Big Bumper, প্রতিদিন মাত্র ৬৩ টাকা করে জমালেই রিটার্ন পাবেন ৭ লক্ষ টাকা, বড় সুযোগ দিচ্ছে 'LIC'

দেশের বিশ্বাসযোগ্য বিমা সংস্থা বলতেই সবার আগে মাথায় আসে এলআইসি-র নাম। মূল্যবৃদ্ধির বাজের সকলেই আপ্রাণ চেষ্টা করছেন আয়ের কিছু টাকা জমানোর । কিন্তু কোন টাকা কোন খাতে জমালে সেখান থেকে ভবিষ্যতে সুরক্ষা মিলবে এটাই সবথেকে বড় বিষয়। গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির এলআইসি। সেভিংস ও সুরক্ষার কথা মাথাই রেখে জনসাধারণের জন্য নতুন পদক্ষেপ নিয়েছে এলআইসি। প্রতিদিন মাত্র ৬৩ টাকা করে জমালেই রিটার্ন পাবেন ৭ লক্ষ টাকা, বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। কিন্তু কীভাবে, কোথায় বিনিয়োগ করতে হবে, জেনে নিন বিশদে।
 

Riya Das | Published : Mar 23, 2021 11:54 AM IST

18
Big Bumper, প্রতিদিন মাত্র ৬৩ টাকা করে জমালেই রিটার্ন পাবেন ৭ লক্ষ টাকা, বড় সুযোগ দিচ্ছে 'LIC'

দেশের বিশ্বাসযোগ্য বিমা সংস্থা বলতেই সবার আগে মাথায় আসে এলআইসি-র নাম। মূল্যবৃদ্ধির বাজের সকলেই আপ্রাণ চেষ্টা করছেন আয়ের কিছু টাকা জমানোর । কিন্তু কোন টাকা কোন খাতে জমালে সেখান থেকে ভবিষ্যতে সুরক্ষা মিলবে এটাই সবথেকে বড় বিষয়।

28

দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   

38

যারা এলআইসি-জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি খবর। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ সুবিধা নিয়ে এসেছে সাধারণ মানুষদের জন্য। গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র।

48


 এলআইসি-র এই প্ল্যানটির নাম 'নিউ জীবন আনন্দ পলিসি'। এই পলিসিতে মাত্র ৬৩ টাকা করে প্রতিদিন জমালেই আপনি পাবেন ৭ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। কিন্তু কীভাবে, কোথায় বিনিয়োগ করতে হবে। 

58

এই পলিসির বড় সুবিধা হল, পলিসি ম্যাচিউর করার পরেও পলিসির কভারেজ শেষ হয় না।  ম্যাচিউরিটির সময় পলিসি হোল্ডার টাকা পাবেন এবং মৃত্যুর পর নমিনির যত টাকার পলিসি করানো থাকবে ততটাই টাকা ফেরত পাবেন। 

68

এই বিমার ন্যূনতম বয়স হল ১৮-৫০ বছর। এই স্কিমের নিয়ম অনুযায়ী ১ লক্ষ টাকা রাখা অবশ্যই জরুরি। তবে এর কোনও সর্বোচ্চ সীমা নেই। 

78

 

এই পলিসির গ্রাহক হতে চাইলে প্রত্যেক মাসে , তিন মাস অন্তর, ছয় মাস অন্তর আবার  একবছরেও প্রিমিয়াম জমা দিতে পারেন। 

88


পলিসি নেওয়ার তিন বছরের মধ্যেই আপনি লোনও নিতে পারবেন। ৪ লক্ষ টীকার পলিসি করলে ২০ বছর পর সাড়ে ৭ লক্ষ টাকারও বেশি টাকা ফেরত পাবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos