চমক নিয়ে আসছে কেজিএফ চ্যাপ্টার ২, যশের পাশাপাশি ট্রেলারে নজর কাড়ল রবিনা ও সঞ্জয়

মুক্তি পেতেই বড়সড় চমক। ছবি ঘিরে দর্শকদের মনে আশা ছিল বহু দিন ধরেই। আরও নতুন কিছু দেখার আশায় দিন গুণছিলেন সকলে। আর ট্রেলার বলছে, দর্শকদের এবারও নিরকাশ করবেন না পরিচালক। সদ্য মুক্তি পেল কেজিএফ চ্যাপ্টার ২ (KGF Chapter 2) ট্রেলার। আর কয়েক মিনিটের ট্রেলার এবারও কাঁপিয়ে দিল ফিল্মি দুনিয়া। দেখে নিন ছবি জুড়ে কী আছে। 

Sayanita Chakraborty | Published : Mar 28, 2022 5:32 AM IST / Updated: Mar 28 2022, 11:04 AM IST

110
চমক নিয়ে আসছে কেজিএফ চ্যাপ্টার ২, যশের পাশাপাশি ট্রেলারে নজর কাড়ল রবিনা ও সঞ্জয়

প্রশান্ত নীল পরিচালিত কেজিএফ চ্যাপ্টার ২ ছবিটির মুক্তির দিন স্থির হয়েছে চলতি বছরের ১৪ এপ্রিল। হম্বলে ফিল্মস প্রযোজিত এই সিক্যোয়েল ছবি জুড়ে থাকছে বিস্তর চমক। ট্রেলার জানান দিচ্ছে, ভরপুর অ্যাকশন, আকর্ষণীয় চিত্রনাট্য নিয়ে আসছে কেজিএফ চ্যাপ্টার ২। এবার গল্পে থাকছে রাজনীতির ছোঁয়া, এমনই বোঝা যাচ্ছে কয়েক মিনিটের ট্রেলারে।   

 

210

ছবির প্রধান চরিত্রে রয়েছেন যশ। আর থাকছেন সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডন। কয়েক মিনিটের ট্রেলার জানান দিচ্ছে, এবারও আরও বেশি চমক রয়েছে এই ছবিতে। শুধু অ্যাকশন নয়, হিংসার এক নতুন রূপ দেখা যাবে ছবিতে। ছবিতে প্রধান মন্ত্রীর চরিত্রে রবিনা টন্ডন। আধিরা হিসেবে সঞ্জয় দত্তর ঝলক দেখা যায়। 

 

310

আর ছবির প্রধান চরিত্রে এবারও থাকছেন যশ। ট্রেলার বলছে শেষবারের মতো এবারও ভরপুর অ্যাকশন করবেন তিনি। লড়াই ও হিংসাকে অন্যমাত্রায় পৌঁছে দেওয়াই এর ইউএসপি। ছবিতে সঞ্জয় দত্তকে দেখা যাবে অধিরার চরিত্রে। ট্রেলার বলছে অধিরার এক বিপজ্জনক রূপ দেখতে চলেছেন দর্শকেরা। এমন কঠিন চরিত্রে এর আগেও দেখা দিয়েছেন সঞ্জয়, তবে এবার যে আরও বেশ ভয়ঙ্কর তাঁর চরিত্র। 

 

410

২০১৮ সালে ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল KFG চ্যাপ্টার ১। আশি কোটি টাকার এই ছবি আয় করেছিল আড়াইশো কোটি। সারা ভারতে জনপ্রিয়াতা পেয়েছিল KFG। ছবির সাফল্য গড়েছিল এক রেকর্ড। দক্ষিণ ভারতের এই ছবি মুক্তি পেয়েছিল একাধিক ভাষায়। বিশ্ব জোড়া ছবির আয় গড়েছিল রেকর্ড। ছবির গল্প থেকে উপস্থাপনা সবই মন কেড়েছিল দর্শকদের। 

 

510

অ্যাকশনে ভরপুর এই ছবির প্রথম পর্ব দর্শকদের মন কেড়েছিল। রকির চরিত্রে অভিনয় করেছিলেন যশ। তিনি ছিলেন তুফান। শয় শয় লোকের সঙ্গে লড়াই করতে তিনি একাই একশ। গল্পের কেন্দ্রে ছিল কেজিএফ নামক একটি সোনার খনি। সেই জায়গায় পৌঁছানোর কাহিনি উঠে এসেছিল কেজিএফ চ্যাপ্টার ১-এ।  

 

610

দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করেন রকি (যশ)। পরিবার বলতে শুধু মা। খুব অল্প বয়সেই মাকে হারায়। চিকিৎসার অভাবে প্রায় যায় তাঁর মার। তারপরই শুরু হয় অনাথ রকির লড়াই। মুম্বইয়ে আসে সে। ছোট থেকে শুধু নাম কামানোর নেশা তাঁর। বেছে নেয় অন্যায়ের পথ। নজরে আসে মুম্বইয়ের ডনেদের। 

 

710

রকির অন্যায় কাজের শুরু এক পুলিশকে হত্যা করে। কাঁচের বোতল দিয়ে তাঁর মাথায় আঘাত করে তাঁকে হত্যা করে। শুধু মুম্বইয়ে অন্ধকার জগতের রাজা হওয়াই ছিল তাঁর উদ্দেশ্য। এরপর একে একে অপরাধ করতে থাকে সে। রকি হয়ে ওঠে মুম্বইয়ের তুফান। যাকে ভয় পেতে শুরু করে সব অপরাধীরা। কেজিএফ চ্যাপ্টার ১ -এর গল্পে শুরুটা ছিল ঠিক মন ভাবেই। 

 

810

২০১৪ সালে কেজিএফ ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছিলেন পরিচালক প্রশান্ত নীল। তখনই ঠিক করেন এই গল্প নিয়ে দু ভাগে সিনেমা বানাবেন। সেই পরিকল্পনা মতো ২০১৮ সালে ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল KFG চ্যাপ্টার ১। আশি কোটি টাকার এই ছবি আয় করেছিল আড়াইশো কোটি। সারা ভারতে জনপ্রিয়াতা পেয়েছিল KFG। ছবির সাফল্য গড়েছিল এক রেকর্ড।

 

910

এবার সেই একই রকম চমক নিয়ে আসছে KFG চ্যাপ্টার ২। চলতি বছরই মুক্তি পাবে ছবিটি। এই ছবিতে সবচেয়ে বড় শত্রু অধিকার মুখোমুখি হবে রকি। আরও জানা যাবে রকির অতীত প্রসঙ্গে। ঠিক কেমন ছিল তাঁর লড়াই ফুটে উঠবে সেই চমক।   

 

1010

তবে, এই ছবিতে সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডনের চরিত্র কেমন হয়, তা জানতে বেশ উৎসাহী দর্শক মহল। ট্রেলার বলছে চমক রয়েছে তাঁদের দুজনের চরিত্রেও। সঞ্জয়কে এক অদ্ভুত সাজে দেখা গিয়েছে। গা ভর্তি ট্যাটু, চুলে বিনুনি। আর রবিনা টন্ডন অভিনয় করেছেন প্রধানমন্ত্রীর চরিত্রে। এই প্রথম এমন রাজনৈতিক চরিত্রে চমক দিতে আসছেন তিনি। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos