অভিনেত্রী স্ত্রী হ্যাজেলকে আদরে ভরিয়ে দিচ্ছেন যুবরাজ, তাহলে কি আসছে 'ছোটা যুবরাজ'

করোনা ভাইরাস মহামারীর জেরে লকডাউন অনেক তারকাদের জীবনে নিয়ে এসেছে পরিবারে নতুন অতিথি আসার সুখবর।  পাতৌদি পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর দ্বিতীয়বার মা হতে চলেছেন। পাশাপাশি জানুয়ারি মাসে বিরাট-অনুষ্কার পরিবারেও আসছে নতুন অতিথি। এবার প্রাক্তন ক্রিকেটাক যুবরাজ সিংয়ের স্ত্রী হেজেল কিচ সোশ্যাল  মিডিয়ায় একটি রোনান্টিক ছবি শেয়ার করেছেন। আরে তা ঘিরে জল্পনা শুরু হয়েছে যে তাহলে কি যুবরাজের পরিবারেও আসতে চলেছে নতুন সদস্য। যদিও যুবরাজ ও হেজেল এই বিষয়ে কিছুই বলেননি। তবে চলুন দেখা যাক হেজেলের কোন রোমান্টিক পোস্ট ঘিরে তৈরি হল এই জল্পনা।

Sudip Paul | Published : Sep 16, 2020 3:06 PM IST

16
অভিনেত্রী স্ত্রী হ্যাজেলকে আদরে ভরিয়ে দিচ্ছেন যুবরাজ, তাহলে কি আসছে 'ছোটা যুবরাজ'

২০১৫ সালের নেম্বর মাসে যুবরাজ সিং ও হেজেল কিচ দুজনের সম্পর্কের কথা ঘোষণা করেন। ২০১৬ সালের ২৯ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন যুবরাজ ও হেজেল।

26

বিয়ের পর থেকেই যুবরাজ ও হেজেলের পরিবারে নতুন অতিথি আসার খবর শোনার জন্য অপেক্ষা করে বসে রেয়ছেন ভক্তরা। সম্প্রতি যুবরাজের সঙ্গে হেজেল একটি রোমান্টিক ছবি পোস্ট করেন। যার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা তৈরি হয় যে, তাহলে কি যুবরাজের পরিবারেও আসতে চলেছে নতুন সদস্য।

36

যুবরাজ সিং ও হেজেল কিচ দুজনেই সোশ্যাল মিডিয়া সাইটে খবুই সক্রিয়। তারা দুজনেই ঘনঘন তাদের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা ভক্তরা খুব পছন্দও করেন।

46

হেজেল কিচের এই ছবি ঘিরেও সোশ্যাল মিডিয়ায় যাবতীয় জল্পনা। রোমান্টিক মুহূর্তের এই ছবিতে যুবরাজ হেজেলকে কিস করতে দেখা যায়। যা নুহূর্তের মধ্যে ভাইরাল হয় নেট দুনিয়ায়।

56

এই ছবি শেয়ার করে হেজেল কিচ লেখেন, আমি জানি তুমি কাজে ব্যস্ত থাকো এবং খুব ব্যস্ত মানুষ। কিন্তু তুমি আমার জন্য বাড়ি আসতেই পার। আমি তোমাকে মিস করছি।' এই ছবিতে অজস্র কমেন্ট ও লাইক পড়ে। অনেকেই জানতে চান বা মন্তব্য করেন, পরিবারে কি নতুন অতিথি আসতে চলেছে। 

66

যদিও যুবরাজ ও হেজেল এখনও কিছুই ঘোষণা করেননি। কিন্তু যুবরাজ সিং ও হেজেল কিচের কোটি কোটি ভক্তরা তাদের সুখবর শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos