প্রথম ম্যাচ নয়, এ যেন যুদ্ধের প্রস্তুতিতে হার্দিক, দেখুন তারকা ক্রিকেটারের ভাইরাল ছবি

শুরু হয়ে গিয়েছে আইপিএলের কাউন্টডাউন। আজ প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচে নামার আগে দুই দলই কঠোর অনুশীলন সেরেছে। এরইমধ্যে মুম্বই দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া জিমে তার অনুশীলনের ছবি শেয়ার করেছেন। যা দেখে বোঝার উপয়া নেই, খেলা না যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।
 

Sudip Paul | Published : Sep 19, 2020 6:37 AM IST / Updated: Sep 19 2020, 12:08 PM IST

18
প্রথম ম্যাচ নয়, এ যেন যুদ্ধের প্রস্তুতিতে হার্দিক, দেখুন তারকা ক্রিকেটারের ভাইরাল ছবি

১৯ সেপ্টেম্বর অর্থাৎ আজ ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায় আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হতে চলেছে চারবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও তিন বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।
 

28

দুই দলই এক্কেবারে শেষ মুহূর্তের প্রস্তুতি সাড়ছে ম্যাচ শুরুর আগে। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া একটু বাড়তি ঘাম ঝড়াচ্ছেন প্রস্তুতিতে। 

38

মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনের শুরু থেকেই কঠোর পরিশ্রম করছেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় বারবার ভাইরাল হয়েছে যেই ছবি। 
 

48

हार्दिक पंड्या सोशल मीडिया (social media)पर काफी एक्टिव रहते हैं। अपनी फोटो वो आए दिन इंस्टाग्राम पर शेयर करते है।

58

প্রথম ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়া আরও কিছু ছবি শেয়ার করেছেন নিজের জিম অনুশীলনের। যেখানে জিমে কঠিন পরিশ্রম করতে দেখা যাচ্ছে তারকা ক্রিকেটারকে।
 

68

দেখে বোঝার উপায় নেই যে খেলা না যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছেন হার্দিক পান্ডিয়া। যেই ছবি গুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়ষ প্রতিক্রিয়া দেন বলি অভিনেতা বরুণ ধওয়ানও।
 

78

দীর্ঘ দিন চোটের কারণে ক্রিকেট থেকে বাইরে ছিলেন হার্দিক। তাই অনুশীলনে ফেরার পর থেকেই কঠোর পরিশ্রম করছেন নিজেকে ফিট রাখার জন্য। এর আগেও তিনি একাধিক ছবি শেয়ার করেছেন। কিন্তু আইপিএল শুরু ঠিক আগে হার্দিকের এই যুদ্ধংদেহি রূপ মনে ধরেছে সকলের।  

88

এবারের আইপিএলে চোট সারিয়ে ফেরায় নিজেকে আরও একবার প্রমাণ করতে চান হার্দিক। সেই কারনেই অনুশীলনে কোনও খামতি রাখছেন না তিনি। প্রথম ম্যাচের আগেল পুরোপুরি প্রস্তুত তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos