নতুন ছবির প্রোমশনে লাল পোশাকে নজর কাড়লেন অনিল কন্যা সোনম

 আসতে চলেছে সোনম কাপুরের নতুন ছবি। অনিল কন্যা সোনম কাপুরের কথা বলতে গেলেই উঠে আসে তাঁর অসাধারণ ফ্যাশন সেন্সের কথা। সেই সঙ্গে তাঁর পোশাক-আশাকের তারিফও করে থাকেন সকলেই। তিনি পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশ পছন্দ করেন বলেই জানা যায়। তাঁকে সব সময়েই দেখা যায় নতুনত্ব পোশাকে। সোনম সবসময় মনে করেন নিজের সঙ্গে মানানসই পোশাক পরা উচিত। তিনি মনে করেন এমন কিছু পোশাক পরা উচিত যার মধ্যেদিয়ে নিজের ব্যক্তিত্বের প্রকাশ ঘটে। 

debojyoti AN | Published : Sep 13, 2019 12:54 PM IST

16
নতুন ছবির প্রোমশনে লাল পোশাকে নজর কাড়লেন অনিল কন্যা সোনম
সাওয়ারিয়া সিনেমার মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন সোনম। সেখানেই তিনি সবার নজর কাড়েন। এর পরে একের পর এক ছবির মধ্যে দিয়ে তার ফ্যাশন সেন্স উঠে আসে।
26
স্টাইল সেগমেন্টে তিনি বরাবারই সবার থেকে আলাদা। সোনম কাপুর ট্রেন্ড অনুসরণ করে চলতে খুব একটা পছন্দ করেন না। এর পরিবর্তে, তিনি অনুষ্ঠান অনুযায়ী পোশাক বেছেনেন।
36
আপনি যদি কিছু পছন্দ করেন এবং সেটি যদি আপনার বাজেটের সঙ্গে খাপ খায় তবে আপনাকে খুব বেশি চিন্তা না করে তা দ্রুত কিনতে হবে! এমনটাই মনে করেন সোনম।
46
এথনিক পোশাক পরতে বেশ পছন্দ করেন সোনম। শাড়ি বা সালোয়ার সুটে যে তাকে বেশ ভালোই মানায় সেটা আর বলার অপেক্ষা রাখেনা।
56
সোনম কাপুর মনে করেন ফ্যাশনের সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে রয়েছে মেকআপ। তাঁর মতে পোশাকের সঙ্গে মানানসই মেকআপ করাটাও খুব প্রয়োজন।
66
যে পোশাকে আপনি স্বাচ্ছন্দ বোধ করবেন তেমন পোশাকই সব সময় পরা উচিত বলে মনে করেন সোনম। সুতরাং পোশাক বাছার আগে অবশ্যই দেখেনিন আপনি সেটাতে স্বাচ্ছন্দ বোধ করছেন কিনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos