ব্যাটিং,বোলিং, ফিল্ডিং সবেতেই দরকার তার, জানুন তারকা ক্রিকেটারদের জুতোর ব্র্যান্ড ও দাম

আইপিএল শুরু হতে আর কিছু সময়ের অপেক্ষা। ১৯ তারিখ প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে চেন্নাই ও মুম্বই। প্রতিটি দল সারছে তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি। প্রত্যেক ক্রিকেটার তৈরি করে রাখছে তাদের যাবতীয় সরঞ্জাম। ব্যাট, প্যাড, গ্লাভস, থেকে জুতো। পুরো কিট ব্যাগ রেডি করে রাখছেন যুদ্ধের জন্য। ক্রিকেটারদের ব্যাট নিয়ে তো ককলেই কথা বলে, কিন্তু জুতো? জুতো নিয়ে কিন্তু তেমন কেউ কিছুই আলোচনা করেন না। কিন্তু ব্যাটিং, বোলিং বা ফিল্ডিং, সবকিছুতেই জুতোর ভূমিকা কিন্তু খুব গুরুত্বপূর্ণ। আজকের প্রতিবেদনে বেশ কিছু ভারতীয় ক্রিকেটারদের  জুতোর বিষয়ে আপনাদের তথ্য দেব। যে তারা কোন কম্পোনি জুতো পরেন, বা তাদের দাম কি। চলুন জানা যাক তারকা ক্রিকেটারদের জুতোর বিষয়ে।
 

Sudip Paul | Published : Sep 16, 2020 4:10 PM IST / Updated: Sep 17 2020, 09:34 AM IST

16
ব্যাটিং,বোলিং, ফিল্ডিং সবেতেই দরকার তার, জানুন তারকা ক্রিকেটারদের জুতোর ব্র্যান্ড ও দাম

বিরাট কোহলি
বিখ্যাত ক্রিকেটীয় সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা পুমার সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির ১০০ মিলিয়নের চুক্তি সাক্ষরিত হয়েছে। কোহলি যে জুতো পড়েন তার শুরু ২৫ হাজার টাকা থেকে।
 

26

এমএস ধোনি
অস্ট্রেলিয়ার বিখ্যাত সংস্থা কাস্টম ক্রিকেট শু ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির জুতো প্রস্তুত করে। ধোনির জুতো দাম ২০ হাজার থেকে ২৫ হাজার পর্যন্ত।
 

36

রোহিত শর্মা
ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক রোহিত শর্মার পছন্দ অ্যাডিডাসের জুতো। ধোনি কোহলি তুলনায় রোহিতের জুতোর দাম অনেকটাই কম। রোহিত শর্মার জুতোর দাম ৭ হাজার টাকা।
 

46

অজিঙ্কে রাহানে
ভারতীয় ক্রিকেট তারকা অজিঙ্কে রাহানে আবার নাইকির জুতো পছন্দ করেন। রাহানের জুতোর দাম শুরু হয় ১৫ হাজার টাকা থেকে। সর্বোচ্চ ২৫ হাজার টাকা।

56

কেএল রাহুল
ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুলের সঙ্গে বিখ্যাত সংস্থা পুমার চুক্তি রয়েছে। রাহুলকে তার যাবতীয় প্রয়োজনীয় জুতো এই সংস্থাই দিয়ে থকে।
 

66

যুবরাজ সিং
ক্রিকেটকে বিদায় জানালেও প্রাক্তন তারকা যুবরাজও সিং রিবক ও পুমার জুতো পছন্দ করেন। তার জুতোর দাম ১৫ হাজার টাকা থেকে ২৯ হাজার টাকা পর্যন্ত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos