'বেশি লাফালে খুলে যাবে', বিকিনি পরে উরফিকে গাছ থেকে ফুল পাড়তে দেখে ধেয়ে এল কটাক্ষ

'বিগ বস ওটিটি' খ্যাত উরফি জাভেদ তাঁর সাহসী ফ্যাশন সেন্সের জন্য খুব কম দিনেই অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছেন। নিজের অদ্ভূত পোশাকের জন্য বারেবারেই খবরের শিরোনামে থাকেন। অভিনেত্রী যখনই বাইরে বের হন তখনই তাঁকে একেবারে নতুন অবতারে দেখা যায়। আর তাঁর সব পোশাকই একেবারে অন্যরকম। সবার থেকে আলাদা। তার মাধ্যমেই লাইমলাইটে রয়েছেন তিনি। তাঁর পোশাকগুলির সঙ্গে আর কারও পোশাকের মিল খুঁজে পাওয়া যায় না। সেই কারণেই তিনি হয়ে ওঠেন অনন্য। আর এবার বিকিনি পরে গাছ থেকে ফুল পাড়তে দেখা গেল তাঁকে। যা দেখে তাঁকে ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। 

Maitreyi Mukherjee | Published : Mar 27, 2022 6:32 AM IST / Updated: Mar 27 2022, 12:13 PM IST

110
'বেশি লাফালে খুলে যাবে', বিকিনি পরে উরফিকে গাছ থেকে ফুল পাড়তে দেখে ধেয়ে এল কটাক্ষ

‘আজব’ ফ্যাশন সেন্সের জন্য বরাবর লাইমলাইটে থাকেন উরফি। তিনি এমন কিছু পোশাক পরেন যা কখনও কাউকে পরতে দেখা যায়নি। বিকিনি থেকে শুরু করে যখন যা ইচ্ছে হয় তাই পরেন তিনি। যা দেখে নেটিজেনদের হুঁশ উড়ে যায়। এমনকী তাঁর রূপের ছটা দেখে প্রায়শই ভিরমি খান নেটিজেনরা। তবে সবাই যে তাঁর ফ্যাশন সেন্স পছন্দ করেন তা একেবারেই নয়। 

210

এই আজব ফ্যাশনের জন্য মাঝে মধ্যেই তাঁকে ট্রোলড হতে হয়। আবার কেউ ‘বিন্দাস’ ও সাহসী মনোভাবের জন্য তাঁর প্রশংসা করেন। তবে ট্রোলিং হলেও তেমন কোনও গুরুত্ব দেন না উরফি। নিজের ইচ্ছেতেই চলা বেশি পছন্দ করেন তিনি। তাই সব সময় নিজের যে পোশাক পরতে ইচ্ছে হয় তাই পরেন। 

310

এদিকে ট্রোলারদের উসকে দেওয়ার কোনও সুযোগই ছাড়েন না উরফি। এবারও তার অন্যথা হল না। সাত সকালে কালো বিকিনি পরে গাছের সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেল তাঁকে। আর এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'আমার মনে হয় আমি ভগবানের উপহার।'
 

410

এছাড়া সম্প্রতি কালো বিকিনিতে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেখানে লাফিয়ে গাছ থেকে ফুল পাড়তে দেখা গিয়েছিল তাঁকে। গাছ থেকে ফুল পাড়ার পর তা নিজের কানের পিছনে গুঁজে নেন তিনি। আর ওইভাবেই পোজ দেন ক্যামেরায়।  

510

আর এই পোশাক পরার জন্য ফের ট্রোলড হন উরফি। এই ধরনের পোশাক সাধারণত সমুদ্র সৈকতে বা সুইমির পুলের ধারে দেখতে পাওয়া যায়। কিন্তু, কাউকে এই পোশাক পরে বাগানের গাছ থেকে ফুল পাড়তে দেখা যায়নি। সেটাই করে দেখালেন উরফি।  

610

বিকিনি পরে তাঁকে গাছ থেকে ফুল পাড়তে দেখে অবাক নেটিজেনরা। আর তা নিয়েই ফের ট্রোলড হন তিনি। একজন লিখেছেন, ‘এই মেয়েটা যে কী খায় কে জানে! কোথা থেকে এসব ভুলভাল ওর মাথায় আসে’। আরেকজন লিখেছেন, ‘গরমে জামা গায়ে রাখতে পারছে না বেচারা’। আর সেই কমেন্টে আরেকজনের উত্তর, ‘তাহলে আরও গরম পড়লে কী হবে’! আরেকজন আবার লিখেছেন, ‘একেও কঙ্গনার লক আপে পাঠাও প্লিজ।’ আরও একজন লিখেছেন, 'বেশি লাফালে এবার খুলে যাবে'। 

710

ট্রোলিং (Trolling) যত হচ্ছে, ততই বাড়ছে উরফির ফ্যাশনও। দিনে-দিনে হট (Hot Look) থেকে আরও হট হচ্ছেন। তবে মজার কথা হল কখনও তাঁকে একই পোশাকে দেখা যায় না। সব সময় নতুন পোশাক পরেন তিনি। সকলেই ভাবেন তিনি কোনও ডিজাইনারের পোশাক পরেন। না হলে প্রতিদিন নতুন নতুন ফ্যাশনের পোশাক পান কোথা থেকে! তবে তা একেবারেই ঠিক নয়।

810

সম্প্রতি নিজের ফ্যাশন সেন্স নিয়ে মন্তব্য করতে দেখা গিয়েছিল উরফিকে। জানিয়েছিলেন কীভাবে নিত্য নতুন পোশাক পরেন তিনি। আসলে তাঁর কোনও ডিজাইনার নেই। একই পোশাক বার বার পরেন। তবে তা ফেলে দেন না। তা কেটেই তৈরি করে নেন নতুন পোশাক।  

910

উরফি জানান, পুরনো পোশাক কেটে ক্রপটপ বানিয়ে ফেলেন। কখনও আবার তা দিয়ে তৈরি করেন স্কার্ট। কখনও আবার রং পাল্টে ফেলেন। ডাই করতে পাঠিয়ে দেন। অবশ্য সেই বিষয়গুলি কখনও কারও চোখে পড়ে না। পোশাকগুলিকে এমন ভাবে কাটা-কাটি করেন যে কেউ ধরতেই পারেন না। এমনকী মিডিয়াও নয়। তবে বার বার একই পোশাক পরেন তিনি!

1010

বিগ বসের ঘরে সেভাবে কিছু করতে না পরালেও ঘরের বাইরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন। কখনও মুসলিম সমাজকে তুলোধনা করেছেন, কখনও নিজের আত্মহত্যা করতে চাওয়ার প্রবণতা-অবসাদ নিয়ে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos