প্রেম করছেন কি সচিনের ছেলে - গুঞ্জনে ৮ বছরের বড় ব্রিটিশ ক্রিকেটার, প্রোপোজ করেছিলেন কোহলিকেও

২৪ সেপ্টেম্বর ২০২১, ২২ বছরে পা দিলেন সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। অর্জুনের লক্ষ্যভেদ, অর্থাৎ ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পাওয়া এখনও হয়নি, তবে মাঠের বাইরে ইতিমধ্যেই 'মদন-বাণ' মারতে শুরু করেছেন তিনি। আর পাঁচজন সেলেবের মতোই নিজের ব্যক্তিগত জীবন যতটা সম্ভব লুকিয়ে রাখতে চান সচিন পুত্র। তবে, সবটাই কি আর চাপা যায়? ২২ তম জন্মদিনে দেখে নেওয়া যাক, এই সেলেব কিডের প্রেম কাহিনি - 
 

amartya lahiri | Published : Sep 24, 2021 11:55 AM IST / Updated: Sep 26 2021, 10:18 AM IST

111
প্রেম করছেন কি সচিনের ছেলে - গুঞ্জনে ৮ বছরের বড় ব্রিটিশ ক্রিকেটার, প্রোপোজ করেছিলেন কোহলিকেও

বিখ্যাত বাবার সৌজন্যে একেবারে ছোট থেকেই প্রচারের আলোয় থাকতে হয়েছে অর্জুন তেন্ডুলকরকে। তিনিও বাবার মতো ক্রিকেট খেলাকেই পেশা করেছেন। তিনি বাঁহাতি জোরে বোলার এবং ব্যাটার। ১৫৫ কিমি প্রতি ঘন্টা বেগে বল করতে পারেন তিনি। ২০১৮ সালে  ভারতের অনুর্ধ্ব-১৯ দলের হয়ে অভিষেক ঘটেছিল তাঁর। চলতি বছরেই ঘরোয়া টি২০-তে অভিষেক হয়, আর আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স দল, তাঁকে কিনেছে। 
 

211

ব্যক্তিগত জীবনে অর্জুন তেন্ডুলকর বর্তমানে নিজেকে সিঙ্গল বলে দাবি করেছেন। তবে এর আগে অন্তত পক্ষে একজনের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায়। তবে সেই প্রেম টেকেনি। সেই প্রেমিকার পরিচয়ও কোনওদিন জানা যায়নি। 

311

তবে তাঁর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে বেশ কয়েকজন যুবতীর। এমনকী তারমধ্যে রয়েছেন কিংবদন্তি অজি ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের মেয়ে অ্যানি জিল গিলক্রিস্টও। অ্যানির সঙ্গে অর্জুনের একটি ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছিল। সেই ছবি ভাইরাল হয়েছিল এবং তাঁরা দুজনে ডেট করছেন এরকম গুঞ্জন শোনা গিয়েছিল। 

411

তবে তাঁর সঙ্গে ইদানিং এক ইংরেজ মহিলা ক্রিকেটারের খুবই বন্ধুত্ব বলে শোনা যায়। বিখ্য়াত বাবার সৌজন্যে দীর্ঘদিন ধরেই ইংল্যান্ডে অনুশীলন করেন অর্জুন। আর ২০১৮ সালের মার্চ মাসে দুজনের আলাপ বলে শোনা যায়।

511

সেই সময় ইংরেজ ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট, লর্ডসে অর্জুন তেন্ডুলকরের একটি খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। সঙ্গে লিখেছিলেন, আমার বন্ধুকে খেলতে দেখে ভাল লাগছে। অর্জুনকে মিনি সচিন বলেও উল্লেখ করেন। সেই থেকেই গুঞ্জন শুরু হয়েছিল।
 

611

২০১৯ সালে অর্জুন ইংল্যান্ডে গিয়েছিলেন জুনিয়র স্তরের কাউন্টি ক্রিকেট খেলতে। ক্রিকেটে যখন বিরতি চলছিল, সেই সময় একদিন অর্জুন তেন্ডুলকর একটি সেলফি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর সঙ্গে ছিলেন ড্যানিয়েল। অর্জুন তাঁকে 'ভাল বন্ধু' বলে উল্লেখ করেছিলেন। তাতে গুঞ্জন আরও বাড়ে।
 

711

এই ইংরেজ মহিলা ব্যাটিং-অলরাউন্ডার ২০১০ সাল থেকে ইংরেজ জাতীয় দলের হয়ে নিয়মিত খেলে আসছেন। সেইসঙ্গে কাউন্টি ক্রিকেটেও তিনি একটি বড় নাম। এই সুন্দরী ক্রিকেটারের সঙ্গেই লাঞ্চ খেতে গিয়েছিলেন সচিন তেন্ডুলকরের ছেলে। 
 

811

সেই সময় অবশ্য অনুষ্কার সঙ্গে বিরাটের প্রেমের গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। তবে ড্যানিয়েল তা মানতে চাননি। শোনা যায়, বিরাট তাঁকে বলেছিলেন, 'তুমি এরকমটা টুইটারে করতে পারো না'।

911

সেই সময় অবশ্য অনুষ্কার সঙ্গে বিরাটের প্রেমের গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। তবে ড্যানিয়েল তা মানতে চাননি। শোনা যায়, বিরাট তাঁকে বলেছিলেন, 'তুমি এরকমটা টুইটারে করতে পারো না'।
 

1011

তবে সচিনের সঙ্গেও ড্য়ানিয়েলের খুবই বন্ধুত্ব। লকডাউনের সময় সচিন নিজে নিজে চুল কাটার একটি ছবি পোস্ট করেছিলেন। সঙ্গে সঙ্গে ড্যানিয়েল সেই ছবির তলায় অর্জুনকে ট্যাগ করে লিখেছিলেন, 'তুমি কেন কেটে দিচ্ছ না'?
 

1111

২০১৯ সাল থেকে সচিন-পুত্রের সঙ্গে তাঁর বিভিন্ন ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে দুজনের বয়সের যথেষ্ট ফারাক রয়েছে। অর্জুন যেখানে ২২ বছরে পা দিলেন, সেখানে ড্যানিয়েল এখন ৩০। তবে তাঁর বিখ্যাত বাবা সচিনও, স্ত্রী অঞ্জলী তেন্ডুলকরের থেকে বয়সে ছোটই। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos