অশ্বিনের কাছে 'আদরের আবদার' স্ত্রী প্রীতির, কী চাইলেন তারকা ক্রিকেটারের ঘরণী

ইংল্যান্ডে সিরিজে ব্য়াট-বলে অনবদ্য পারফরমেন্সের সৌজন্যে সিরিজ সেরা হয়েছেন। সিরিজ শেষের পর অশ্বিনকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিশেষ আবদার করেছেন তার স্ত্রী প্রীতি নারায়ণ। যেই বার্তা খুবই পছন্দ করেছেন নেটিজেনরা।
 

Sudip Paul | Published : Mar 7, 2021 9:51 AM IST

110
অশ্বিনের কাছে 'আদরের আবদার' স্ত্রী প্রীতির, কী চাইলেন তারকা ক্রিকেটারের ঘরণী

ইংল্যান্ডের বিরুদ্ধে চার ম্যাচের সিরিজে ৩২ উইকেট নিয়ে ও ব্যাটেও উল্লেখযোগ্য পারফরমেন্স  করে ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।
 

210

সিরিজে অনবদ্য সাফল্যের জন্য রবিচন্দ্রন অশ্বিনকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটারের স্ত্রী প্রীতি নারায়ণ। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন তিনি

310

অস্ট্রেলিয়া সফরে অনবদ্য পারফরমেন্স করেছিলেন অশ্বিন। পিঠে ব্যাথা নিয়ে সিডনিতে যে লড়াই করে টেস্ট বাঁচিয়েছিলেন অশ্বিন। সেই সময়ও স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন তার ঘরণী।
 

410

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজেও অশ্বিনের ব্যাট-বলে এই স্বপ্নের ফর্ম দেখে গর্বিত প্রীতি নারায়ণ। যদিও এবার স্বামীর কাছে এক আবদার করেছেন অশ্বিনের স্ত্রী।

510

সোশ্যাল মিডিয়ায় স্বামীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি আবদার করে প্রীতি লিখেছেন এবার অস্বিনের ঘরে ফেরার, পরিবারের কাছে ফেরার সময় হয়েছে।

610

টুইটারে প্রীতি লিখেছেন, ‘অনেক হয়েছে। এ বার জৈব বলয় ভেঙে ঘরে ফিরে এসো।’  সঙ্গে স্বামীর প্রতি ভালোবাসা থেকে একটি হার্ট সাইনের ইমোজিও শেয়ার করেছেন প্রীতি।
 

710

গত বছর আইপিএল থেকে জৈব বলয়ে থাকতে শুরু করেন অশ্বিন। এরপর অস্ট্রেলিয়া সফর শেষ করে এ বার ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজেও নিয়ম অনুসারে বলয়ের মধ্যেই থাকতে হয়েছিল। 
 

810

অশ্বিন নিজেও চতুর্থ টেস্ট শেষের পর এবং একাধিক সময় বলেছেন বায়ো বাবলে থাকা কতটা চ্যালেঞ্জার। দীর্ঘ সময় ধরে বাবলে থাকা খুবই কষ্টের। অশ্বিনের কথা থেকেই প্রমাণিত পরিবারকে মিস করছেন তিনিও।
 

910

সামনেই আরও একটি আইপিএল। তারপর টানা খেলা রয়েছে ভারতীয় দলের। তার আগে হাতে কিছুটা সময় রয়েছে। তাই সেই সময় স্বামী ও গোটা পরিবাকে নিয়ে কাটাতে চান প্রীতি।

1010

সেই কারণেই প্রীতির অই সোশ্যাল মিডিয়ায়  বিশেষ বার্তা। যা মনে ধরেছে নেটিজেনদের। একে সঙ্গে অশ্বিন ও প্রীতির সম্পর্কের গভীরতাও প্রমাণ করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos