ভারত-ইংল্যান্ড সিরিজ শুরুর আগে ভবিষ্যদ্বাণী করলেন জোফ্রা আর্চার, কি বললেন ব্রিটিশ পেসার

৫ তারিখ থেকে শুরু হচ্ছে ভারত-বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ। ঘরের মাঠে টেস্ট সিরিজে টিম ইন্ডিয়া যে ফেভারিট সেই বিষয়ে সন্দেহ নেই কারও। কিন্তু টেস্ট সিরিজ একপেশে হবে না, কার্যত সেই হুঁশিয়ারী দিয়ে রাখলেন ইংল্যান্ডের তারকা পেসার জোফ্রা আর্চার।
 

Sudip Paul | Published : Jan 29, 2021 8:51 AM IST / Updated: Feb 02 2021, 04:50 PM IST

18
ভারত-ইংল্যান্ড সিরিজ শুরুর আগে ভবিষ্যদ্বাণী করলেন জোফ্রা আর্চার, কি বললেন ব্রিটিশ পেসার

শ্রীলঙ্কাকে হোয়াইট ওয়াশ করে ভারতে খেলতে এসেছে ইংল্যান্ড। ৫ তারিখ থেকে শুরু টেস্ট সিরিজকে ঘিরে ইতিমধ্যেই চড়চতে শুরু করেছে উন্মাদনার পারদ।

28

টেস্ট সিরিজ শুরু আগে ভারতীয় দলকে কার্যত হুঁশিয়ারী দিয়েছিলেন বেন স্টোকস। এবার একই পথে ভারতীয় দলকে সাবধান বাণী শোনালেন ব্রিটিশ তারকা পেসার জোফ্রা আর্চার।

38

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে বিশ্রামে ছিলেন আর্চার। ভারতের বিরুদ্ধে নামার আগে একেবারে চনমমে রয়েছেন তিনি। দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে প্রস্তুত আর্চার।

48

তবে ভারতের মাঠে স্পিন সহায়ক উইকেট হতে চলেছে এবিষয়ে কোনও সন্দেহ নেই।  ইংল্যান্ড দলেও একাধিক স্পিনার রয়েছে। যারা ভারতকে লড়াই  দিতে প্রস্তুত বলে জানিয়েছেন আর্চার।

58

ভারতের মাটিতে এর আগে টেস্ট না খেললেও, জোরে বোলারদের জন্য যে কাজটা খুব একটা সহজ নয় তা মেনে নিয়েছে জোফ্রা আর্চার। তাই নিজেকে তৈরিও রাখছেন তিনি।

68

আর্চার জানিয়েছেন,'আমি এখানে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের প্রচুর ম্যাচ খেলেছি। তবে সেই অর্থে ফার্স্ট ক্লাস ক্রিকেট খেলিনি। তাই লাল বলে বল করা চ্যালেঞ্জের হতে চলেছে নিশ্চিত। আইপিএলে ব্যাটসম্যানরা আক্রমণে যেতে চায়। টেস্টে ব্যাটসম্যানরা চাইলে গোটা সেশন ধরে বোলারের উপর চেপে বসতে পারে। তার উপর যদি পিচে প্রাণ না থাকে, তবে বোলারের কিছুই করার থাকে না।'

78

তবে শুধু যে স্পিন বল করে বাজিমাত করচে পারবে না ভারত, সেই কথা জানিয়ে দিয়েছেন আর্চার। সিরিজ একপেশে হবে না বলেও মত ব্রিটিশ তারকা পেসারের।

88

ভারত-ইংল্যান্ড সিরিজ শুরুর আগে আর্চারের এই সাবধানী বাণী সিরিজের উত্তেজনা যে কয়েক গুণ বাড়িয়ে দিল, এ বিষয়ে কোনও সন্দেহ নেই ক্রিকেট বিশেষজ্ঞদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos