পুত্র না কন্যা, কে আসতে চলেছে বিরুষ্কার জীবনে, ভবিষ্যদ্বাণী বিখ্যাত জ্যোতিষীর

আগামি জানুয়ারি মাসেই বিরাট কোহলি ও অনুষ্কার শর্মার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।  ভারতীয় দলের অধিনায়ক ও বলি তারকার সন্তান বলে কথা। পুত্র সন্তান নাকি কন্যাসন্তান তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে বিশ্ব জুড়ে। তবে জানুয়ারি মাস আসার আগেই ভবিষ্যদ্বাণী বিখ্যাত জ্যোতিষীর। জানিয়ে দিলেন বিরুষ্কার কোল আলো করে আসতে চলেছে কে।
 

Sudip Paul | Published : Sep 3, 2020 11:31 AM IST / Updated: Sep 03 2020, 05:02 PM IST

18
পুত্র না কন্যা, কে আসতে চলেছে বিরুষ্কার জীবনে, ভবিষ্যদ্বাণী বিখ্যাত জ্যোতিষীর


সবাইকে অবাক করে গত ২৭ অগাস্ট সোশ্যাল মিডিয়া সুখবরটা দিয়েছিলেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। তাদের সংসারে নতুন অতিথি আসতে চলেছে সেই খবরটা দিয়েছিলেন সোস্যাল মিডিয়ায়।

28

সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা বেবি বাম্পের ছবি শেয়ার করে জানিয়েছিলেন, দুই থেকে তিনের পথে। আগামি জানুয়ারি মাসে পরিবারে আসতে চলেছে নতনু অতিথি।
.

38

এই খবর প্রকাশ্যে আসার পরই যেন বিস্ফোরণ হয়েছিল।মুহূর্তের মধ্য়ে ভাইরাল হয় পোস্টটি। ক্রিকেট জগৎ থেকে বিনোদন জগৎ শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছিলেন অনুষ্কা।

48

আইপিএল খেলতে গিয়ে আমিরশাহি থেকেই সুখবরটা সবাইকে দিয়েছিলেন বিরাট কোহলি। এদিকে আমিরশাহি উড়ে গিয়েছেন অনুষ্কা শর্মাও। কেক কেটে সেলিব্রেটও করেছেন তাঁরা। প্রথম সন্তানের জন্য অধীর আগ্রহে রয়েছেন ক্রিক-বলি সেলিব্রিটি জুড়ি।

58

২০১৭ সালে বিয়ে হওয়ার পর থেকেই একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরুষ্কা। এবার তাদের পরিবারের নতুন অতিথি আসার খবরে শুরু হয়ে গিয়েছে জল্পনা।

68

বিরাট-অনুষ্কার ঘর আলো করে পুত্র নাকি কন্যা সন্তান আসতে চলেছে তা নিয়ে আলোচনা চলছে সেলেব জুটির ভক্তদের মধ্যে। তবে তকৌতুহলের কিছুটা সুরাহা করারা চেষ্টা করলেন এক বিখ্যাত জ্যোতিষী।

78

বেঙ্গালুরুর জনপ্রিয় অ্যাস্ট্রোলজার পন্ডিত জগন্নাথ গুরুজী ইতিমধ্যেই বিরাট-অনুষ্কার প্রথম সন্তানের বিষয়ে গণনা করে ফেলেছেন।  তাঁর কথায়, " পুত্র হোক কিংবা কন্যা , ঈশ্বরের উপহার।  দুজনেই সমান।  বর্তমানে মেয়েরা ছেলেদেরকে ছাপিয়েই গিয়েছে বারবার।

88

তবে পন্ডিত জগন্নাথ গুরুজী জানিয়েছেন, বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ফেস রিডিং এবং ভবিষ্যত্ গণনা করে দেখা যাচ্ছে সেলিব্রিটি দম্পতির ঘর আলো করে সম্ভবত কন্যা সন্তান আসতে চলেছে। তবে বাস্তব জানতে সকলকে অপেক্ষা করতেই হচ্ছে জানুয়ারি পর্যন্ত।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos