রাসেলের বউয়ের সঙ্গে কেকেআর তারকার বন্ধুত্ব, ফোনে হয় কথা, জানেন কী ক্য়ারেবিয়ান তারকা

আইপিএল ২০২২ (IPL 2022) মরসুম শুরু হয়ে গিয়েছে। ক্রিকেটে আনন্দে মেতে উঠেছে আট থেকে আশি সকলেই। আর আইপিএল (IPL) মানেই ক্রিকেট ও বিনোদনের মিশেল। ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহল কম নয়  ক্রিকেট প্রেমিদের। আইপিএল দলের অন্দরে অনেক সময় অনেক  ঘটনা বাইরে বেরিয়ে আসে। তেমনই একটি ঘটনা হল কেকেআরের (KKR) তারকা আন্দ্রে রাসেলের (Andre Russell) বউ জ্য়াসিম লোরার (Jassym Lora) সঙ্গে বন্ধুত্ব রয়েছে কেকেআরের অপর এক তারকার। তো চলুন জানা যাক সেই কাহিনি।

Sudip Paul | Published : Mar 27, 2022 3:32 PM IST

18
রাসেলের বউয়ের সঙ্গে কেকেআর তারকার বন্ধুত্ব, ফোনে হয় কথা, জানেন কী ক্য়ারেবিয়ান তারকা

আইপিএল মানেই ক্রিকেট তো বটেই। তবে ক্রিকেটের বাইরে আরও অনেক কিছু। তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে  ক্রিকেট ও বিনোদনের ককটেলও বলে থাকেন অনেকেই। কারন প্রিয় ক্রিকেটারদের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয়। আজ আপনাদের জানাবো এমন একটি কাহিনি যা ঘটেছিল ২০২০ সালে মরুদেশের আইপিএলে। কেকেআর তারকা রাসেলের বউয়ের সঙ্গে অপর এক কেকেরআর তারকার বন্ধুত্বের খবর সামনে এসেছিল।

28

আইপিএল ২০২০-ও আয়োজিত হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহিতেই।  শারজায় কেকেআর সতীর্থ এবং সাপোর্ট স্টাফরা রিঙ্কু সিং-এর ২৩তম জন্মদিন উদযাপন করেছিলেন। সেই সময়ই জামাইকা থেকে ফোন এসেছিল এই সুন্দরীর। ফোনে রিঙ্কুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন সেই ক্যারিবিয়ান সুন্দরী। রিঙ্কুও তাঁকে সম্বোধন করেছিলেন, 'হাই জাস', বলে। আর তাতে কেকেআর দলের বাকিদের চোখ গোল গোল হয়ে গিয়েছিল।  
 

38

কে এই 'জাস'? এই যুবতীর পুরো নাম জাসিম লোরা। তিনি একজন পেশাদার মডেল। মডেলিং বিশ্বে তিনি যথেষ্ট বড় নাম, ধারাবাহিকভাবে কাজ করে চলেছেন। তবে এর বাইরেও তাঁর অন্য একটা পরিচয় আছে। রিঙ্কু সিং-এর থেকে কিন্তু বয়সে  অনেকটাই বড়, জাসিম বা জাস। রিঙ্কু বর্তমানে ২৪ বছর বয়সী আর জাসিমের বয়স ৩২। মাত্র ১৯ বছর বয়সেই তিনি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেছিলেন। মডেলিং-এর পাশাপাশি তিনি একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার এবং খ্যাতনামা সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বও  বটে। 
 

48

তবে রিঙ্কুর সঙ্গে জাস বা জাসিমের কিছু চলছে, এমনটা মোটেও ভেবে বসবেন না। এমন কথা রটলেও প্রাণ সংশয় হতে পারে রিঙ্কুর। কারণ এই জাসিম লোরা আর কেউ নন, তিনি রিঙ্কুর কেকেআর-এর সতীর্থ তথা টি২০ ক্রিকেটের অন্যতম লেজেন্ড, আন্দ্রে রাসেলের বউ। আইপিএলে এক দলের হয়ে খেলার ফলে রিঙ্কু সিংয়ের বন্ধু হয়ে ওঠেন  জ্যাসিম লোরা।

58

২০১৪ সালে আন্দ্রে এবং জাসিম বাগদান করেছিলেন। তার দুই বছর পরে গাঁটছড়া বাঁধেন। তার আগে অন্ততপক্ষে ৭ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক ছিল। আন্দ্রে রাসেলের এবং জাসিম লোরার একটি কন্যা সন্তান রয়েছে, নাম আলিয়া রাসেল। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় রাসেলের স্ত্রী। তার ফ্যান ফলোয়ার্সও আকাশ ছোঁয়া। জ্য়াসিম লোরার এক একটি ছবি মুহূর্তে ভাইরাল হয়।
 

68

কয়েক বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আন্দ্রে রাসেল খেলতে আসলেই তাঁর সঙ্গে ভারতে আসেন জ্যাসিম লোরা। কেকেআর দলের ক্রিকেটারদের সঙ্গে তাঁর খুব ভাল সম্পর্ক। এমনকী, নীতিশ রানা, কমলেশ নাগারকোটির মতো তরুণ ক্রিকেটারদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখেন তিনি। ঠিক সেইভাবেই রিঙ্কু সিংয়ের সঙ্গেও বন্ধুত্ব হয় রাসেলের বউয়ের। পরে তারা ভালো বন্ধু হয়ে ওঠেন। 
 

78

কেকেআর-এর জার্সি পরে জ্য়াসিমকে দেখা গিয়েছে মাঠে। রিঙ্কু সিং-এর সঙ্গে তাঁর দোস্তি একেবারে স্পেশাল। জন্মদিনে রিঙ্কুর ছবি দিয়ে একটি ইনস্টা স্টোরিও শেয়ার করেছিলেন জ্যাসিম। যেখানে তিনি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন রিঙ্কু সিংকে। তবে কেকেআরের অন্য ক্রিকেটারের থেকে রিঙ্কু সিং খুবই ভালো বন্ধু হয়ে গিয়েছেন রাসেলের বউয়ের। রাসেলও জানে বিষয়টি।

88

সোশ্যাল মিডিয়ায় বরাবর হট অবতারে ধরা দিয়ে থাকেন আন্দ্রে রাসেলের বউ। মডেল  হওয়ায় তার একাধিক বিকিন ফটোশুটের ছবিও দেখা যায়। যেখানে খুবই হট অ্য়ান্ড সেক্সি দেখায়। যেই ছবিগুলিতে লাইক ও কমেন্টের বন্য়া বয়ে যায়। রিঙ্কু সিংও জ্য়াসিম লোরার বড় ভক্ত। বর্তমানে কোভিডের কারমে রাসেলের সঙ্গে আইপিএলে না আসলেও তাদের বন্ধুত্ব অটুট রয়েছে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos