দীপিকার সঙ্গে বিছানায় উদ্দাম ঘনিষ্ঠতা, চরম মুহূর্তের আগে বাথরুমে গিয়ে কী করেন রণবীর

বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম।  কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সম্প্রতি দীপবীরের পুরোনো ভিডিও নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে রণবীরের বাথরুমের গোপনীয়তা ফাঁস করে দিয়েছেন বউ দীপিকা পাড়ুকোন। জানেন কি, বিছানায় দীপিকার সঙ্গে ঘনিষ্ঠতায় মত্ত হওয়ার আগে বাথরুমে বেশি সময় কাটান বলি হাঙ্ক রণবীর কাপুর।  ফাঁস হল দীপ-বীরের 'বেডরুম সিক্রেট'।
 

Riya Das | Published : Jan 20, 2021 6:20 AM IST / Updated: Jan 20 2021, 04:13 PM IST

111
দীপিকার সঙ্গে বিছানায় উদ্দাম ঘনিষ্ঠতা, চরম মুহূর্তের আগে বাথরুমে গিয়ে কী করেন রণবীর

বলি তারকাদের গসিপ থেকে পুরোনো ছবি, ভিডিওতে সর্বদাই  মজে থাকেন নেটিজেনরা। সম্প্রতি সেরকমই এক পুরোনো ভিডিও  নিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম। 

211

বলিউডের অন্যতম পাওয়ার হাউস রণবীর সিং সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। ফের ভাইরাল হয়েছেন দীপিকা-রণবীর।

311


চোখের পলক সড়তে না সড়তেই কেটে গেল ২ বছর। বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। তারকা জুটিকে নিয়ে জল্পনার শেষ নেই। সকলেই তার খুশির খবরের জন্য আগ্রহী হয়ে রয়েছে। এর মধ্যেই পুরোনো ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

411

গত বছরেই দীপিকা এবং রণবীর ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডসে অংশ নিয়েছিল । এবং বর্ষসেরা দম্পতির খেতাবও জিতেছিলেন বলিউডের এই পাওয়ার কাপল ।

 

511


 ইভেন্ট শো-তেই  দীপিকা রণবীরের সম্বন্ধে বেশ কিছু ব্যক্তিগত তথ্য শেয়ার করেছিলেন, যা নিয়ে ফের উত্তাল হয়েছে  সোশ্যাল মিডিয়া।

611

অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই দীপিকাকে রণবীরের সম্বন্ধে কিছু বলতে বলা হয়েছিল। আর তখনই দীপিকা রণবীরের বেডরুম সিক্রেট শেয়ার করেছিলেন সকলের সঙ্গে।

711

স্বামী রণবীরের সৌন্দর্যের প্রশংসা করতে গিয়ে দীপিকা জানিয়েছিলেন,  আমার সঙ্গে বিছানায় ঘনিষ্ঠতার থেকেও বাথরুমে সবথেকে বেশি সময় নেন রণবীর। 

811

 এছাড়াও দীপিকা জানিয়েছিলেন,  রেডি হতেও অনেকটা বেশি সময় লাগে রণবীরের। এছাড়া বিছানায় যাওয়ার জন্য আরও বেশি সময় নেন রণবীর সিং।

911

দীপিকার মুখ থেকে এই কথাটি শোনার পরই  অ্যাঙ্কার বিছানার দীর্ঘ সময় ধরে দীপিকাকে মজা করতে শুরু করেন। যা শুনে সকলেই হাসিতে ফেটে পড়েন।

1011

যদিও দীপিকা সাফ জানিয়ে দিয়েছিলেন, ' বিছানায় উঠতে আরও বেশি সময় নেন অর্থাৎ ঘুমোতে যাওয়ার আগে অনেকক্ষণ সময়ের কথাই বলেছি'।
 

1111

রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন। কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos