অটো চালকের ছেলে কিনল বিএমডব্লু,পরিশ্রমই সাফল্যের চাবিকাঠি মহম্মজ সিরাজের

বাবা মহম্মদ ঘাউস ছিলেন হায়দরাবাদের অটো চালক। দরীদ্র পরিবারে জন্ম হলেও, একদিন দেশের হয়ে ক্রিকেট খেলার স্বপ্ন দেখতেন মহম্মদ সিরাজ। বহু প্রতিকুলতরা পর পূরণ হয়েছে সেই স্বপ্ন। আর সেই স্বপ্নেপ সুবাদেই বিএমডব্লু গাড়ি কিনে ফেললেন মহম্মদ সিরাজ।
 

Sudip Paul | Published : Jan 23, 2021 10:14 AM IST

19
অটো চালকের ছেলে কিনল বিএমডব্লু,পরিশ্রমই সাফল্যের চাবিকাঠি মহম্মজ সিরাজের

বাবা ছিলেন সামান্য অটো চালক। তবে ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতে ছোট্ট মহম্মদ সিরাজ। তাই ছেলের স্বপ্ন পূরণ করতে দিন-রাত অটো চালিয়ে ছেলেকে ক্রিকেটের সরঞ্জাম কিনে দিতেন মহম্মদ ঘাউস। 
 

29

ছেলেও কঠোর পরিশ্রম করে প্রথমে ঘরোয়া ক্রিকেট তারপর আইপিএলে আরসিবির ভালো পারফর্ম করেন মহম্মদ সিরাজ। তার জেরেই অস্ট্রেলিয়াগামী ভারতীয় দলে সুযোগ পান সিরাজ। 
 

39

কিন্তু সেখানে গিয়েও শুরুটা ভালো হয়নি সিরাজের। অস্ট্রেলিয়াতে গিয়েই বাবার মৃত্যুর খবর পেয়েছিলেন সিরাজ। কিন্তু বাবার স্বপ্নপূর করতে দেশের জার্সিতে ডিউটিকেই প্রাধান্য দেন ভারতীয় পেসার।
 

49

তারপরটা রূপকথার গল্প বললেও কম বলা হবে। ভারতীয় দলে একের পর এক পেসারের চোটের কারণে দলে সুযোগ পান সিরাজ। আর দুরন্ত পারফর্ম  করে সকলের নজর কাড়েন তিনি। ব্রিসবেনে এক ইনিংসে ৫ উইকেট নিয়ে ভারতের জয়ের অন্যতম কারিগর ছিলেন সিরাজ।
 

 

59

দেশে ফিরেও প্রথম বাবার সমাধিস্থলে গিয়েছিলেন মহম্মদ সিরাজ। বাবাকে শ্রদ্ধা জানিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন ভারতীয় তারকা পেসার।
 

69
এবার অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে নিজেকেই নিজে দামি উপহার দিলন মহম্মদ সিরাজ। কিনে ফেললেন এর ব্র্যান্ড নিউ বিএমডব্লু গাড়ি।
79

শুক্রবার তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানেই সিরাজের নতুন বিএমডব্লু গাড়ির ঝলক দেখা গিয়েছে।

89
হায়দরাবাদের রাস্তায় সেই গাড়ি নিয়ে ইতিমধ্যে ঘুরেও এসেছেন সিরাজ। ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সিরাজের বিএমডব্লুর ছবি।
99
সিরাজের এই সাফল্যে গর্বিত গোটা দেশে। গর্বিত তার পরিবারও। এবার ইংল্যান্ড সিরিজেও ভালো পারফর্ম করাই লক্ষ্য মহম্মদ সিরাজের।
Share this Photo Gallery
click me!
Recommended Photos