ম্যাচের আগে শেষ অনুশীলনে পন্টিংয়ের 'পেপ টক', লড়াইয়ের জন্য প্রস্তুত দিল্লি ক্যাপিটালস

আজ সুপার সানডেতে আইপিএলের মেগা ফাইটে মুখোমুখি মুখোমুখি শ্রেয়স আইয়রের দিল্লি ক্যাপিটালস ও কেএল রাহুলের কিংস ইলেভেন পঞ্জাব।  তরুণ অধিনায়ক শ্রেয়স আইয়রের অধিনায়কত্বে এই বছর আইপিএলের ট্রফির খরা কাটাতে মরিয়া দিল্লির দল। ম্যাচের আগে কড়া অনুশীলন সেরেছেন শিখর ধওয়ান, ঋষভ পন্থ,আর অশ্বিন, ইশান্ত শর্মারা।
 

Sudip Paul | Published : Sep 20, 2020 8:15 AM IST

110
ম্যাচের আগে শেষ অনুশীলনে পন্টিংয়ের 'পেপ টক', লড়াইয়ের জন্য প্রস্তুত দিল্লি ক্যাপিটালস

অনুশীলনে পুরো দলের সঙ্গে কথা বলেন দিল্লি দলের কোচ রিকি পন্টিং। সকলের আত্মবিশ্বাস বাড়ানোর পাশাপাশি গোটা দলকে পেপ টকও দেন অজি কোচ।

210

এমনিতে হাসিখুশি হলেও, শেষ অনুশীলনে খুবই হাসিখুশি দেখা গেল দিল্লি দলের ওপেনার শিখর ধওয়ানকে। চুটিয়ে ব্যাটিং অনুশীলন করেন তিনি।
 

310

মনযোগ সহকারে ব্যাটিং অনুশীলন করতে দেখা গেল দলের অধিনায়ক শ্রেয়স আইয়রকেও। একইসঙ্গে কোচের সঙ্গে রণনীতি নিয়েও আলোচনা করেন তিনি।
 

410

দলের অন্যতম বিগ হিটার ঋষভ পন্থকে পাওয়া গেল নিজের মেজাজেই। শেষ অনুশীলনে একের পর এক বিগ হিট মেরে নিজেকে আরও একবার জালিয়ে নেন তিনি।
 

510

দিল্লি দলের পেস অ্যাটাকের অন্যতম ভরসা ইশান্ত শর্মা। শেষ অনুসীলনে তিনিও পরোপুরি নিজের শক্তি অনুয়ায়ী বল করলেন। বুঝিয়ে দিলেন তৈরি তিনিও।

610

অপরদিকে দলের অন্যতম তারকা পেসার কাগিসো রাবাডাও  নিজের মেজাজেই বল করলেন দলের অনুশীলনে। গতবারও নজর কেড়েছিলেন প্রোটিয়া তারকা।

710

বোলিংয়ের পাশিপাশি চুটিয়ে ফিল্ডিং অনুশীলনও করলেন দক্ষিণ আফ্রিকার তারকা পেস বোলার কাগিসো রাবাডা। দুরন্ত কয়েকটি ক্যাচও ধরেন তিনি।

810

ক্যারেবিয়ান তারকা কেমো পালও দলের শেষ অনুশীলনে নিজেকে উড়ার করে দেন। বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও নজর কাড়ার ক্ষমতা রয়েছে তারা।

910

দিল্লি দলে স্পিন বিভাগের অধিনায়ক নিঃসন্দেহে রবিচন্দ্রন অশ্বিন। নেটে তিনিও নিজের যাবতীয় স্পিনের ভেলকির অস্ত্র আরও একবার ঝালিয়ে নেন।
 

1010

দলের অপর স্পিনার অক্সর প্যাটেলও নেটে নিজেরে সেরাটা দিলেন। তার সঙ্গে আলাদা করে কথাও বলেন কোচ রিকি পন্টিং। ফলে প্রথম ম্য়াচে নামাদ জন্য পুরোপুরি প্রস্তুত দিল্লি ক্যাপিটালস। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos