বর্ষশেষে বাম্পার অফার, মাত্র ১০০ টাকার মধ্যে একগুচ্ছ নয়া প্ল্যান 'Vi'-এর

বর্ষশেষে বাম্পার অফার নিয়ে হাজির Vi। গ্রাহকদের বিশেষ সুবিধা দেওয়ার জন্য এবং আগামি দিনে নতুন পরিষেবা নিয়ে  হাজির Vi। পাশাপাশি ছিল নতুন একগুচ্ছ প্ল্যান। যা সুবিধা দিয়েছিল সমস্ত ক্রেতাদের। করোনার সময়েও ওয়ার্ক ফ্রম হোমের সাধারণ গ্রাহকদের কথা ভেবে বেশ কিছু সস্তার প্ল্যানও এনেছিল ভোডাফোন। এবার মাত্র ১০০ টাকার মধ্যে Vi-একগুচ্ছ নয়া প্ল্যান নিয়ে এসেছে।

Riya Das | Published : Dec 18, 2020 9:51 AM IST

18
বর্ষশেষে বাম্পার অফার, মাত্র ১০০ টাকার মধ্যে একগুচ্ছ নয়া প্ল্যান 'Vi'-এর

গ্রাহকদের জন্য সস্তার দুই প্ল্যান নিয়ে এসেছে Vi। ৫৯ টাকার প্ল্যানে রয়েছে ২৮ দিনের ভ্যালিডিটি। এছাড়াও গ্রাহকেরা এই প্ল্যানে পাবেন ৩০ মিনিট আন লিমিটেড লোকাল জাতীয় থেকে শুরু করে রোমিং এর সুবিধা। তবে এই প্ল্যানটিতে  কল ছাড়া আর কোনও সুবিধা নেই বলে জানানো হয়েছে। 

28

এছাড়াও ৬৫ টাকার কম্বো প্যাকে রয়েছে ১০০ এম বি হাই স্পিড ডেটা ব্যবহারের সুবিধা। এবং ৫২ টাকার টক টাইমের সুবিধা। রয়েছে ২৮ দিনের ভ্যালিডিটি। এই দুই প্ল্যান ছাড়াও মাত্র ১০০ টাকার মধ্যে Vi-এর আরও কিছু প্ল্যানও রয়েছে।

38


Vi-এর  ৩৯ টাকার প্ল্যানে রয়েছে ১০০ এমবি ডেটা ব্যবহারের সুবিধা। সঙ্গে রয়েছে ১৪ দিনের জন্য ৩০ টাকার ভ্যালিডিটির সুবিধা। 

48


৪৯ টাকার প্ল্যানে রয়েছে ৩০০ এম বি ডেটার সুবিধা। সঙ্গে পাবেন ২৮ দিনের ভ্যালিডিটি। এছাড়াও রয়েছে ৩৮ টাকার ভ্যালিডিটি। 

58


 ৭৯ টাকার প্ল্যানে রয়েছে ৪০০ এম বি ডেটার সুবিধা। রয়েছে ৬৪ টাকার টক টাইম তাও আবার ২৮ দিনের জন্য। 

68

 ৯৫ টাকার প্ল্যানে রয়েছে ৫৬ দিনের ভ্যালিডিটি। সঙ্গে রয়েছে ২০০ এম বি ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়া রয়েছে ১৬ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে ১ জিবি ডেটা ১ দিনের জন্য ব্যবহারের জন্য।

78

করোনার সময়েও ওয়ার্ক ফ্রম হোমের সাধারণ গ্রাহকদের কথা ভেবে বেশ কিছু সস্তার প্ল্যানও এনেছিল ভোডাফোন। এবার মাত্র ১০০ টাকার মধ্যে Vi-একগুচ্ছ নয়া প্ল্যান নিয়ে এসেছে।

88

মাসে নুন্য়তম টকটাইম রিচার্জ বাধ্যতামূলক করে গ্রাহকদের বেশ চিন্তায় ফেলে দিয়েছিল টেলিকম সংস্থাগুলি। গত বছর টেলিকম রেগুলেটারি অথরিটি অফ ইন্ডিয়ার পরামর্শ মতোই এই পরিষেবা চালু করেছিল টেলিকম সংস্থাগুলি।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos