অভিশপ্ত ২০২০, ঐশ্বর্য থেকে 'বেবি ডল', করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের এই তারকারা

শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউনও। কবে শেষ হবে এই খারাপ বছরটা তারই দিন গোনার পালা। আর মাত্র কয়েকদিন, তারপরেই শেষ হতে চলেছে ২০২০ সাল। যদিও সকলেই এর অপেক্ষা।  এই বছরটা যেন অন্যান্য বছরের ব্যতিক্রম। ভালর থেকে খারাপই বেশি এই বছরটাই। গত বছরের শেষের দিকে এখন পর্যন্ত করোনা মহামারির প্রকোপ চলছে। অভিশপ্ত ২০২০-তে কোন কোন বলি সেলেবরা করোনায় আক্রান্ত হয়েছিলেন, রইল তালিকা।
 

Riya Das | Published : Dec 18, 2020 7:53 AM IST

114
অভিশপ্ত ২০২০,  ঐশ্বর্য থেকে 'বেবি ডল', করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের এই তারকারা

ঐশ্বর্য রাই বচ্চন- বচ্চন পরিবারের একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই ছিলেন সেই তালিকায়। প্রথমে হোম কোয়ারেন্টাইনে থাকলেও পরে জ্বর হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ঐশ্বর্য ও আরাধ্যাকে। 

214

অভিষেক বচ্চন- বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলেছিল। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়। করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  ১১ জুলাই সারা দেশ জুড়ে এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের। 

314


অমিতাভ বচ্চন- করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। একটানা ২৩ দিন নানাবতী হাসপাতালে ভর্তি থাকার পর করোনাকে হারিয়ে বাড়ি ফিরেছেন অমিতাভ। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন।

414


কনিকা কাপুর- করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলি গায়িকা কণিকা কাপুর।  ৯ মার্চ লন্ডন থেকে দেশে ফিরেছিলেন গায়িকা । এরপর লখনউ ও কানপুরে যান কণিকা। তারপর থেকেই  জ্বর ও সর্দি কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হলে তার করোনা টেস্ট করা হয়। ২০ মার্চ মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি হন কণিকা । সেখানেই প্রথম রিপোর্টে করোনা পজিটিভ আসে ।

514

পূরব কোহলি- বলি অভিনেতা পূরব কোহলির পুরো পরিবারে মারণ রোগ থাবা বসিয়েছিল । অভিনেতা নিজে, দুই সন্তান এবং স্ত্রী সকলকেই কাবু করেছিল এই করোনা ভাইরাস। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছিলেন অভিনেতা।

614


নীতু কাপুর- বরুণ ধাওয়ানের সঙ্গে একসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন নীতু কাপুর। যুগ যুগ জিও ছবির সেটে আরও অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন।

714

বরুণ ধাওয়ান- সদ্যই করোনায় আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা বরুণ ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সেই খবর।

814

কৃতি শ্যানন- অভিনেত্রী কৃতি শ্যাননও কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন। আসন্ন ছবির শুটিংয়ে গিয়েই আক্রান্ত হয়েছেন কৃতি।

914

অর্জুন কাপুর- করোনায় আক্রান্ত হয়েছিলেন বলি অভিনেতা অর্জুন কাপুর। নিজের ইনস্টা-তেই সেকথা প্রকাশ্যে জানিয়েছিলেন।

1014

মালাইকা আরোরা-  অর্জুন কাপুরের করোনার রিপোর্ট পজিটিভ আসার পরই মালাইকার করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। লকডাউনে লিভ-ইনও করেছিলেন এই কাপল।

1114

তামান্না ভাটিয়া- গত ৫ অক্টোবর করোনায় আক্রান্ত হয়েছিলেন তামান্ন ভাটিয়া। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী।

1214

সানি দেওল- করোনা গ্রাস করেছিল বলি অভিনেতা সানি দেওলকে। বর্তমানে আগের থেকে সুস্থ রয়েছেন সানি দেওল।

1314

আফতাব শিবদাসানি- কোভিডে আক্রান্ত হয়েছিলেন মস্তি অভিনেতা আফতাব শিবদাসানি। করোনার উপসর্গ শরীরে থাকায় কোভিড টেস্ট করিয়েছিলেন অভিনেতা। তারপরই করোনার রিপোর্ট পজিটিভ আসে।

1414

জেনেলিয়া ডি'সুজা- চলতি বছরের আগস্ট মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন জেনেলিয়া ডিসুজা। করোনায় আক্রান্ত হওয়ার তিন সপ্তাহ পর সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos