T20 WC 2021- উন্মুক্ত উরু-ক্লিভেজ, সমুদ্র তটে উষ্ণতা ছড়াচ্ছেন নতাসা, জানুন কী বললেন নেটিজেনরা

একদিকে যখন ভারতীয় ক্রিকেট  দল (Indian Cricket Team) টি২০ বিশ্বকাপে (T20 World Cup) টানা ম্যাচ হেরে কোণঠাসা। তখন ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) স্ত্রী নতাসা স্তানোকোভিচ (Natasa Stankovic)। উন্মুক্ত উরু ও ক্লিভেজে বিকিনি পড়ে  সমুদ্রে তটে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। যেই ছবির কারণে ট্রোল হয়েছেন হার্দিক পত্নী।
 

Sudip Paul | Published : Nov 2, 2021 5:17 PM IST / Updated: Nov 02 2021, 10:53 PM IST

110
T20 WC  2021- উন্মুক্ত উরু-ক্লিভেজ, সমুদ্র তটে উষ্ণতা ছড়াচ্ছেন নতাসা, জানুন কী বললেন নেটিজেনরা

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত ভারতীয় দলের পারফরম্যান্স হতাশাজনক। প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারার পর, দ্বিতীয় ম্যাচেও নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হেরেছে টিম ইন্ডিয়া। 
 

210

পরপর দুটি ম্যাচ হারের  ফলে ভারতীয় দলের একাধিক ক্রিকেটারের পারফরমেন্স নিয়েও উঠছে প্রশ্ন। তারউপর চোট সমস্যা নিয়ে জেরবর হার্দিক পান্ডিয়া।তাহলে কেন তাকে  দলে নেওয়া হল তা  নিয়েও চলছে বিস্তর কাটা-চেরা।

310

যেখানে হার্দিক পান্ডিয়াকে নিয়ে উঠছে প্রশ্ন। নিজের চেনা ছন্দে ফিরতে মরিয়া ভারতীয় অলরাউন্ডার। কিন্তু অন্যদিকে হার্দিকের স্ত্রী নতাসা স্তানোকোভিচ বিন্দাস রয়েছেন। যার একাধিক ছবি বারবার সামনে  এসেছে ও তা মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
 

410

কখনও নতাসা তার ছেলের সাথে চিল করছেন, আবার কখনও সমুদ্র তীরে  সুইমসুট বিকিনি পড়ে উষ্ণতা ছড়াচ্ছেন। মরুদেশে বিকিনি বেব নতাসার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের উষ্ণতা অনেকটাই বাড়িয়ে দিলেন হার্দিক পত্নী।
 

510

সোমবার, হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে কালো সুইমসুট বিকিনি পড়া অবস্থায় দেখা যাচ্ছে। সমুদ্র সৈকতে বালির উপর বসে রয়েছেন  তিনি।

610

বিকিনি পড়ে নতাসাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখাচ্ছে।  ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন 'সান অ্যান্ড স্যান্ড'।  ছবিটি খুবই পছন্দ করেছে তার ভক্ত ও অনুগামীরা। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছেন হার্দিক পান্ডিয়ার স্ত্রী।

710

তবে সকলেই যে শুধু ছবিটি পছন্দ করেছেন তা শুধু নয়, অনেকেই ট্রোল করেছেন ছবিটি। ভারতীয় দলের হারের কারণ হিসেবে বর্ণনা করেছেন। এক নেটিজেনন লিখেছেন 'টিম ইন্ডিয়া এই কারণে হেরেছে, তারা একসাথে পিকনিক করতে গেছে...'

810

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুবই সক্রিয় নতাসা। এই প্রথমবার নয়, এর আগে একাধিকবার হট অবতারে ধরা দিয়েছেন তিনি। তার নতুন বিকিনি পড়া ছবির শেয়ার করার আগে তিনি তার কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেটিতে তাকে নীল রঙের ড্রেসে  খুব সুন্দর দেখাচ্ছে।
 

910

এর আগেও আরব আমিরশাহির সমুদ্র সৈকত থেকে নিজের ছবি শেয়ার করেছেন নতাসা স্তানোকোভিচ। যেখানে শুধু নতাসাই নয়, ছিলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও তাদের ছেলে অগস্ত্য। পুরো পরিবারকেই সমুদ্র তটে বিন্দাস মুডে পাওয়া গিয়েছিল।
 

1010

প্রসঙ্গত, ৩ তারিখ ভারতীয় দল টি২০ বিশ্বককাপে আফগানিস্তানের মুখোমুখি হবে। সেমি  ফাইনালে যাওয়ার আশা টিকিয়ে রাখতে আফগানিস্তানকে বড় ব্যবধানে হারাতে হবে। ম্য়াচে সুযোগ পেলে নিজের বিধ্বংসী চেনা ফর্মে  ফিরতে মরিয়া হার্দিকও।  দল ও স্বামীর সাফল্য কামনা কেরছেন নতাসা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos