T20 World Cup 2021, Ind vs Pak-কোহলি 'প্রেমে পাগল' এই পাক সুন্দরী, ঘটিয়েছিলেন আজব কাণ্ড

রবিবার টি২০ বিশ্বকাপে (T20 World Cup) মহারণ। মুখোমুখি ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan)। চিরপ্রতীদ্বন্দ্বী দুই দেশের দ্বৈরথ ঘিরে চড়ছে পারদ। তবে বর্তমানে ভারত-পাক ম্যাচে (Ind-pak) গ্ল্যামারের অভাব নেই। বেশ কিছু ফ্যান রয়েছে যারা সংবাদ শিরোনামে এসেছে বারবার। তেমনই একজন হলেন রিজলা রেহান (Rizla Rihan)। ভারত অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli)জন্য পাগল তিনি। ঘটিয়েছিলেন আজব কাণ্ড। চলুন জানা যাক সেই  কাহিনি।

Sudip Paul | Published : Oct 22, 2021 6:29 AM IST

113
T20 World Cup 2021, Ind vs Pak-কোহলি 'প্রেমে পাগল' এই  পাক সুন্দরী, ঘটিয়েছিলেন আজব কাণ্ড

২৪ তারিখ টি২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান মহারণ। বিশ্ব ক্রিকেটের অন্যতম উত্তেজক লড়াই দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিরা। দুই প্রতিবেশী দেশের মধ্যেও চড়ছে উন্মাদনা ও উত্তেজনার পারদ।

213

ভারত-পাকিস্তান ম্যাচ মানই ক্রিকেট প্রেমিদের বাঁধভাঙা উচ্ছ্বাস। বিশেষ করে সকলের চোখে ভেসে ওঠে বশির চাচা থেকেল সুধীর গৌতমদের মুখ। যারা আজীবন মাঠে পাগলের মত সমর্থন নকরে গিয়েছে নিজের দেশ ও নিজের প্রিয় ক্রিকটারদের।

313

ভারত-পাকিস্তান ম্যাচে গ্ল্যামারের অভাবও নেই। একাধিক সুন্দরী মহিলা ক্রিকেট প্রেমিদের দেখা যায় মহারণের আনন্দ উপভোগ করতে। তাদের মধ্যে অন্যতম হলেন রিজলা রেহান। যিনি কিনা পাক সমর্থক হলেও, বিরাট কোহলির 'প্রেমে' পাগল। ভারত অধিনায়কে তো চেয়েই বসেছিলেন তিনি।
 

413

শুধু মাত্র ভারতেই নয়, বিশ্ব জুড়ে রয়েছে বিরাট কোহলির ফ্যানেরা। সুন্দরী মহিলা ফ্যান সংখ্যাও নেহাতের অসংখ্য। যারা বিরাটের জন্য পাগল।  বিরাট কোহলির মহিলা ফ্যানেদের মধ্যে অন্যতম পাকিস্তানের ফ্যানগার্ল রিজলা রেহান। যিনি পাকিস্তান দলকে সাপোর্ট করলেও বিরাটের অন্ধ ভক্ত। 
 

513

করাচির বাসিন্দা হলেও, জীবনের বেশিরভাগ সময় দুবাইতেই কাটিয়েছেন রিজলা। সমাজ সেবার সঙ্গে যুক্ত তিনি। পাকিস্তানের অনাথ শিশুদের শিক্ষার ব্যবস্থা করেন। কয়েক জন অনাথ শিশুর দায়িত্বও নিয়েছেন তিনি। 

613

ক্রিকেট খেলা দেখতে খুবই পছন্দ করেন রিজলা রেহান। পাকিস্তানের অনেক ম্য়াচেই মাঠে থাকেন তিনি। পাক ক্রিকেটারদেরও খুব ঘনিষ্ঠ এই এই ফ্যানগার্ল। পাক ক্রিকেটারদের সঙ্গে ছবিতেও দেখা যায় তাকে।

713

২০১৮ সালের এশিয়া কাপে রিজলা সবার আগে শিরোনামে এসেছিলেন। এশিয়া কাপের ম্যাচ চলাকালীন ক্যামেরায় ধরা পড়েন তিনি। তার রূপ সকলকে মুগ্ধ করে। রিজলা রেহানের ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
 

813

ইংল্যান্ডে  ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন সেমিফাইনালের সময় ভারতীয় দলকে সমর্থন করতে ম্যাঞ্চেস্টারে হাজির ছিলেন রেহান। যদিও পাক তরুণী পরে জানিয়েছিলেন যে, তিনি পাকিস্তান সেমিফাইনালে উঠবে ভেবেই টিকিট কিনেছিলেন।

913

সেই সময় একটি সাক্ষাৎকারে তার বক্তব্য ভাইরাল হয়েছিল। তার কাছে জানতে চাওয়া হয়েছিল ভারতীয় দলের কাকে চান তিনি। সেই সময় রিজলা বলেছিলেন তিনি বিরাট কোহলির প্রেমে পাগল।  ‘মুঝে বিরাট দে দো, প্লিজ মুঝে বিরাট দে দো’।
 

1013

রিজলা রেহান ক্রিকেটের ভক্ত হলেও, ক্রিকেটের থেকেও বেশি ভক্ত বিরাট কোহলির। তা তার বিভিন্ন ঘটনা থেকেই প্রমাণিত। অনেকেই বলেন বিরাটের প্রেমে পাগল রিজলা। অনেকেই বলেন, অনুষ্কার বিরাটকে চেয়ে সাহসের পরিচয় দিয়েছিলেন তিনি।

1113

রিজলা রেহান দেখতেও খুব সুন্দরী। হট ও সেক্সিও। নিজে ফ্যানগার্ল হলেও তার রূপ মুগ্ধ করে সকলকে। সোশ্যায় মিডিয়ায় তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। তার ছবির অপেক্ষায় বসে থাকেন ভক্তেরা।
 

1213

সোশ্যাল মিডিয়াতে বরাবরই খুবই সক্রিয় রিজলা রেহান। ঘনঘন নিজের ছবি শেয়ার করেন তিনি। যেই ছবিগুলিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। রিজলা ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।
 

1313

তবে বিরাট কোহলির প্রতি তার ভালোলাগার কথা নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় জল্পনা শোনা যায়। যদিও বিরাট তার এত বড় ভক্তকে নিয়ে কোনও মন্তব্য কোনও দিন করেননি। আরও একবার টি২০ বিশ্বকাপে  ভারত-পাক ম্যাচের আগে আলোচনায় পাক ফ্যান গার্ল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos