জিও-র দুর্দান্ত অফার, টানা একবছর একেবারে বিনামূল্যে মিলবে এই পরিষেবা

 গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির জিও।  জিও মানেই বাম্পার অফার। লকডাউনে একের পর এক তাক লাগানো অফার নিয়ে হাজির জিও। রিচার্জ থেকে শুরু করে ডেটা পরিষেবা সবেতেই ধুন্ধুমার জিওর। এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। বাড়ি থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন গ্রাহকদের একাংশ। আর যার কারণেই এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন ডেটা ও কলের সুবিধা। তাদের কথা মাথায় রেখেই জিও নিয়ে এসেছে বিনামূল্যে একবছরের মেম্বারশিপ প্ল্যান। জেনে নিন জিওর আকর্ষণীয় অফারটি।

Riya Das | Published : Jun 12, 2020 11:45 AM IST

19
জিও-র দুর্দান্ত অফার, টানা একবছর একেবারে বিনামূল্যে মিলবে এই পরিষেবা

পঞ্চম দফার লকডাউনে চলছে আনলক পর্ব।  এখনও অনেক অফিসেই ওয়ার্ক ফ্রম হোম চলছে। অফিসের কাজ কিংবা স্কুলের পড়াশোনা সবই চলছে অনলাইনে।

29

বাড়িতে বসে কাজ করা, সঙ্গে পড়াশোনা চালানো এর জন্য চাই হাইস্পিড ডেটা প্যাক। আর যা নিয়ে হাজির জিও।

39

বর্তমান পরিস্থিতিতে যারা ব্রডব্যান্ড ব্যবহার করছেন তাদের জন্য বেস্ট অপশন জিও ফাইবার। এতে হাইস্পিড ইন্টারনেট তো পাবেনই। তার সঙ্গেই পাবেন নয়া সুবিধা।

49

জিও ফাইবার গ্রাহকদের জন্য আর্কষণীয় অফার নিয়ে হাজির জিও। এবার থেকে বিনামূল্যে এক বছরের জন্য পাবেন অ্যামাজন প্রাইম মেম্বারশিপের সুবিধা।

59

জিও ফাইবারের গোল্ড এবং তার চেয়ে উপরের প্ল্যানগুলিতেই এই সুবিধা পাবেন গ্রাহকরা।

69

এই অফারটি যারা নতুন নেবেন তাদের জন্যই নয়, যারা ইতিমধ্যেই জিও ফাইবার ব্যবহার করছেন তারাও বিনামূল্যে এই সুবিধা পাবেন।

79


টানা একবছর অ্যামাজন প্রাইম দেখার সুবিধা পাবেন গ্রাহকরা। কিছুদিন আগেও হটস্টার ডিজনির সাবস্ক্রিপশনও বিনামূল্যে দিয়েছে জিও।

89

বর্তমানে জিও ফাইবারের কোনও গ্রাহক যদি সিলভার বা ব্রোঞ্জ প্ল্যান ব্যবহার করে থাকেন  তাহলে তিনি যদি গোল্ড প্ল্যান বা অন্য কোনও আপগ্রেডেড প্ল্যান রিচার্জ করেন তাহলে বিনামূল্যেই এক বছরেই  জন্য পেয়ে যাবেন অ্যামাজন প্রাইম মেম্বারশিপ।

99

করোনা আতঙ্কে বাইরে না বেরিয়ে ঘরে বসেই বিনামূল্যে নিয়ে নিন জিও এর সুবিধা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos