মা হওয়ার একমাসের মধ্যেই হট অবতারে নতাসা,নেট দুনিয়ায় ধরালেন আগুন

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার  স্ত্রী নতাসা স্তানোকোভিচ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়শই তিনি ভক্তদের সঙ্গে নিজের এবং পরিবারের ভিডিও এবং ফটো শেয়ার করেন। সম্প্রতি, নতাসা তার একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে খুব হট লাগছে। মা হওয়ার একমাস পরে তাকে খুব ফিটও দেখাচ্ছে। তাঁর 'মিরর সেলফি' সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এই ছবি দেখে মরু শহরে হার্দিকের কি অবস্থা তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন নেটিজেনরা। চলুন দেখে নেওয়া যাক নতাসার হট অবতার।
 

Sudip Paul | Published : Sep 3, 2020 6:38 AM IST

18
মা হওয়ার একমাসের মধ্যেই হট অবতারে নতাসা,নেট দুনিয়ায় ধরালেন আগুন

লকডাউন চলাকালীন ঘরোয়াভাবে প্রেমিকা নতাসাকে বিয়ে করেন হার্দিক। সম্প্রতি তারা এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। তাদের শিশু অগস্ত্যের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। 

28

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় নতাসা। হার্দিকের স্ত্রীর ফলোয়ারের সংখ্যাও কম নয়। নতাসা সম্প্রতি নিজের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা খুব দ্রুত ভাইরাল হয়।

38

এই মিরর সেলফিটি মা হওয়ার একমাস পর শেয়ার করেন নতাসা। যেখানে নতাসাকে খুব হট ও ফিট দেখাচ্ছে। মা হওয়ার পর নিজের ফিগারও ঠিক রেখেছেন নতাসা। এই ছবিটিও ভাইরাল হতে সময় নেয়নি।

48

নতাসা এই ছবিটি দেখার পর ইমোজি কমেন্ট করেছেন হার্দিক। হার্দিকের ইমোজি দেখেই পরিষ্কার নতাসার ছবি পাগল করেছে তাকেও।
 

58

নতাসার এই ছবিটিতে কয়েক মিলিয়ন ভক্ত পছন্দ ও মন্তব্য করেছেন। এমনকি এক নেটাগরিক মন্তব্য করেছেন, 'দয়া করে পান্ডিয়াকে খেলতে দিন'। 

68

এর আগেও অনেকবার নতাসা তার হট লুক সোশ্যাল মিডিয়ায়  শেয়ার করেছেন। যেগুলি খুবই পছন্দ করেছেন তার ভক্ত ও অনুগামীরা।
 

78

বিশেষ করে নতাসার বিকিনি পরা ফটো শুট সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। কমেন্ট ও লাইকের বন্যা বয়ে যায়।
 

88

বর্তমানে হার্দিক আইপিএল খেলতে বাইরে থাকায়, বাড়িতে একাই রয়েছেন নতাসা। ছবি তোলাকেই বেছে নিয়েছেন অবসর সময় কাটানোর সঙ্গী হিসেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos