স্ত্রীকে ছেড়ে আইপিএল খেলতে আরবে শিখর ধওয়ান, সেখানেও নতুন 'লায়লা' খুঁজে নিয়েছেন গব্বর

আইপিএলের আগে জোরকদমে মরুদেশে জোরকদমে অনুশীলন করছে আইপিএলের সবকটি দল। দিল্লি ক্যাপিটালসও তার ব্যতিক্রম নয়। কঠিন অনুশীলনের মাঝে ক্রিকেটাররা তাদের মত করে বিনোদন বা মনোরঞ্জনও খুঁজে নিচ্ছেন। ঠিক যেমন দিল্লি দলের তারকা ওপেনার শিখর ধওয়ান। স্ত্রীকে রেখে আইপিএল খেলতে গিয়ে তিনি নিজের জন্য একজন 'লায়লা' জোগার করে ফেলেছেন। যাকে নিয়েই মেতে রয়েছেন 'গব্বর'। একসঙ্গে নাচ থেকে শুরু 'কিস' চলছে সবকিছুই। চলুন দেখা যাক শিখর ধওয়ানের 'লায়লাকে'।
 

Sudip Paul | Published : Sep 7, 2020 11:21 AM IST / Updated: Sep 07 2020, 04:53 PM IST

18
স্ত্রীকে ছেড়ে আইপিএল খেলতে আরবে শিখর ধওয়ান, সেখানেও নতুন 'লায়লা' খুঁজে নিয়েছেন গব্বর

আর কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে আইপিএলের ১৩ মরসুম। বর্তমানে প্রত্যেকটি দল আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছে অনুশীলনে। দিল্লি ক্যাপিটালসও জোরকদমে চালাচ্ছে তাদের অনুশীলন।

28

এই বছর আইপিএলে দিল্লি ক্যাপটালসে ওপেনিংয়ের দায়িত্ব সামলাবেন শিখর ধওয়ান। তার সঙ্গে ওপেন করতে দেখা যাবে তরুণ ব্যাটসম্যান পৃথ্বি শ-কে। জোর কদমে অনুশীলনও চলছে তাদের।

38

অনুীলনের মাঝে কিছুটা রিফ্রেশমেন্ট বা মজার জন্য প্লেয়াররা একের অপরের সঙ্গে নানা ধরনের খুনশুটি করেন। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে দিল্লি ক্যাপিটালস দলের তরফে যাতে রয়েছেন শিখর ধওয়ান ও পৃথ্বী শ।
 

48

সেই ভিডিওতে ধওয়ান ও পৃথ্বী শ-কে দেখা গিয়েছে শাহরুখ খানের বিখ্যায় গান 'আপুল বোলা, তু মেরি লায়লা' গানে নাচ করতে। ভিডিওতে দুজনকেই বেশ মজার দেখিয়েছে এবং দুজনেই চুটিয়ে পারফরমেন্স করেছেন।
 

58

এই ভিডিওতে শিখর ধওয়ানকে তার লায়লা অর্থাত্ পৃথ্বী শ-কে 'ফ্লাইং কিস' দিতেও দেখা মিলেছে। ভিডিওয়টির ক্যাপশনে শিখর লিখেছেন এই কোভিড সময়ে আমার লায়লা পৃথ্বী শ। এই ভিডিওটি ইতিমধ্যেই নেটিজেনরা খুব পছন্দও করেছেন।
 

68

ভিডিওতে দুই তারকা ক্রিকেটারের নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। এই ভিডিওটি ইতিমধ্যেই নেটিজেনরা খুব পছন্দও করেছেন।

78

প্রসঙ্গত এর আগে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতেন ধওয়ান। গত বছর থেকে তিনি দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন। শেষ মরসুমে দিল্লির হয়ে দুরন্ত ব্যাট করেছিলেন শিখর। দল প্লে অফেও পৌছেছিল।

88

এখনও পর্যন্ত আইপিএল জেতেনি দিল্লির দল। এই বছর তার প্রথন শিরোপা জেতার জন্য বদ্ধপরিকর। দিল্লির অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন শ্রেয়স আইয়র। তবে দলের ওপেনিং জুটি ধওয়ান ও পৃথ্বীর উপর অনেকটাই নির্ভর করছে দিল্লির ভাগ্য। তাই মাঠের বাইরের মত, মাঠেও একইরকমভাবে পারফর্ম করবে এই জুটি। আশআবাদি দিল্লি ম্যানেজমেন্ট ও সমর্থকরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos