Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

শিরোনামে কীভাবে থাকতে হয়, তা মনে হয় উরফি জাভেদের থেকে ভাল আর কেউ জানে না। ২০১৬ সালে শোবিজ দুনিয়ায় পা রেখেছিলেন উরফি, কিন্তু পরিচিত হতে সময় লেগেছে প্রায় ৫ বছর। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের স্ট্রাগল নিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন উরফি জাভেদ।
 

Riya Das | Published : Nov 27, 2021 6:38 AM IST / Updated: Nov 27 2021, 02:01 PM IST

110
Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

 

আট থেকে অষ্টাদশী। উরফি জাভেদ (Urfi Javed) মানেই টানটান উত্তেজনা।  সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকছেন উরফি। সকলের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। একের পর এক পোশাক বিতর্ক নাম জড়িয়েছে উরফির।

210

২০১৬ সালে শোবিজ দুনিয়ায় পা রেখেছিলেন উরফি জাভেদ, কিন্তু পরিচিত হতে সময় লেগেছে প্রায় ৫ বছর। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। 

310

হট অ্যান্ড বোল্ড অবতারে নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ।  শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের স্ট্রাগল নিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন উরফি জাভেদ (Urfi Javed)।

410


দীর্ঘ ৫ বছরে এই জায়গায় পৌঁছতে কম স্ট্রাগল করতে হয়নি উরফিকে। একাধিক ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যেও পড়েছেন উরফি জাভেদ।  নিজের কেরিয়ার জীবনের সেই ভয়ঙ্কর দিনের কথাই সাক্ষাৎকারে ফাঁস করলেন উরফি জাভেদ (Urfi Javed)।

510

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের স্ট্রাগল নিয়ে উরফি (Urfi Javed) জানিয়েছেন, 'একবার একজন প্রযোজক তাকে সমকামী দৃশ্যে অভিনয় করতে বাধ্য করেছিল। তিনি রীতিমতো না করেছিলেন  কিন্তু প্রযোজক উরফির কথা মোটেই শোনেন নি'।

610


উরফি (Urfi Javed)  জানান, 'ওরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে। আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম এবং এটাও বলেছিলাম এটা আমার দ্বারা হবে না। আমাকে ছেড়ে দাও। প্রযোজক কোনও কথাই শোনেননি আমার'।

710

উরফি (Urfi Javed)  আরও বলে, 'প্রযোজক আমায় হুমকি দিয়েছিল যে তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব। তারপরই প্রযোজক এসে আমার কাপড় টেনে খুলে দেয়। আমি কাঁদতে কাঁদতে বারণ করলেও সে কথা শোনেনি'।

810


প্রযোজকে এসে আমার পুরো জামাকাপড়ই খুলে দেয়। আমি শুধু অন্তর্বাস পড়েছিলাম। আর অন্য মেয়েটিকে তো নিজের ব্রাও খুলে ফেলতে হয়েছিল বলে জানান উরফি (Urfi Javed) ।

910

এখানেই শেষ নয়, উরফি (Urfi Javed) আরও জানান, শো-এর অপর এক দৃশ্যে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দেয় উরফির শাড়ি উপরের দিকে তুলতে, যাতে ওর  অন্তর্বাস দেখা যায় ক্যামেরায়।

1010

উরফি (Urfi Javed) আরও জানান, 'চিত্রনাট্যে তেমন কোনও দৃশ্যই ছিল না । যেটা ছিল সেখানে শুধু খারাপ নজরে উরফির দিকে তাকানোর দৃশ্য ছিল। এবং সেই দৃশ্য ইচ্ছা করেই বদলে দেন  প্রযোজক', তেমনটাই জানিয়েছেন উরফি জাভেদ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos