ব্যক্তিগত জীবনে কতটা রোমান্টিক অ্যারন ফিঞ্চ, জানুন অজি তারকার প্রেম কাহিনি

টি২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) আগে বড় ঘোষণা অস্ট্রেলিয়া ক্রিকেটে। এক দিনের ক্রিকেট (ODI Cricket) থেকে অবসরের সিদ্ধান্ত অধনায়ক নিলেন অ্যারন ফিঞ্চ (Aaron Finch)। তবে  টি২০ বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন তিনি। ২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনে ফ্যামিলি ম্য়ান হিসেবেও অনেকেই উদাহরণ দেন অজি অধিনায়কের (Australia Captain)। আজ আপনাদের জীবনে অ্যারন ফিঞ্চের প্রেম কাহিনি ও ব্যক্তিগত জীবন।
 

Sudip Paul | Published : Sep 10, 2022 7:00 AM IST

18
ব্যক্তিগত জীবনে কতটা রোমান্টিক অ্যারন ফিঞ্চ, জানুন অজি তারকার প্রেম কাহিনি

অস্ট্রেলিয়ার সীমিত ওভারের ক্রিকেট দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়।নিজের  ও স্ত্রী অ্যামি ফিঞ্চের ছবি ঘন ঘন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন  অজি তারকা  ক্রিকেটার। যা খুবই পছন্দ করেন তার ভক্ত অনুগামীরা।

28

অ্যামি ফিঞ্চ তার কেরিয়ার সম্পর্কে বেশ উত্সাহী এবং তার শখের মধ্যে রয়েছে ভ্রমণ, কেনাকাটা এবং সাঁতার কাটা। তিনি ২০১৪ সালে অস্ট্রেলিয়া রেডিও নেটওয়ার্কে তার কর্মজীবন শুরু করেন। অ্য়ামি  কুকুর খুব পছন্দ  করেন তার নিজের দুটি পোষ্য রয়েছেন।

38

অ্যারন ফিঞ্চ ও অ্যামি  ফিঞ্চের প্রথম সাক্ষাৎ কবে হয়েছিল সেই সম্পর্কে খুব একাটা সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে তাদের দীর্ঘ বছর ধরে প্রেম ছিল বলে জানা যায়। ২০১৬ সালে ভারত সফরে থাকাকালীন  ফিঞ্চ ও অ্যামি তাদের বাগদান  সারেন।

48

প্রেম পর্ব চলাকালীন অ্যারন ও অ্যামিকে নানা জায়গায় একসঙ্গে দেখা যেত। ডেটিং তারা রোমান্টিক মুডেও ধরা দিয়েছেন। অজি তারকা ক্রিকেটার ও অ্যামির জুটিকে সকলেই খুব পছন্দ করে। তারাও তাদের সম্পর্কের কথা গোপন করেননি।

58

বাগদানের পর প্রায় ২ বছর ডেটিং করেন তারা। তারপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন অ্য়ারন ফিঞ্চ ও অ্যামি ফিঞ্চ। ২০১৮ সালের ৭ এপ্রিল বিয়ে করেন ফিঞ্চ। বিয়ের একাধিক ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন অ্যার ফিঞ্চ। সকলেই শুভেচ্ছা জানান তারা।

68

২০২১ সালের মার্চ মাসে স্ত্রীর গর্ভবতী হওয়ার খবর ঘোষণা করেন ফিঞ্চ। ইন্সটাগ্রামে পোস্টে তিনি লিখেছিলেন, “আমাদের পরিবার পাঁচজনের হতে চলেছে। আমাদের পরিবারে ছোটো কন্যাসন্তান যোগ দিতে চলেছে। আমরা খুব উৎসাহী ও আমাদের রাজকুমারীর সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি।” পোষা দুই কুকুরকেও অ্যারন ফিঞ্চ পরিবারের সদস্য হিসেবে বর্ণনা করেন।

78

সন্তান জন্মের পর ফিঞ্চ ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেন। লেখেন, “এস্টার কেট ফিঞ্চকে পৃথিবীতে স্বাগত। আমাদের ছোটো রাজকুমারী গতকাল বিকেল ৪টে ৫৮ মিনিটে পৃথিবীতে এসেছে। ওর ওজন ৩.৫৪ কিলোগ্রাম। আমার স্ত্রী খুব ভালো আছে। দুজনেই সুস্থ ও স্বাভাবিক আছে।” শুভেচ্ছার জোয়ারে ভাসেন অজি তারকা। 
 

88

ক্রিকেটের বাইরে প্রায় সব ছবিতেই অ্যারন ফ্রেম ভাগ করেছেন তাঁর স্ত্রী অ্যামি গ্রিফিতসের সঙ্গে। পরিবারের সঙ্গে সময় কাটাতে খুবই পছন্দ করেন অজি তারকা। ফ্যামিলি ম্যান হিসেবে ক্রিকেটারদের ভেতর জনপ্রিয় ফিঞ্চ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos