Viral Taimur Ali Khan: হাতে বন্দুক, মুখে মাস্ক, তৈমুরের পোজ দেখে 'টেরারিস্ট' তকমা নেটদুনিয়ার

বরাবরই খবরের শিরোনামে থাকে তৈমুর আলি খাান। জন্ম লগ্ন থেকেই সে লাইম লাইটে। একের পর এক ছবি থেকে ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে সইফ-করিনা পুত্রের। তবে নেটদুনিয়ার সে যতই প্রিয় হোক না কেন, স্বভাব জেড়ে তৈমুরকেও একহাত নিতে ছাড়ল না নেটদুনিয়ার এক অংশ, রীতিমত কমেন্টবক্স ভরে উঠল কুমন্তব্যে। 

Jayita Chandra | Published : Jan 18, 2022 4:16 AM IST

19
Viral Taimur Ali Khan: হাতে বন্দুক, মুখে মাস্ক, তৈমুরের পোজ দেখে 'টেরারিস্ট' তকমা নেটদুনিয়ার

ছোট্ট তৈমুর (Taimur Ali Khan), জন্মের পর থেকেই নেটদুনিয়ায় নিজের ভক্তের সংখ্যা বাড়িয়ে চলেছে। তৈরি হয়েছে একাধিক ফ্যানপেজ (Fan Page). তাঁর প্রতিটা আপডেট খবরে সকলের থাকে কড়ানজর। কখনও তার অনবদ্য খেলা, কখনও আবার তৈমুরের গিটার বাজানো, বারে বারে প্রশংসিত নট দুনিয়ায়।

29

তবে সেলিব্রিটি আর ট্রোলের (Social Media Troll) শিকার হবে না তা কি হয়, এবার তৈমুরও পেল না স্বস্তি। সদ্য একটি খেলনা বন্দুক নিয় সরল মনে পোজ দিল পাপরাজিৎ-দের সামনে। আর তাতেই ঘটল বিপত্তি। তৈমুরকে টেরারিস্ট আখ্যা দিতে পিছু পা হল না নেট দুনিয়া। ঝড়ের ঘটিতে ভাইরাল সেই ছবি। 

39

কেউ কমেন্ট বক্সে বলল- বড় হয়ে তো এই করবে, এখন থেকেই ট্রেনিং শুরু,কেউ আবারও বলল ভালোই মানিয়েছে, তবে আর এক শ্রেণী তৈমুরের পক্ষ নিয়ে এবার সরব।  তারা বললেন, তৈমুর বড্ড ছোট, ওকে অন্তত এসবের বাইরেই রাখা হোক। যদিও তাতে কে কার কথা শোনে। 

49

জন্ম লগ্ন থেকেই স্পটলাইটের আওতায় তৈমুর আলি খান। একের পর এক ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে তৈমুরের। তার ফ্যান পেজও নেহাতই কম নয়। তৈমুরকে দেখা মাত্রই পাপরাজিৎরা ঝাপিয়ে পড়ে একটা মাত্র ছবির জন্য। ছোট বেলায় তৈমুরের বেশ অস্বস্তি হত। যা নিয়ে একাধিকবার অভিযোগও করেছেন সইফ। 

59

কিন্তু এখন সে দিব্যি স্টার। নিজেই হাত তুলে পোজ দিয়ে ছবি দিয়ে থাকে। ইতিমধ্যেই একাধিক বিজ্ঞাপন থেকে প্রস্তাব গিয়েছে তৈমুরের কাছে। কিন্তু করিনা এখন তৈমুরকে কেবলই স্কুল ও প্রথমকি শিক্ষার আওতাতেই রাখতে চান। তাই কোনও দিকে না তাকিয়ে স্রেফ না বলে দিয়েছেন তিনি। 

69

তবে বাবা ইতিমধ্যেই বুঝে গিয়েছেন তৈমুর ঠিক কী হতে চলেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুললেন সইফ আলি খান। তিনি সাফ জানালেন তাঁর বিশ্বাস তৈমুরও অভিনেতা হবে। কারণ ইতিমধ্যেই সে পরিবারের সকলকে বেশ আনন্দ দিতে পারে তাঁর আদব কায়দায়।

79

তাঁর মেয়ে ও ছেলেরও ইচ্ছে ছিল বলিউডে আসার। ইতিমধ্যেই সারা আলি খান বেশ জনপ্রিয়। এবার দুই ছেলের পালা। তবে তৈমুরকে নিয়ে এখনই কিছু ভাবছেন না সইফ। তবে বড় হয়ে ছোট ছেলে হোক সুপারস্টার, এমনটাই ইচ্ছে নবাবপুত্রের। করিনাও ঠিক তেমনটাই চায়। 

89

এবার পাতৌদি পুত্র হলেও সইফ আলি খান কেরিয়ারে ফলো করেছিলেন তাঁর মা শর্মিলা ঠাকুরকে। কেরিয়ার হিসেবে অভিনয়কেই বেছে নিয়েছিলেন সইফ আলি খান। এবার একে একে তাঁর সন্তানদের বেড়ে ওঠার পালা, খুদে স্টার তৈমুরকে নিয়ে কী স্বপ্ন বাবার, এবার খোলসা করলেন সইফ।  

99

তবে সব মিলিয়ে তৈমুর এখন ভাইরাল নেট দুনিয়ায়। একের পর এক ছবি ঘিরে সে এখন বেজায় ট্রোল। কখনও বাজি হাতে, কখনও আবার খেলনা হাতে অনেকবারই দেখা গিয়েছে তৈমুরকে প্রকাশ্যে। তবে বন্দুর হাতে নিয়ে সামনে আসতেই সুযোগের সৎব্যবহার করে ফেলল নেটপাড়া। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos