রান্নার গ্যাসের দামে আগুন, এবার বুকিংয়ে মিলবে ২,৭০০ টাকা ক্যাশব্যাক, কীভাবে পাবেন এই ছাড়

হু হু করে বাড়ছে গ্যাসের দাম। অগ্নিমূল্য বাজার হেঁশেলে আগুন মধ্যবিত্তের। তবে রান্নার গ্যাসের দাম অগ্নিমূল্য হলেও এবার গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। ১০০০ টাকার কাছাকাছি রান্নার গ্যাসের দাম ঠেকলেও কিছুটা স্বস্তি পাবেন গ্রাহকেরা এবার থেকে রান্নার গ্যাস বুকিং করলেই মিলবে ২৭০০ টাকা পর্যন্ত ছাড়। এলপিজি গ্যাসের উপর ফের ক্যাশব্যাক দিচ্ছে পেটিএম। '3 pe 2700'-এর মাধ্যমে ক্যাশব্যাকের সুবিধা পাবেন এলপিজি, ইন্ডেন ও ভারত গ্যাস ব্যবহারকারীরা।
 

Riya Das | Published : Aug 13, 2021 8:43 AM IST

17
রান্নার গ্যাসের দামে আগুন, এবার বুকিংয়ে মিলবে ২,৭০০ টাকা ক্যাশব্যাক, কীভাবে পাবেন এই ছাড়
১০০০ টাকার কাছাকাছি রান্নার গ্যাসের দাম ঠেকলেও কিছুটা স্বস্তি পাবেন গ্রাহকেরা। এবার থেকে রান্নার গ্যাস বুকিং করলেই মিলবে ২৭০০ টাকা পর্যন্ত ছাড়।
27
রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এলপিজি গ্যাসের উপর ফের ক্যাশব্যাক দিচ্ছে পেটিএম। '3 pe 2700'-এর মাধ্যমে ক্যাশব্যাকের সুবিধা পাবেন এলপিজি, ইন্ডেন ও ভারত গ্যাস ব্যবহারকারীরা।
37
পেটিএমের এই নতুন অফারের মাধ্যমে নতুন গ্রাহকরা প্রথম তিনমাসের জন্য সর্বাধিক ৯০০ টাকার ক্যাশব্যাক পাবেন। এবং পুরোনো ও বর্তমান গ্রাহকরা ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। তা দিয়ে পেটিএম থেকে অন্য কিছুও কিনে নিতে পারেন।
47
এই সুযোগ নেওয়ার জন্য হাতে খুব বেশি সময় নেই। এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিংয়ে এবার গ্রাহকরা ২,৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এর ফলে গ্রাহকদের মধ্যে ডিজিটাল লেনদেনের প্রতি আগ্রহ বাড়বে।
57
পেটিএম-এর সাহায্যে প্রথম তিনটি সিলিন্ডার বুকিংয়ে পাবেন ৯০০ টাকা ক্যাশব্যাক। যারা অনলাইনে পেটিএম অ্যাপের মাধ্যমে পেমেন্ট করবেন তারাই পাবেন এই বিশেষ সুবিধা।
67
গ্যাস বুকিং করার সময় এইচপি, ইন্ডেন, ভারত তিনটি অপশনই আসবে। সেখান থেকে আপনারটা বেছে নিতে হবে। বুকিং ঠিকমতো হয়ে গেলেই আপনার ফোনে একটি মেসেজ আসবে। তারপরই ক্য়াশব্যাক পেয়ে যাবেন গ্রাহকরা।
77
বর্তমানে সরকারের তরফে ভর্তুকি বিহীন সিলিন্ডার গ্রাহকদের দেওয়া হচ্ছে না তবে বেশ কিছু সংস্থা গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এই সুবিধা। এর ফলে উপকৃত হবেন সাধারণ মানুষ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos