টাকা ও সম্পত্তির লোভেই রাজকে বিয়ে করেছিলেন শিল্পা, বিস্ফোরক অভিযোগ প্রথম স্ত্রীর

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টিকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। 'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ ১৫ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। তারপরই ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে ফের বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১১ বছর কেটে গেলেও ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা। প্রচুর টাকার মালিক রাজকে তার সম্পত্তির কারণেই নাকি বিয়ে করেছিলেন শিল্পা। এমনই বিস্ফোরক অভিযোগ করেছিলেন রাজের প্রথম পক্ষের স্ত্রী কবিতা, যা প্রকাশ্যে আসা মাত্রই উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। জেনে নিন আসল সত্যি।

Riya Das | Published : Jun 8, 2020 4:36 AM IST

114
টাকা ও সম্পত্তির লোভেই রাজকে বিয়ে করেছিলেন শিল্পা, বিস্ফোরক অভিযোগ প্রথম স্ত্রীর

আজ বলি অভিনেত্রী শিল্পা শেট্টির জন্মদিন। ৪৫ বছরে পা রাখলেন ফিটনেস ফ্রিক শিল্পা।

214

বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি।

314

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার প্রথম দেখা হয়েছিল লন্ডনে। ২০০৭ সালে রিয়্যালিটি শো বিগ ব্রাদার জয়ের পরেই জনপ্রিয় হয়ে ওঠেন শিল্পা। সেই সময়েই রাজেরও ব্যবসায় দারুণ সুনাম হয়। শিল্পার পারফিউম ব্র্যান্জ এস২ এর প্রচারের সময়েই দুজনেই প্রথম দেখা হয়েছিল।

414

রাজ কুন্দ্রা শিল্পার পারফিউম ব্র্যান্ডের প্রচারে সহায়তা করেছিলেন। রাজের এই স্বভাব শিল্পার মনে ধরেছিল খুব তাড়াতাড়ি। তারপর থেকেই দুজনে ডেটিং করা শুরু করেন।

514

তবে শিল্পার আগেও ২০০৩ সালে রাজ কুন্দ্রা কবিতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও পরে তাদের তালাক হয়ে যায়।

614

লন্ডনের বড় ব্যবসায়ী রাজ কুন্দ্রা মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন। ফের তাদের সম্পর্ক নিয়ে তির্যক মন্তব্য করে সমালোচনা মুখে পড়েছেন রাজের প্রথম পক্ষের স্ত্রী কবিতা।

714

কবিতা অভিযোগ করেছেন, রাজের প্রচুর টাকা, সম্পত্তির জন্যই তাকে বিয়ে করেছেন শিল্পা।

814

রাজ কুন্দ্রা শিল্পার সঙ্গে এনগেজমেন্টের সময় যে রিংটি উপহার দিয়েছিলেন তার দাম প্রায় তিন কোটি টাকা। রাজের থেকে এই উপহার পেয়ে অবাক হয়ে গেছিলেন শিল্পা।

914

প্রথম বিবাহবার্ষিকীতে দুবাইয়ের বুর্জ খলিফার ১৯ তলায় একটি ফ্ল্যাট উপহার দিয়েছিলেন শিল্পাকে। সেই অ্যাপার্টমেন্টের দাম ৫০ কোটি টাকা। এখানেই শেষ নয়, রাজ ইংল্য়ান্ডেও শিল্পাকে একটি বাংলো উপহার দিয়েছেন। সেই বাংলোটির দামও ৫১.৫ কোটি টাকা।

1014

গাড়ির তালিকাও তার দীর্ঘ। ২০১৮ সালে শিল্পাকে রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছিলেন যার মূল্য প্রায় ২ কোটি । এছাড়া নীল রঙের ল্যাম্বারগিনি গাড়িও উপহার দিয়েছেন। যার দাম ৩-৫ কোটি। 

1114

এছাড়া মুম্বইে সমুদ্রের পাশে একটি ভিলা উপহার দিয়েছেন স্ত্রী শিল্পাকে। যার নাম কিনারা।  

1214

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিলবলিউডের খিলাড়ির।শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় শিল্পার সঙ্গে সম্পর্কে থাকাকালীন টুইঙ্কল খান্নাকেও ডেটিং করছিলেন। একসঙ্গে দুজনের সঙ্গে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। পরে বিষয়টি জানতে পেরে অবাক হয়ে গেছিলেন শিল্পা। অক্ষয় কুমার বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন শিল্পা। কিন্তু পরে শিল্পা  জানতে পারে সে প্রতারণা করছে। অক্ষয় যে তাকে পুরো ব্যবহার করছিল এটা খুব তাড়াতাড়ি ধরে ফেলেছিলেন শিল্পা।
 

1314

প্রায়শই টিকটক ভিডিওতে নানা মজার ভিডিও পোস্ট করতে দেখা যায় ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টিকে। মজার ছলে বিনোদনের রসদ জোগাতেই এমনই মজা করেন স্বামী রাজকে নিয়ে। খুব শীঘ্রই শিল্পাকে 'নিকাম্মা' ও 'হাঙ্গামা ২' ছবিতে দেখা যাবে।

1414

১৫ ফেব্রুয়ারির দিনই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের বাবা-মা হয়েছেন তারা।সদ্যোজাত কন্যা সন্তানের নাম রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রা।মাঝেমধ্যেই  সদ্যোজাতকে কোলে নিয়ে খুশির মেজাজে পুরো পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী শিল্পা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos