'এমন কিছু করব যেদিন আমাকে নিয়ে গর্বিত হবেন', NCB-র সমীরকে প্রতিশ্রুতি শাহরুখ পুত্র আরিয়ানের

বর্তমানে মাদককান্ডে বড় ছেলে আরিয়ান গ্রেফতারের পরই খুবই খারাপ  সময়ের মধ্য দিয়ে যাচ্ছে খান পরিবার। দীর্ঘদিন ধরেই আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের। প্রতিদিনই চলছে দফায় দফায় জেরা। এবং তারপরই কাউন্সিলিং করা হচ্ছে আরিয়ানের। এদিন এনসিবি-র অফিসে বসেই সমীর ওয়াংখেড়েকে আরিয়ান জানালেন, একদিন এমন কিছু কাজ করব যখন আমার জন্য আপনি গর্বিত হবেন। কী করতে চান আরিয়ান, সমীরকে জানিয়ে দিলেন নিজেই।

Riya Das | Published : Oct 18, 2021 5:07 AM IST

19
'এমন কিছু করব যেদিন আমাকে নিয়ে গর্বিত হবেন', NCB-র সমীরকে প্রতিশ্রুতি শাহরুখ পুত্র আরিয়ানের

সোনার চামচ মুখে নিয়ে জন্মানো শাহরুখ পুত্র আরিয়ানের (,Aryan khan ) রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে।
 

29

বর্তমানে মাদককান্ডে বড় ছেলে আরিয়ান গ্রেফতারের পরই খুবই খারাপ  সময়ের মধ্য দিয়ে যাচ্ছে খান পরিবার। উৎসবের মরশুম বিষন্নতার আবহ চলছে মন্নতে। এই বছরের নবরাত্রিটা যেন পুরো অন্ধকারেই কাটল শাহরুখ-গৌরীর
 

39

ছেলে আর্থার রোড জেলের বদ্ধ কুটুরিতেই দিন কাটাচ্ছে, যা কোনওভাবেই মেনে নিতে পারছেন না শাহরুখ- গৌরী। সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুটুরিতে থাকছেন আরিয়ান। 

49

আরিয়ান খান সহ বাকি আসামিদের কারাগারের প্রথম তলার ১ নম্বর ব্যারাকে রাখা হয়েছে।  কারাগারের বাকি আসামিদের মতোই থাকতে হবে আরিয়ানদের। প্রতিদিনই চলছে দফায় দফায় জেরা। 

59

তারপরই কাউন্সিলিং করা হচ্ছে আরিয়ানের। এদিন এনসিবি-র অফিসে বসেই সমীর ওয়াংখেড়েকে আরিয়ান জানালেন, একদিন এমন কিছু কাজ করব যখন আমার জন্য আপনি গর্বিত হবেন। কী করতে চান আরিয়ান, সমীরকে জানিয়ে দিলেন নিজেই।

69

এনসিবি-র অফিসে বসেই আরিয়ান জানান,  তিনি দেশের কল্যাণের জন্য,  সমাজের জন্য, গরীবদের জন্য কাজ করবেন। এবং এমন কিছু তিনি করবেন যাতে একদিন সমীর (Sameer Wankhede) তাকে নিয়ে গর্ববোধ করেন।

79

বিশেষত, প্রথমবার কেউ যদি গ্রেফতার হয়, এবং তার মধ্যে মাদক নেওয়ার কোনও লক্ষণ দেখা যায়, সেক্ষেত্রে জিজ্ঞাসাবাদ শেষ হলেই তাকে কাউন্সিলিং করা হয়।
 

89

কাউন্সিলিংয়ের জন্য এনসিবি কর্তারা কমিউনিটি লিডারস থেকে সমাজের নানা ধরণের লোকেদের সাহায্য নিয়ে থাকেন। যারা কিনা মনোবিজ্ঞানের সঙ্গে যুক্ত। তাদের প্রথম লক্ষ্যই হল মাদক সেবনকারীকে মাদকের নেশা থেকে বার করে আনা।

99

ইতিমধ্যে বেশ কয়েকবার শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের শুনানি খারিজ করে দিয়েছে ম্যাজিস্ট্রেট আদালত। আগামী ২০ অক্টোবর ফের জামিনের শুনানি হওয়ার কথা। এবার এনডিপিএস আদালতে জামিনের আবেদন করেছেন আইনজীবী সতীশ মানশিন্ডে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos