সুশান্তের দেহ কেউ ঝুলন্ত অবস্থায় দেখেনি, গলার দাগ নিয়ে প্রশ্ন, তবে কি খুন, সন্দেহ উকিলের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যর খবর প্রকাশ্যে আসতে ই সামনে উঠে এসেছিল ডিপ্রেশন থেকেই আত্মহত্যা। কিন্তু বর্তমানে সেই কেসের পেরিয়েছে ঠিক দুমাস। একের পর এক ভয়াল তথ্য বেরিয়ে আসছে সমানে, এমনই সময় ঠিক কী মনে করছেন সুশান্তের পরিবারের উকিল, খুন না আত্মহত্যার প্ররচনা! 

Jayita Chandra | Published : Aug 12, 2020 9:01 AM IST / Updated: Aug 12 2020, 04:12 PM IST

18
সুশান্তের দেহ কেউ ঝুলন্ত অবস্থায় দেখেনি, গলার দাগ নিয়ে প্রশ্ন, তবে কি খুন, সন্দেহ উকিলের

সুশান্ত সিং রাজপুতের পরিবারের উকিল বিকাশ সিং এবার সামনে নিয়ে এলেন বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃত্যুরহ পর থেকেই তাঁর দেহের ছবি ছড়িয়ে পড়েছিল নেট মহলে।

28

সেই ছবি দেখে ও কেসের বেশ কিছু মোড় দেখে এবার আর আত্মহত্যার পথে এগিয়ে দেওয়ার কথা বলছে না উকিল, খুনের দিকেই এগোচ্ছে সন্দেহ।

38

সুশান্ত সিং রাজপুতের দেহ কেউ ঝুলন্ত অবস্থাতে দেখেনি। সিদ্ধার্থ পাঠানি নিজেই সকলের আড়ালে কেন দেহ নামিয়েছে, কোনও প্রমাণ মেলেনি। 

48

তালা ভাঙার পর কেন তাড়াতাড়ি দরজা না খুলে সিদ্ধার্থ পাঠানি তালা বানান যিনি তাঁকে সেখান থেকে সরিয়ে দিয়েছিলেন। 

58

সুশান্তের দিদি মাত্র ১০ মিনিট দূরে ছিলেন, কেন তিনি আসার আগেই নামিয়ে নেওয়া হয় দেহ! মাটিতে পাওয়া যায়নি কোনও টুল বা টেবিল। 

68

সুশান্তের গলার দাগ দেখে তা কোনও বেল্ট দিয়ে আঘাতের ছাপের কথাই বলে। কাপড়ের দাগ এমন হয় না বলেই প্রাথমিকভাবে অনুমান করছেন উকিল।

78

সুশান্তের দেহ বহনকারি অ্যাম্বুলেন্সের চালক কেন পাচ্ছেন হুমকি, কী জানতে পেরেছিলেন তিনি তা নিয়ে উঠছে সন্দেহ। কেন দিশার পরিবার কথা বলতে নারাজ। 

88

সুশান্তের মরনাতদন্তের রিপোর্ট কেন হাতে পেল না পরিবার। সেখানে কী কী লেখা আছে তা এখনও তাঁদের কাছে স্পষ্ট নয়, ছবিতে আঘাতে চিহ্ন দেখা গিয়েছে, কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে তার কোনও উল্লেখ নেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos