আইপিএল ২০২১-এ চ্যাম্পিয়ন হবে কোন দল, জানুন কী বলছে জ্যোতিশাস্ত্র

আরব আমির শাহিতে শুরু আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব। আগামি প্রায় এক মাস ধরে টি২০ ক্রিকেটের আনন্দে মাততে প্রস্তুত ক্রিকেট প্রেমিরা। তবে কোন দল এবারের আইপিএলে চ্যাম্পিয়ন হতে পারে তা নিয়ে চলছে জল্পনা। তবে কী বলছে জ্যোতিশাস্ত্রের ভবিষ্য়দ্বাণী, জেনে নিন এক ঝলকে।
 

Sudip Paul | Published : Sep 19, 2021 9:00 AM IST / Updated: Sep 19 2021, 02:44 PM IST

110
আইপিএল ২০২১-এ চ্যাম্পিয়ন হবে কোন দল, জানুন কী বলছে জ্যোতিশাস্ত্র

রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১-এর বাকি পর্ব। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স প্রাক্তন চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে।
 

210

বর্তমানে আইপিএলের লিগ টেবিলে চতুর্থ স্থানে রয়েছে রোহিত শর্মার দল। প্লে অফের জায়গা পাকা করার জন্য আর তিন থেকে চারটি ম্যাচে জয় প্রয়োজন ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নদের।

310

অপরদিকে, আইপিএল ২০২১-এর প্রথম পর্বে দুরন্ত ছন্দে ছিল চেন্নাই সুপার কিংস। প্রথম ৭ ম্যাচে ৫টিতেই জয় পেয়েছিল এমএস ধোনির দল। শেষ চারে পৌছতে সিএসকের দরকার ৩টি জয়। 

410

খাতায় কলমে এই দুই দল মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসকে এবারও চ্যাম্পিয়নশিপর অন্যতম দাবিদার মনে করা হচ্ছে। তবে এবারের আইপিএলে এখনও দ্বিতীয় লেগের সব ম্যাচ বাকি রয়েছে। অনেক ওঠা-নামা হবে। ফলে কোন দল চ্যাম্পিয়ন হবে তা নিয়ে চলছে জল্পনা।
 

510

বর্তমানে ক্রীড়াক্ষেত্রেও জ্যোতিষশাস্ত্রের রমরমা রয়েছে। স্পোর্টস অ্যাস্ট্রোলজিস্টরা অনেকেই আইপিএল নিয়ে ভবিষ্যদ্বাণী করছেন। তাদের মতে এবারের আইপিএলে থাকতে চলেছে চমক।

610

ক্রীড়া জ্যোতিষী হীরাভ শাহ দাবি করেছেন, এবার আইপিএল কোনও নির্দিষ্ট দলের ক্ষেত্রে খুব একটা সহজ হবে না। এবারের আইপিএলে হাড্ডাহহাড্ডি লড়াইয়ের পর কোনও নতুন দল চ্যাম্পিয়ন হতে পারে।
 

710

জ্যোতিষী হীরাভ শাহ জানিয়েছেন, মঙ্গল, বুধ, সূর্য, রাহু, চন্দ্র এবং শনি সকল গ্রহই তাদের ভূমিকা পালন করবে। যার ফলে কোনও নতুন দলের মাথায় উঠতে চলেছে এবার চ্যাম্পিয়নের মুকুট।

810

সামগ্রিক হিসাবের পর, শাহ বলেছেন, যে দলগুলি ২০১৫ সালে পর থেকে শিরোপা জিততে পারেনি তাদের এই মরসুমে শিরোপা জেতার সেরা সুযোগ রয়েছে। যদি এমন হয় তাহলে সিএসকে হায়দরাবাদ ও মুম্বইয়ের চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা খুবই কম। 
 

910

প্রতিযোগিতা বর্তমানে যেই জায়গায় রয়েছে তাতে, এসআরএইচের আইপিএল ২০২১-এর প্লে অফে যাওয়ার সম্ভাবনা কম। কেকেআরের রাস্তাও কঠিন। যদিও এমআই এবং সিএসকে তাদের প্লে -অফের জায়গা পাকা করতে মাত্র তিন থেকে চারটি জয় দরকার।
 

1010

গত মরসুম থেকে দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ভালো ছন্দে রয়েছে। দিল্লি গতবার রানার্সআপ হয়েছে। পছন্দ বাড়ছে। আরসিবি শেষ করেছিল চতুর্থ স্থানে। এবার এই দুই দল চ্যাম্পিয়ন হতে পারে বলে মনে করা হচ্ছে। এখন দেখার শেষ পর্যন্ত কী হয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos