বিবাহ অভিযান, অতিথির তালিকায় ৩০, লকডাউনেই জমকালো বিয়ের আসর রানা-মিহিকার

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রানা ও মিহিকার। কয়েকমাস আগেই প্রকাশ্যে এনেছিলেন বিয়ের খবর। কিন্তু লকডাউনে পরিকল্পনা খানিক নিয়োমের ঘেরাটোপে থাকলেও আয়োজনে থাকল না কোনও ক্রটি। দেখে নেওয়া যাক আলিশান এই বিয়ের আসরের কিছু ছবি।

Jayita Chandra | Published : Aug 9, 2020 6:05 AM IST

114
বিবাহ অভিযান, অতিথির তালিকায় ৩০, লকডাউনেই জমকালো বিয়ের আসর রানা-মিহিকার

বছরের পড়তেই মিলেছিল সুখবর। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রানা দাগ্গুবাতি ও মিহিকা বাজাজ। চলতি বছরেই বিয়ের দিন স্থিরও হয়েছিল। 

214

মহাসমারহে বিয়ের স্বপ্ন দেখলেও বর্তমান পরিস্থিতিতে তা এক কথায় অসম্ভব। মিলবে না অনুমতীও। তাই এবার বিয়ের আসর সেজে উঠল নিয়ম মেনেই। 

314

পাল্টালো না নির্দিষ্ট দিনক্ষণ। কিন্তু পাল্টে গেল বিয়ের যাবতীয় আয়োজন। তবে জমকালো এই বিয়ের আসর যেভাবে সেজে উঠেছিল তা এক কথায় তাক লাগালো সকলকেই। 

414

শনিবার হায়দরাবাদে ধুমধাম করে বিয়ে করলেন রানা ও দীর্ঘদিনের প্রেমিকা মিহিকা বাজাজ। কোভিডের জেরে এই বিয়েতে উপস্থিত থাকতে পারলেন না তেমন ভাবেই কেউই। 

514

দুই পরিবারের সদস্যদের নিয়েই বিয়ের আসরে মাতলেন এদিন সকলে। উপস্থিত ছিলেন হাতে গোনা কয়েকজন অতিথি। 

614

মোট ৩০ জন উপস্থিত ছিলেন শনিবার দম্পত্তিকে আশির্বাদ করার জন্য।  সামাজিক দূরত্ব বজায় রাখারও চেষ্টা করা হয়েছে বলে জানানো হয় রানার পরিবারের পক্ষ থেকে। 

714

এদিন হায়দরাবাদের রামানায়ডু স্টুডিও বিয়ে উপলক্ষে সেজে উঠেছিল নয়া লুকে। আলোর রসনাই থেকে শুরু করে স্টানিং লুকে সেট, সবটাই যেন পার্ফেক্ট ফ্রেম। 

814

হলদি থেকে শুরু করে মেহেন্দি, বিয়ের আগেই একাধিক ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এবার প্রকাশ্যে এলো বিয়ের ছবি।

914

এই ছবি সামনে আসা মাত্রই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে রাতারাতি। ভাইরাল হয়ে ওঠে ভক্তদের হাতে হাতে। শুভেচ্ছা বার্তাতে ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতা। 

1014

বিয়ের আসরে সেভাবে দক্ষিণী তারকাদের উপস্থিতি নজরে পড়ে না এদিন।  আল্লু অর্জুন, অভিনেত্রী সামান্থা রুথ প্রভুদের দেখা গেল শনিবার রামানায়ডু স্টুডিয়োতে। 

1114

বিয়ের আগে ভাইরাল হয়েছিল মিহিকার একাধিক ছবি, জুবিলি হিলসে মিহিকার বাড়িতেই বৃহস্পতিবার সকাল থেকে বসেছিল হলদির আসর। সেদিন বিকেলেই হয় মেহেন্দি।   

1214

৩১ মে বাগদান সেরেছিলেন রানা ও মিহিকা। সেদিনই বিয়ের তারিখ ঘোষণা করেছিলেন তাঁরা। অপেক্ষায় দিনগোণা শুরু করেছিলেন ভক্তরা। 

1314

চলচ্চিত্র জগতের ঢল, স্পটলাইট, এসব ছাড়াই কেবল পরিবারের সদস্যদের নিয়ে রীতি মেনেই বিয়ের পর্ব সারলেন দুই। 

1414

নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় এখনও তাঁরা ছবি শেয়ার না করলেও বিয়ের ছবি বাইরে বেরতে খুব বেশি সময় লাগেনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos