পুরনো কাপড় কেটে বানান নতুন পোশাক, উরফির ফ্যাশন সিক্রেট শুনে ভিরমি খাবেন

'বিগ বস ওটিটি' খ্যাত উরফি জাভেদ তাঁর সাহসী ফ্যাশন সেন্সের জন্য খুব কম দিনেই অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছেন। বরাবরই নিজের অদ্ভূত পোশাকের জন্য বারেবারেই খবরের শিরোনামে থাকেন। অভিনেত্রী যখনই বাইরে বের হন তখনই তাঁকে একেবারে নতুন অবতারে দেখা যায়। আর তাঁর সব পোশাকই একেবারে অন্যরকম। সবার থেকে আলাদা। তার মাধ্যমেই লাইমলাইটে রয়েছেন তিনি। তাঁর পোশাকগুলির সঙ্গে আর কারও পোশাকের মিল খুঁজে পাওয়া যায় না। সেই কারণেই তিনি হয়ে ওঠেন অনন্য। আর এবার নিজের ফ্যাশন সেন্স নিয়ে মুখ খুললেন উরফি। কীভাবে তিনি বোল্ড হয়ে ওঠেন সেই সিক্রেট শেয়ার করলেন অনুরাগীদের সঙ্গে।  

Maitreyi Mukherjee | Published : Mar 25, 2022 7:56 AM IST

110
পুরনো কাপড় কেটে বানান নতুন পোশাক, উরফির ফ্যাশন সিক্রেট শুনে ভিরমি খাবেন

উরফি ‘অস্বাভাবিক’ ফ্যাশন সেন্সের কারণে লাইমলাইটে রয়েছেন। সে প্রায়ই এমন কিছু পরে বেরিয়ে আসেন, যা দেখে মানুষের হুঁশ উড়ে যায়। এমনকী তাঁর রূপের ছটা দেখে প্রায়শই ভিরমি খান নেটিজেনরা। তবে সবাই যে তাঁর ফ্যাশন সেন্স পছন্দ করেন তা একেবারেই নয়। 

210

এক শ্রেণি তাঁকে ঘৃণা করেন কিংবা ট্রোল করেন। আবার কেউ তাঁকে বাহবা দেন। কেউ বাহবা দেন তাঁর ‘বিন্দাস’ ও সাহসী মনোভাবের জন্য। বর্তমানে নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য ট্রোলড হন প্রতিমুহূর্তে। প্রত্যেক পোশাকেই এই বলিউডি তারকাকে নিয়ে ট্রোলিং। অবশ্য তাতে খুব একটা গুরুত্ব দেন না তিনি। নিজের মতো করেই চলেন। 

310

সম্প্রতি রাখি সাওয়ান্তও উরফির পোশাক দেখে অবাক হয়েছিলেন। উরফি এবং রাখি সাওয়ান্ত (Rakhi Swawant) দু'জনেই ভালো বন্ধু। আর প্রায়ই একসঙ্গে মজা করতে দেখা যায়। সম্প্রতি দু'জনকে একসঙ্গে দেখা যায় একটি অনুষ্ঠানে। আর এখানেই সাংবাদিকদের সামনে উরফির পোশাক নিয়ে কথা বললেন রাখি। রাখির কথা শুনে লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন উরফি। 

410

উরফি ও রাখিকে একটি রেস্তোরাঁর বাইরে দাঁড়িয়ে গল্প করতে দেখা যায়। সেখানেই উরফিকে নিয়ে মজার মন্তব্য করেন রাখি। সেখানে উরফিকে একটি লাল ওয়ানপিসে দেখা গিয়েছে। তাঁর চেহারা দেখে রাখি বলেন, 'এখানে দালানে আগুন লেগেছে।' জবাবে উরফি বলেন, 'তোমার জন্য বুক ভরা ভালোবাসা নিয়ে এসেছি।' উরফির উত্তর শুনে শান্ত থাকতে পারেননি রাখিও। সে বলে, 'কিতনা বড়া দিল হ্যায় ভাই উরফি কা।' রাখির কাছ থেকে এই কথা শুনে উরফি লজ্জায় লাল হয়ে যায়।

510

সম্প্রতি এক অদ্ভূত ধরনের পোশাক পরে বেরিয়ে পড়েছিলেন উরফি জাভেদ। তাঁর পরনে ছিল শুধুই সবুজ রঙা অন্তর্বাস। এরপর গাড়ি থেকে মুম্বইয়ের রাস্তায় নেমে বড়াপাও খান। সেই ভিডিও হাজার হাজার নেটাগরিক দেখে ফেলেছেন। এর জন্যও ট্রোলড হতে হয়েছে তাঁকে। 

610

অনেকেই মনে করেন, বিগবসের বাড়িতে তারকারা যোগ দেন আরও ভালো ক্যারিয়ার তৈরি করবেন বলে। হয়েছেও তাই। অনেকেই ক্যারিয়ারের নতুন মোড় আবিষ্কার করেছেন। সবচেয়ে উল্লেখযোগ্য সানি লিওনির উত্থান। কিন্তু উরফির এখনও পর্যন্ত তা হয়নি। এখনও পর্যন্ত কোনও ছবিতে ডাক পাননি তিনি। তবে ছবিতে ডাক না পেলেও নিজের ফ্যাশন নিয়ে আগুন ঝরান তিনি। 

710

উরফির (Urrfii Javed) পোশাক বেশ অদ্ভূত। কোনও পোশাকের পিঠ নেই, তো কখনও শুধু অন্তর্বাস পরেই রাস্তায় বেরিয়ে পরেন তিনি। আবার কখনও এমন পোশাক পরেন যা তুলনাই করা যায় না। বেশিরভাগ ক্ষেত্রেই ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয় তাঁকে। তবে সেদিকে গুরুত্ব দেন না তিনি। 

810

ট্রোলিং (Trolling) যত হচ্ছে, ততই বাড়ছে উরফির ফ্যাশনও। দিনে-দিনে হট (Hot Look) থেকে আরও হট হচ্ছেন। তবে মজার কথা হল কখনও তাঁকে একই পোশাকে দেখা যায় না। সব সময় নতুন পোশাক পরেন তিনি। সকলেই ভাবেন তিনি কোনও ডিজাইনারের পোশাক পরেন। না হলে প্রতিদিন নতুন নতুন ফ্যাশনের পোশাক পান কোথা থেকে! তবে তা একেবারেই ঠিক নয়।

910

নিজের ফ্যাশন সেন্স (fashion secret)  নিয়ে নিজেই মুখ খুলেছেন উরফি। জানিয়েছেন, কীভাবে তাঁর মতো ফ্যাশনেবল পোশাক পাওয়া যাবে। কোনও নির্দিষ্ট ডিজাইনার নেই উরফির। একই পোশাক বার বার পরেন। তবে তা ফেলে দেন না। 

1010

পুরনো পোশাক কেটে ক্রপটপ বানিয়ে ফেলেন। কখনও আবার তা দিয়ে তৈরি করেন স্কার্ট। কখনও আবার রং পাল্টে ফেলেন। ডাই করতে পাঠিয়ে দেন। অবশ্য সেই বিষয়গুলি কখনও কারও চোখে পড়ে না। পোশাকগুলিকে এমন ভাবে কাটা-কাটি করেন যে কেউ ধরতেই পারেন না। এমনকী মিডিয়াও নয়। তবে বার বার একই পোশাক পরেন তিনি!

Share this Photo Gallery
click me!
Recommended Photos