কোন সুন্দরীর জন্য সুপার হট অ্যান্ড সেক্সি উর্বসী রাউটেলা ছেড়েছিলেন পন্থ, জানুন সেই প্রেম কাহিনি

ভারতীয় ক্রিকেট দলে (Indian Cricket News) নিজের ঝোড়ো ইনিংসের মতই ঝড়ের গতিতে উত্থান হয়েছে ঋষভ পন্থের (Rishabh Pant)। বর্তমানে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজে (T20 Series)ভারতীয় দলের অধিনায়কের দায়িত্বও পালন করছেন। মাঠের মতই মাঠের বাইরে ব্যক্তিগত জীবনেও ঝোড়ো ইনিংস খেলছেন পন্থ। পন্থ ও তার বান্ধবী ইশা নেগির (ISha Negi)প্রেম নিয়ে দীর্ঘ দিন ধরে জল্পনা চলছে। আজ আপনাদের জানাবো টিম ইন্ডিয়ার তারকা উইকেট রক্ষক ও ব্যাটসম্য়ান ঋষভ পন্থের প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Jun 13, 2022 4:23 PM IST

18
কোন সুন্দরীর জন্য সুপার হট অ্যান্ড সেক্সি উর্বসী রাউটেলা ছেড়েছিলেন পন্থ, জানুন সেই প্রেম কাহিনি

ক্রিকেট কেরিয়ারের মত ঋষভ পন্থ নিজের লাভ লাইফ নিয়ে সবসময় চর্চায় থাকেন। এক সময় বলি অভেনেত্রী উর্বশী রাউটেলার সঙ্গে ডেটিং করছিলেন ঋষভ। দুজনকে একসঙ্গে বেশ কয়েকবার দেখাও গেছে। কিন্তু বেশিদিন  স্থায়ী হয়নি তাদের সম্পর্ক।

28

এরপর ২০২০ সালে শুরুর দিকে অন্য একজন সুন্দরীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেন ঋষভ পন্থ। কমেন্টে লেখেন, আমি তোমাকে খুশি রাখতে চাই, কারণ তোমার জন্য আমি খুশি রয়েছি। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায়। 

38

বর্তমানে যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকা তার নাম ইশা নেগি। তাদের মধ্যে সম্পর্কের কথা নিজেরা স্বীকারও করেছে। ইশা নেগা কোনও অভিনেত্রী নয়, তিনি একজন ইন্টেরিয়ার ডিজাইনার। ঋষভ পন্থকে খুব ভালবাসেন তিনি।

48

ঋষভ পন্থের বান্ধবী উত্তরাখন্ডের বাসিন্দা। আমেঠি বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন তিনি। তারপর পেশা হিসেবে ইন্টেরিয়ার ডিজাইনিংকে বেছে নিয়েছেন। নিজের  পেশায় যথেষ্ট সুখ্যাতি রয়েছে ইশা নেগির। 

58

ইশা নেগি খুবই সুন্দরী। একইসঙ্গে যথেষ্ট হট তিনি। সোশ্যাল মিডিয়ায় তার এক একটি ফটো রীতিমত ঝড় তোলে। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় পন্থের প্রেমিকা। তার ফলোয়ার্সের সংখ্যা প্রচুর। ইশার ছবির জন্য অপেক্ষা করে থাকেন সকলে।

68

ঋষভ পন্থের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েও ছবি শেয়ার করেছেন ইশা। রোমান্টিক মুহূর্তেও পাওয়া গিয়েছে দুজনকে। ঋষভ পন্থের জন্মদিনে একটি ছবি শেয়ার করে দিশা লেখেন 'বার্থ ডে বেবি'। যেই পোস্ট বেশ পছন্দ করেন নেটিজেনরা। 

78

একাই নয় নিজেদের বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গেও বিভিন্ন জায়গায় ঘুরতে যান পন্থ ও দিশা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা।  ফটো শুট করতে খুব পছন্দ করেন দিশা নেগি। সোশ্যাল মিডিয়ায় ইশা প্রচুর ফটো শেয়ার করেন। সেই সব ফটো খুব প্রশংসিত হয়।

88

দিশা ও ঋষভ পন্থের জুটি খুবই পছন্দ করেছেন নেটিজেনরা। আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে সমর্থন করতে মাঠেও দেখা গিয়েছে ইশা নেগিকে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই সাত রাকে বাধা পড়তে চলেছে ঋষভ পন্থ ও ইশা নেগি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos