কেবিসি-র মঞ্চে সৌরভ-সেহওয়াগ, ধোনিকে নিয়ে প্রশ্ন করতেই বোল্ড, কি এমন প্রশ্ন করলেন অমিতাভ

কেবিসি রিয়ালিটি শো-এর জপ্রিয়তা প্রথম থেকেই তুঙ্গে। এই অনুষ্ঠানে হটসিটে বসেনি এমন সেলেব এক কথায় বলতে গেলে হাতে গোনা। সাধারণের ভাগ্য বদলের এই খেলাই বর্তমানে সকলের ভিষণ প্রিয়। এই রিয়ালিটি শো-তেই উপস্থিত হয়েছিলেন সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সেহওয়াগ।

Jayita Chandra | Published : Sep 7, 2021 6:15 AM IST

19
কেবিসি-র মঞ্চে সৌরভ-সেহওয়াগ, ধোনিকে নিয়ে প্রশ্ন করতেই বোল্ড, কি এমন প্রশ্ন করলেন অমিতাভ

নানান গল্পের মাঝে কাটা এই নয়া এপিসোডে বর্তমানে মন মজেছে নেট দুনিয়ার। হাতে হাতে ভাইরাল হচ্ছে বিভিন্ন ক্লিপিং। বিভিন্ন জায়গায় তা ছড়িয়ে পড়েছে। 

29

কখনও উঠে আসে সেহওয়াগ-সৌরভ সমীকরণ, কখনও আবার নানান মজার প্রশ্নের উত্তরে অস্বস্তিতে দুই খেলোওয়ারের নাকানি চোবানি অবস্থা। 

39

অমিতাভ বচ্চনের সঙ্গে দীর্ঘক্ষণ আড্ডায় মেতে থাকা দুই স্টারের তবে কাণ্ড দেখে অবাক অনেকেই। সে কি নিজেদের মধ্যে থাকা এই বিশেষ খবরটা তাঁদের জানাই ছিল না। 

49

সিনেমা বা সিরিয়াল নিয়ে প্রশ্ন করলে একটা কথা ছিস, কিন্তু খোদ ধোনিকে নিয়ে প্রশ্নে ঘাম ঝড়ল সেলেবদের, কী এমন প্রশ্ন করে বসেছিলেন অমিতাভ বচ্চন! 

59

ট্রাভিস ডাউলিনের উইকেট কোন প্রাক্তন ভারতীয় অধিনায়কের একমাত্র আন্তর্জাতিক উইকেট?' এই প্রশ্নের উত্তরের অপশন গুলি ছিল, এমএস ধোনি, মহম্মদ আজহারউদ্দিন, সুনীল গাভাসকর ও রাহুল দ্রাবিড়।  

69

এই প্রশ্নের উত্তর জানাছিল না দুই প্রতিযোগিরই। তাই তারা অবশেষে নিয়েছিলেন হেল্পলাইন। এর উত্তর ছিল মহেন্দ্র সিং ধোনি। ২০০৯ সালে নিয়েছিলেন তিনি এই উইকেট। 

79

এখানেই শেষ নয়। সামনে আসে আরও মজার কাহিনি। অধিনায়ক তখন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেহবাগকে বারে বারে একটি ম্যাচে বলেছিলেন ছয় বা চার না মারতে। 

89

তিনি রাজিও হয়েছিলেন। হাজার হোক ক্যাপ্টেন বলে কথা। তিনি জানান, ঠিক আছে, তবে পর পর তিনটি বলে যখন তিনি ছয় মেরেছিলেন, তারপর সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁকে বলাই ছেরে দিয়েছিলেন। 

99

এমনই ছিল এই দুই স্টারের মধ্যে সম্পর্ক। যা নানান গল্প আড্ডায় এদিন সকলের সামনে ধরা দেয়। তবে এই আড্ডার অধিকাংশ ঘিরেই রয়েছে কেবল খেলার জগত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos