অস্ট্রেলিয়া সফরে তরুণ ক্রিকেটারদের কুর্নিশ,৬ জনকে 'থর এসইউভি' উপহার দিচ্ছে আনন্দ মহিন্দ্রা

অস্ট্রেলিয়র বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট সিরিজ উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছেন তরুণ ভারতীয় ক্রিকেটাররা। এবার তার উপহারও পেতে চলেছে ৬ জন ভারতীয় ক্রিকেটার। সেই উপহার দিচ্ছে আনন্দ মহিন্দ্রা। ৬ জনকে দেওয়া হচ্ছেএকটি করে থর-এসইউভি গাড়ি। 
 

Sudip Paul | Published : Jan 23, 2021 12:45 PM IST

17
অস্ট্রেলিয়া সফরে তরুণ ক্রিকেটারদের কুর্নিশ,৬ জনকে 'থর এসইউভি' উপহার দিচ্ছে আনন্দ মহিন্দ্রা

অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক টেস্ট জয় জন্ম দিয়েছে তরুণ ভারতীয় ক্রিকেট দলের। ৫ ক্রিকেটারের অভিষেক অভিষেক হয়েছে এই সফরে।
 

27

অস্ট্রেলিয়ায় অভিষেক হয়েছিল শুভমান গিল, মহম্মদ সিরাজ, টি নটরাজন, ওয়াশিংটন সুন্দর, নবদীপ সাইনির। এছাড়া শার্দুল ঠাকুররে আগে অভিষেক হলেও চোটের কারণে মাত্র ১০ বল করেই মাঠ ছাড়তে হয়েছিল।
 

37


তরুণ প্রজন্মের ভারতীয় ক্রিকেটারদের সকলেই দুরন্ত পারফর্ম করেন। অস্ট্রেলিয়ার মত কঠিন সফরে তাদের পারফরমেন্সকে কুর্নিশ জানিয়েছে ক্রিকেট বিশ্ব।
 

47

এই ৬ জনের সাফল্যকে কুর্নিশ জানিয়ে উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আনন্দ মহিন্দ্রা কোম্পানি। সকলকে একটি করে থর-এসইউভি গাড়ি দেবে আনন্দ মহিন্দ্রা।
 

57

আনন্দ টুইট করে লেখেন, ‘৬ জন তরুণের অভিষেক হল অস্ট্রেলিয়া সিরিজে। (শার্দূলের অভিষেক আগে হলেও সেই ম্যাচে মাত্র ১০ বল করেই চোটের জন্য ছিটকে গিয়েছিলেন)। তারা ভবিষ্যতের তারকাদের উৎসাহিত করেছে অসম্ভবকে সম্ভব করার স্বপ্ন দেখার জন্য। কোম্পানির তরফে নয়, আমার থেকে ওদের জন্য রইল একটা করে থর-এসইউভি’।
 

67

এর আগে ভারতীয় দলের সাফল্যের কারণে বিসিসিআই তরফ থেকে পুরস্কার ঘোষণা করা হয়। গোটা দলের জন্য ৫ কোটি টাকা বোনাস ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড।
 

77

এবার দলের তরুণ৬ ক্রিকেটারদের আনন্দ মহিন্দ্রার  তরফে থর-এসইউভি গাড়ি দেওয়ার ঘোষণাকেও স্বাগত জানিয়েছেন সকলে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos