নভেম্বর,  বলিউডের কিং শাহরুখ খানের জন্মদিন। আজকের দিনটার অপেক্ষায় থাকে সারা বিশ্বে ছড়িয়ে থাকা অগণিত দর্শক। ৫৫-তে পা দিলেন শাহরুখ খান। সারা দেশ জুড়ে  কোটি কোটি  ভক্ত রয়েছে শাহরুখের। তাকে এক ঝলক দেখবে বলে মন্নত-এর সামনে জমায়েত হয় হাজার হাজার ভক্তগণ। ছোট থেকে বড় সকলের হৃদয়েই নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন শাহরুখ। তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই ফ্যানেদের। পছন্দ থেকে অপছন্দের তালিকা বেশ দীর্ঘ। জানেন কি এমন ৩ খাবার রয়েছে যা পেলেই অবলীলায় কাটিয়ে দিতে পারেন তার বাকি জীবন, কী সেই বিশেষ খাবার, জানুন বিশদে।
 

Riya Das | Published : Nov 2, 2020 7:32 AM IST

19
এই ৩ বিশেষ খাবার পেলেই কেটে যাবে শাহরুখের বাকি জীবন, কী সেই বিশেষ আইটেম


কিং খান মানেই বাড়তি উন্মাদনা। তার রোম্যান্টিক আইকনিক স্টাইলের জন্যই তিনি কিং অব রোম্যান্স নামে পরিচিত।

29

সারা দেশ জুড়ে  কোটি কোটি  ভক্ত রয়েছে শাহরুখের। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান।

39

শাহরুখকে নিয়ে কৌতুহলের শেষ নেই ফ্যানেদের। পছন্দ থেকে অপছন্দের তালিকা বেশ দীর্ঘ। তার ব্যক্তিগত জীবন জানতেও মুখিয়ে রয়েছেন ভক্তগণ।

49


ভক্তদের নিরাশ করা তার স্বভাবসিদ্ধ নয়, বরাবরই ফ্যানেদের আবদার মেটানোর চেষ্টা করেন তিনি।

59


কিং খান যে খেতে ভালবাসেন তা সকলেই জানেন। এমনকী ছেলেমেয়েদের আবদার মেটাতে রান্নাঘরেও ঢুকেছেন তিনি। এবং ইতালিয়ান খাবার বানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেতা।

69

সম্প্রতি টুইটারে শাহরুখ খানকে এক ভক্ত প্রশ্ন করেন , বাকি জীবনে কোন তিনটি খাবার খেয়ে তিনি সারা জীবন কাটিয়ে দিতে পারবেন।

79

জানেন কি, এমন ৩ খাবার রয়েছে যা পেলেই অবলীলায় কাটিয়ে দিতে পারেন শাহরুখ তার বাকি জীবন।

89

উত্তরে শাহরুখ জানিয়েছেন, শুধু ভাত, ডাল, পেঁয়াজ পেলেই তিনি সারাজীবন কাটিয়ে দিতে পারবেন।

99


 অনেকেই শাহরুখের এই উত্তর শুনে বলেছেন, তিনি অনেক বড় মনের মানুষ। জীবনে অর্থের অভাব না থাকলেও সাধারণ জীবনযাপনকেই তিনি পছন্দ করেন

Share this Photo Gallery
click me!
Recommended Photos