ব্রা-লেটে বোল্ড থেকে শাড়িতে নারী, নেট দুনিয়ায় ঝড় তুললেন শামি পত্নী হাসিন জাহান, দেখুন ছবি

মহম্মদ শামি ব্যস্ত ইংল্যান্ডে ক্রিকেট খেলতে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক না থাকলেও, শামিj স্ত্রী সোশ্যাল মিডিয়ায় জারি রেখেছেন নিজের রূপ ও হটনেসের মাধ্যমে ঝড় তোলা। বিতর্ক ও সমালোচনা থোরাই কেয়ার করে ফের নানা অবতারে নেট দুনিয়ায় হাজির হলেন হাসিন।
 

Sudip Paul | Published : Aug 27, 2021 9:47 AM IST

110
ব্রা-লেটে বোল্ড থেকে শাড়িতে নারী, নেট দুনিয়ায় ঝড় তুললেন শামি পত্নী হাসিন জাহান, দেখুন ছবি

ইংল্যান্ড সফরে রয়েছেন ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ শামি। ব্রিটিশদের বিরুদ্ধে ২২ গজে আগুন ঝড়াচ্ছেন শামি। প্রথম তিনটি টেস্টেই অনবদ্য বোলিং করেছেন তারকা পেসার।

210

একদিকে যখন ২২ গজে আগুন ঝড়াচ্ছেন মহম্মদ শামি। ঠিক তখন অপরদিকে সোশ্যাল মিডিয়ায় নিজের হটনেসে আগুন ঝড়াচ্ছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান।

310

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুবই সক্রিয় হাসিন জাহান। ঘনঘন নিজের বিভিন্ন পোজের ছবিও শেয়ার করেন তিনি। নিজের হট লকুসের ছবিও শেয়ার করেন হাসিন। যা ঝড় তোলে নেট দুনিয়ায়। 
 

410

মহম্মদ শামির সঙ্গে পারিবারিক বিবাদের পর মেয়েকে নিয়ে একাই থাকেন হাসিন জাহান। কখনও কখনও এমন ছবি শেয়ার করেন হাসিন যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্কে তৈরি হয়।

510

বিতর্ককে কোনও দিনই পাত্তা দেননি হাসিন জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একের পর এক হট ছবি শেয়ার করেছেন হাসিন জাহান। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

610

হাসিন জাহান ইনস্টাগ্রামে তার একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি ব্রালেট বার করে একটি ফটোশুট করছেন। এই ছবিতে, তিনি সাদা প্যান্টের সাথে একটি কালো খোলা জ্যাকেট পরে আছেন।

710

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া হাসিন জাহানের এই ছবিটি বিতর্ক তৈরি করেছে। যা নিয়ে নেটিজেনরা সমালোচনা করতেও পিছ পা হয়নি। অশালীন পোষাক পড়া নিয়েও মন্তব্য করেছেন নেটাগরিকরা।
 

810

একইসঙ্গে  শাড়ি নিজের শাড়ি পড়া একটি ছবি শেয়ার করেছেন হাসিন জাহান। একেবারে হিন্দু বাঙালি ঘরোয়া বউ হিসেবে সেজে উঠেছেন হাসিন জাহান৷ হাতে শাঁখা -পলা, পরণে সাধাসিধে করে পরা হলুদ তাঁতের শাড়ি৷

910

সম্পূর্ণ ভিন্ন লুকসে হাসিন জাহানের এই ছবিও নেট দুনিয়ায় মুহূর্তে ঝড় তুলেছে। একইসঙ্গে ট্রোলড হয়েছেন হাসিন জাহান। নেটিজেনরা ভালো-মন্দ নানা ধরনের কমেন্ট করেন  তার ছবিতে।

1010

বিয়ের আগে  মডেলিং, অভিনয় ও চিয়ার লিডারের কাজের সঙ্গে যুক্ত ছিলেন হাসিন জাহান। মাঝে বিয়ের পর পেশা ছাড়লেও, শামির সঙ্গে বিবাদের পর ফের সেই পেশায় ফিরে এসেছেন হাসিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos