কোভিড সংক্রমণ ক্রমশ কাবু কলকাতায়, রাজ্যে সুস্থতার হার ৯৮ শতাংশ ছুঁইছুঁই


কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই আরও কমল রাজ্যে। বাংলায় মার্চ মাসে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে নির্বাচন শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের সংক্রমণ অনেকটাই কাবু। বেড়েছে সুস্থতার হার। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৮১  জন এবং সংক্রমণ ৪ হাজার ২৮৬ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jun 13, 2021 2:42 AM IST / Updated: Jun 13 2021, 08:13 AM IST

16
কোভিড সংক্রমণ ক্রমশ কাবু কলকাতায়, রাজ্যে সুস্থতার হার ৯৮ শতাংশ ছুঁইছুঁই

 
শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৮১   জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ১৪ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৭৪১ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১৯ জনের।

26


শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৪০১ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৩,৮২৭ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,৫৭,২৭৩ জন।  

36


করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৬৯৩ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৪ হাজার ২৮৬ জন। 

46

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ৩৫, ৪৫৪ জন।  
 

56

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩,১৪৯ জন।  

66

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪২৪, ২১৩ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে আবার বেড়ে ৯৭.৭৩ শতাংশ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos