Bollywood Gossip: বাংলা মিষ্টি নয়, সোহার কাছে ভয়ের ভাষা কেন, শর্মিলার ঝগড়ার সিক্রেট ফাঁস

সেলেবদের অন্দরমহলের সিক্রেট, এক কথায় বলতে গেলে তাঁদের প্রতিটা বিষয়ই কড়া নজর নেট দুনিয়ার, পর্দার পেছনে জীবনটা ঠিক কেমন স্টারদের, তেমনই এক স্টার পরিবার হল নবাব পাতৌদি পরিবার। ফলে এই পরিবারের রহস্যের খোঁজে মুকিয়ে সর্বত্রই ভক্তমহল। 
 

Jayita Chandra | Published : Jan 14, 2022 6:44 AM IST

19
Bollywood Gossip: বাংলা মিষ্টি নয়, সোহার কাছে ভয়ের ভাষা কেন, শর্মিলার ঝগড়ার সিক্রেট ফাঁস

বাংলা ভাষা (Bengali Language) খুব মিষ্টি ভাষা, এই ভাষার মধ্যে থাকা মাধুর্যতাই যেন এর ঐতিহ্য, অথচ এই ভষাকে সেভাবে কখনই পেল না পাতৌদি পরিবারের সন্তানেরা। সৌজন্যে শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। এই সুপারস্টারের মুখের সংলাপে মন দিয়েছে বসেছে গোটা দেশ। তাঁর কণ্ঠস্বরের মিষ্টতায় মুগ্ধ আট থেকে আশি। 

29

শান্ত, ঠাণ্ডা ও সুমিষ্ট ভাষী শর্মিলা ঠাকুরের মুখেই নাকি বাংলা উল্টো রূপ ধরা দেয় পরিবারে! ক্যামেরার সামনে পুরোটাই অভিনয়, বারে বারে এক একটি চরিত্র হয় ওঠা। কিন্তু ক্যামেরার পেছনে থাকা ইতিহাসটা বেশ আলাদা, পরিবারের সকলের মাঝে ঠিক কীভাবে শর্মিলা নিজেকে তুলে ধরেন, এবার সেই সিক্রেট ফাঁর করল সোহা। 

39

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলল বাংলা ভাষা তার কাছে ভয়ের ভাষা, এই ভাষাকে রীতিমত মত ভয় পান। না, কঠিন বা সহজের প্রসঙ্গ নয়, প্রসঙ্গে যেভাবে তিনি এই ভাষাকে শুনে এসেছেন। যে পরিবারে শর্মিলার উপস্থিতি, সেই পরিবারে বাংলা নিয়ে প্রশ্ন!

49

অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি, কারণ শর্মিলা ঠাকুরের আবেগের ভাষাই হল বাংলা। সোহার কথায় যখনই শর্মিলা ঠাকুর রেগে যান তখনই তিনি বাংলায় চিৎকার করতে শুরু করেন, তাঁর কাছে শাসনের ভাষাই হল বাংলা। 

59

সোহা আলি খান এও জানান, এভাবেই বাংলা তঁদের কাছে ভয়ের। বিশেষ করে মা রেগে রয়েছেন মানেই এবার বাংলায় উঠবে ঝড়। বিশেষ করে সইফের সঙ্গে ঝগড়া করার সময় তিনি বাাংলাই ব্যবস্থার করে থাকে। যার ফলে সইফ-সোহার কাছে বাংলা এক কথায় ভয়ের ভাষা। 

69

সোহার কথায় বাড়িতে কোনও সমস্যা হলেই তাঁর কাছে ফোন যায়, মা ও দাদা সইফ, দুজনেই সমানে তাকে ফোন করে সবটা জানান, সবটা শুনে অশান্তি থামাতে মাঠে নামতে হয় সোহাকেই। যার ফলে সব বিষয়টার সঙ্গে তিনিও জড়িয়ে পড়েন। 

79

শর্মিলা ঠাকুর মানেই বিটাউন সুপারস্টার। যাঁর অভিনয় গুণ থেকে শুরু করে পর্দায় চরিত্র উপস্থাপনার সবই যেন পার্ফেক্ট, তবে রেগে গেলে তাঁর রূপ কতটা ভয়ানক হতে পারে, এবার তারই হদিশ দিলেন সোহা আলি খান। 

89

ছেলের পাশাপাশি পুত্রবধূকেও নিজের সন্তানের মতই দেখেন শ্রমিলা, একাধিকবার একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন এই বিষয়। করিনা কাপুরও জানান, শর্মিলা মা হিসেবে ঠিক কতটা যত্ন করে তাঁকে। শর্মিলা বরাবরই বলে এসেছেন তিনি করিনাকে খুব পছন্দ করেন।

99

নিজের পরিবার, নাতি নাতনিদের নিয়ে এখন দিব্য আসেন শর্মিলা, পরিবারকে আগলে রেখে, সকলের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। সেলেব টাউনের পাশাপাশি বাড়িতে থাকা একগুচ্ছ স্টারদের নিয়ে তাঁর সুখের সংসার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos