Tanvi Shah: টেনিস প্লেয়ার থেকে স্পোর্টস অ্যাঙ্কার, রূপ ও যৌবনের আগুনে উড়বে রাতের ঘুম, দেখুন ছবি

বর্তমানে ক্রিকেট (Cricket)হোক বা অন্য কোনও খেলা। তারে আগে ও পড়ে সঞ্চালনা (Anchoring)একটা গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে। বিশেষ করে মহিলা সুন্দরী অ্যাঙ্কার  হলে তো কথাই নেই। বিশ্বকাপ (World Cup), টি২০ বিশ্বকাপ (T20 World Cup) হোক  আর আইপিএল (IPL) মন্দিরা বেদী (Mandira Bedi) থেকে মায়ান্তি ল্যাঙ্গাররা (Mayanti Langer)  প্রশংসা কুড়িয়েছে সকলের। এবার আরও একজন মহিলা ক্রীড়া সঞ্চালিকা (Female Sports Anchor) রাতের ঘুম কেড়েছে অনেকর। নাম তন্বী শাহ (Tanvi Shah)। আবুধাবি টি১০ লিগে (Abu Dhabi T10 League) তার সঞ্চালনা ও রূপ পাগল করবে আপনাকেও।
 

Sudip Paul | Published : Dec 10, 2021 6:59 AM IST

110
Tanvi Shah: টেনিস প্লেয়ার থেকে স্পোর্টস অ্যাঙ্কার, রূপ ও যৌবনের আগুনে উড়বে রাতের ঘুম, দেখুন ছবি

মহারাষ্ট্রের বাসিন্দা তন্বী শাহ। টেনিস প্লেয়ারহিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর  নিজের পেশার পরিবর্তন করে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন তিনি। বর্তমানে তন্বী সাহা একজন  লাইফস্টাইল ও স্পোর্টস প্রেজেন্টার ৷
 

210

ছোট বেলা থেকেই তন্বী শাহ-র টেনিস খেলার প্রতি ভালোবাসা ছিল। খুব অল্প বয়সেই টেনিসে নামডাকও করেছিলেন তিনি। একসময় অনুর্ধ্ব ১৬ মহিলাদের টেনিস র‍্যাঙ্কিং-এর শীর্ষে ছিলেন তন্বী। বেশ কিছু ট্রফিও জিতেছেন তিনি।

310

জুনিয়র টেনিস তারকা হিসেবে ২০০০ সালে জুনিয়র অস্ট্রেলিয়ান ওপেনে ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন। তারপর বেশ কিছু বছর টেনিস খেলেন তিনি। টেনিসকে বিদায় জানানোর  পর  ধীরে ধাীরে সঞ্চালনার কাজে যোগ দেন।

410

শুধু মাত্র ক্রিকেট বা লাইফস্টাইল জাতীয় শো-তেই সঞ্চালনা করেননি তিনি। নিজে একজন টেনিস খেলোয়াড় হওয়ার ফলে তন্বী টেনিস প্রিমিয়ার লিগ সঞ্চালনা করেছিলেন ৷ সেখানে তিনি লিয়েন্ডার পেজের সাক্ষাৎকার নিয়েছিলেন ৷ 

510

কিন্তু এই বছর আবুধাবি টি১০ লিগে সঞ্চালনার দায়িত্ব সাফল্যের সঙ্গে সামলিয়েছেন তন্বী  শাহ। ক্রিকেটেও তিনি যে সাবলীল তা প্রমাণ  করেছিলেন। তার কাজ প্রশমসীত হয়েছেন সর্বত্র। ট্যালেন্ট ও গ্ল্যামার দিয়ে ক্রিকেট ভক্তদের মন জয় করেছিলেন ৷

610

তন্বী শাহ দেখতে খুবই সুন্দর, হট অ্যান্ড সেক্সি।  আবেদন ও সৌন্দর্যে কোনও মডেলের থেকে কম নন তিনি। তার রূপের আগুন সকলকেই ঘায়েল করেছে। ক্রিকেট প্রেমিদের মুখে ও মনে এখন শুধু একটাই নাম তন্বী শাহ।
 

710

সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় তন্বী শাহ। নিজের ঘন ঘন ছবি শেয়ার করে থাকেন তিনি। যেই ছবিগুলিতে খুব সুন্দর দেখায় তারকা অ্যাঙ্কারকে। যে ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যান তিনি।

810

নিজের বিকিনি পরিহিত ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তন্বী শাহ। বিকিনি পরিহিত তন্বীকে খুবি হট অ্য়ান্ড সেক্সি দেখায়। তার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তোলে। থবির অপেক্ষায় থাকেন তন্বীর ফ্যান-ফলোয়ার্সরা।

910

তন্বী শাহ তাঁর ফিটনেস নিয়ে অত্যন্ত সচেতন, যোগাসন ও জিমে ওয়ার্ক আউট করতে বেশি পছন্দ করে। নিজেকে ফিট রাখতে প্রতিদিন কসরত করেন তিনি। সেই  একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। 

1010

সব মিলিয়ে বর্তমানে মহিলা স্পোর্টস অ্যাঙ্কার হিসেবে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন তন্বী সাহা। টেনিস প্লেয়ার থেকে স্পোর্টস অ্যাঙ্কার এই যাত্রাপথ খুব একটা বাঁধারসম্মুখীন হতে হয়নি তাকে। বর্তমানে যে সকল মহিলা স্পোর্টস অ্যাঙ্কাররা ভক্তদের মনে রাজত্ব করেন, তাদের মধ্যে অন্যতম তন্বী শাহ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos