কখনও লাল শাড়ি, কখনও কালো কুর্তা, হট ও বোল্ড লুকসে নেট দুনিয়ায় ঝড় তুলছেন হাসিন জাহান

ভারতীয় তারকা ক্রিকেটার মহম্মদ শামির সঙ্গে পারাবারিক বিবাদের পর থেকেই সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যম, সব জায়গাতেই প্রায়শই শিরোনামে থাকেন হাসিন জাহিন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় হাসিন। একের পর এক নিজের হট ও বোল্ড ছবি আপলোড করে থাকেন। সম্প্রতি নিজের মেয়েক দীর্ঘ দিন ধরে নিজের মেয়েকে দেখতে না পাওয়ায় আইপিএল খেলতে গিয়ে দুঃখ প্রকাশ করেছেন মহম্মদ শামি। কিন্তু অপর দিকে নানা লুকসে ছবি আপলোড করে সোশ্যাল মিডিয়া মাতাচ্ছেন হাসিন জাহান।
 

Sudip Paul | Published : Sep 16, 2020 5:16 PM IST

111
কখনও লাল শাড়ি, কখনও কালো কুর্তা, হট ও বোল্ড লুকসে নেট দুনিয়ায় ঝড় তুলছেন হাসিন জাহান

সোশ্য়াল মিডিয়ায় খুবই সক্রিয় হাসিন জাহান। একের পর এক ছবি শেয়ার করেন তিনি। যার জন্য কখনও প্রশংসিত হন। কখনও আবার ট্রোলডের শিকারও হতে হয় তাকে।
 

211

হাসিন জাহান সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন। যেখানে লাল রঙের শিফন শাড়িতে দেখা যায় তাকে। ভিডিওটিতে সত্যিই খুবই সুন্দরী লাগছিল হাসিনকে।
 

311

ভিডিওটিতে শেয়ার করার মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। লাল শাড়িতে খুব হটও দেখাচ্ছিল হাসিনকে। অনেকেই প্রশংসা করেন। অনেক তো আবার সোশ্যাল মিডিয়াতেই প্রেম নিবেদন করে বসেন।
 

411

কিন্তু এই ভিডিওতেও শামি প্রসঙ্গে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। ৩ সেপ্টেম্বর শামির জন্মদিনে কেনও তাকে শুভেচ্ছা জানাননি হাসিন, তার কারণ জানতে চান এক জন। 

511

তারপর গাড়ির ডিকিতে বসে একটি ছবি শেয়ার করেন হাসিন জাহান। যেখানে জিন্স ও টপ পড়েছেন তিনি। এই ছবিটিতেও হাসিনকে দেখতে খুবই হট ও বোল্ড দেখায়।
 

611

যদিও এই ছবিটিতেও নেটাগরিকরা হাসিনকে ট্রোল্ড করা থেকে বিরত থাকননি। নানা বিষয়ে প্রশ্ন করা হয় হাসিনকে। যদিও কোনও উত্তর পাওয়া যায়নি।

711

সম্প্রতি কালো কুর্তা পড়ে হাসিন জাহান আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যেই ছবিটিতে খুবই হট,বোল্ড ও সেক্সি দেখাচ্ছে তাকে। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।
 

811

এই ছবিটিতে তার ভক্তরা সরাসরি তাকে 'হট, সেক্সি' বলে কমেন্ট করেন। অনেকে তো প্রপোজও করেন তাকে। ট্রোলডও করেন অনেক নেটাগরিক।
 

911

এছাড়াও নানা সময় নানা ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন হাসিন জাহান। প্রশংসিতও হয়েছে তিনি।
 

1011

কখনও কখনও হাসিন জাহানের হট ছবি সোশ্যাল মিডিয়াতে ট্রোলড হয়েছে। নানাভাবে টিপ্পনি কেটেছেন নেটিজেনরা।
 

1111

সম্প্রতি আইপিএল খেলতে গিয়ে আরব আমিরশাহি থেকে মেয়েকে দীর্ঘদিন দেখতে না পাওয়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন মহম্মদ শামি। কিন্তু অপরদিকে হাসিন যে ভাবে একের পর এক নিজের ছবি শেয়ার করছেন, তাতে হাসিনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos