দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে শীঘ্রই বিয়ে, সেই কারণেই কি ছুটিতে 'বুম বুম'

ব্যক্তিগত কারণে ভারত ইংল্যান্ড চতুর্থ টেস্ট ম্যাচ থেকে ছুটি নিয়েছেন জসপ্রীত। থাকবেন না টি২০ সিরিজেও। এমনকী নাও খেলতে পারেন একদিনের সিরিজে। তাহলে কী কারণে এত লম্বা ছুটি নিলেন বুমরা। তবে কি সামনেই বিয়ে ভারতীয় তারকার। বিসিসিআই কর্তার মন্তব্যে মিলল সেই ইঙ্গিত।
 

Sudip Paul | Published : Mar 3, 2021 8:55 AM IST

17
দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে শীঘ্রই বিয়ে, সেই কারণেই কি ছুটিতে 'বুম বুম'

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট। সেই ম্য়াচে যে তারকা পেসার জসপ্রীত বুমরাকে পাওয়া যাবে না তা আমাদের সকলেরই জানা। ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন তিনি। 

27

তবে শুধু চতুর্থ টেস্ট ম্য়াচেই নয়,  ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টি২০ দলেও তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। এমনকী একদিনের সিরিজেও অনিশ্চিত ভারতীয় দলের ইয়র্কার স্পেশালিস্ট।

37

তবে বুমরার ছুটির পেছনে রয়েছে অন্য কারণ। ব্যাক্তিগত কারণে ছুটি নেওয়ার কথা জানালেও বিসিসিআই সুত্রের খবর, বিয়ের জন্যই ছুটির আবেদন করেছেন বুম বুম বুমরা।
 

47

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিআইয়ের এক কর্তা জানিয়েছেন, ব্যক্তিগত কারণ বলতে বিয়ের প্রস্তুতির জন্যই ছুটি নিয়েছেন বুমরা।
 

57

এএনআই জানিয়েছে, ‘বিসিসিআই’য়ের একটি সূত্র এএনআই’কে নিশ্চিত করেছেন শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভারতীয় পেসার। সেই কারণেই চতুর্থ টেস্টের আগে তিনি ছুটি চেয়ে নিয়েছেন।
 

67

শোনা যাচ্ছে জনপ্রিয় তেলেগু অভিনেত্রীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টিম ইন্ডিয়ার স্পিডস্টার জসপ্রীত বুমরাহ। আর সেই বিবাহের প্রস্তুতির কারণেই চতুর্থ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

77

ফলে বুমরা এখনও সরকারিভাবে স্বিকার না করলেও, ভারতীয় ক্রিকেটে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। এই খবরে উচ্ছ্বসিত জসপ্রীত বুমরার ভক্তও সমর্থকরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos